img

Follow us on

Monday, May 06, 2024

Lok Sabha Election 2024: বিজেপিকে ভোট দেওয়ার বার্তা দিল রাজবংশী সংগঠন

উত্তরবঙ্গে বিজেপি প্রার্থীদের নিয়ে বড় ঘোষণা করল কামতাপুর স্টেট ডিমান্ড কমিটি

img

কামতাপুর সংগঠনের সদস্যরা (সংগৃহীত ছবি)

  2024-04-26 09:32:14

মাধ্যম নিউজ ডেস্ক: কেন্দ্রীয় বাহিনীর কড়া নজরদারিতে শুক্রবার সকাল থেকেই দ্বিতীয় দফায় ভোট হচ্ছে দার্জিলিং, রায়গঞ্জ, বালুরঘাটে। এই তিনটি কেন্দ্র বিজেপির দখলে রয়েছে। এই তিনটি কেন্দ্রের পাশাপাশি উত্তরবঙ্গের সব আসনে অন্যতম ফ্যাক্টর রাজবংশী ভোট। আর রাজবংশীদের ২৮টি দলের সংগঠন কামতাপুর স্টেট ডিমান্ড কমিটি। এই কমিটিই কামতাপুরীদের অন্যতম বড় সংগঠন। ভোটের আগের দিন বড় ঘোষণা করলেন সংগঠনের সদস্যরা।

বিজেপি প্রার্থীদের সমর্থনের ডাক

দার্জিলিংয়ে বিজেপির টিকিটে রাজু বিস্তা এবারও লড়াই করছেন।  রায়গঞ্জে বিজেপির টিকিটে লড়ছেন কার্তিক পাল। আর বালুরঘাট থেকে বিজেপির টিকিটে লড়ছেন দলের রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। তিনি গতবার এই লোকসভা আসনেই বিজেপি প্রার্থী হয়ে জয়ী হয়েছিলেন। ইতিমধ্যেই বিজেপি প্রার্থীদের সমর্থনে ভোট প্রচারে ঝড় তুলতে বাংলায় এসেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ, সুপারস্টার মিঠুন চক্রবর্তী। এই আবহের মধ্যে কামতাপুর স্টেট ডিমান্ড কমিটির সদস্যদের দ্বিতীয় দফা ভোটের আগে বিজেপিকে সমর্থনের বার্তা দেওয়া যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলে রাজনৈতিক মহল মনে করছে।

সংগঠনের আহ্বায়ক কী বললেন?

জানা গিয়েছে,  বৃহস্পতিবার বিকালে জলপাইগুড়ি জেলার রাজগঞ্জ ব্লকের রাজগঞ্জ প্রেসক্লাবে জমায়েত হয়ে বড় দাবি করে ফেললেন সংগঠনের সদস্যরা। সাংবাদিক সম্মেলন করে সংগঠনের সদস্যরা বিজেপি প্রার্থীদের সমর্থনে ভোট দেওয়ার আহ্বান জানালেন। তা নিয়েই এখন নতুন চর্চা শুরু হয়েছে জেলার রাজনৈতিক মহলে। কামতাপুর স্টেট ডিমান্ড কমিটির আহ্বায়ক তপতী মল্লিক বলেন, কেন্দ্রীয় সরকারের সঙ্গে জীবন সিংহের শান্তি চুক্তি আলোচনা অনেক দূর এগিয়ে গিয়েছে। তাই আমরা এবার লোকসভা নির্বাচনে কোনও প্রার্থী দিইনি। শুক্রবার দ্বিতীয় দফায় লোকসভা নির্বাচন। তাই কামতাপুর স্টেট ডিমান্ড কমিটির সদস্যদের বার্তা দেওয়া হচ্ছে বিজেপি প্রার্থীদের ভোট দিয়ে জয়যুক্ত করুন। আমরা আশাবাদী দার্জিলিংয়ে রাজু বিস্তা, বালুরঘাটে সুকান্ত মজুমদার সহ অন্যান্য বিজেপি প্রার্থীরা বিপুল ভোটে জয় যুক্ত হবে।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

West Bengal

Sukanta Majumdar

bangla news

Bengali news

raju bista

Lok Sabha Election 2024


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর