img

Follow us on

Tuesday, May 07, 2024

Panchayat Election 2023: নদিয়ায় ফের বিজেপি ও সিপিএমে ছাপ মারা ব্যালট উদ্ধার, চাঞ্চল্য

ভোটের ফল ঘোষণার সাতদিন পরও উদ্ধার হচ্ছে বৈধ ব্যালট পেপার!

img

এভাবেই ছড়িয়ে ছিটিয়ে পড়ে রয়েছে বৈধ ব্যালট পেপার। নিজস্ব চিত্র

  2023-07-18 12:59:03

মাধ্যম নিউজ ডেস্ক: ভোটের ফলাফল ঘোষণা হয়েছে সাতদিন হয়ে গেল। কিন্তু ব্যালট পেপার উদ্ধারের ঘটনা থেমে নেই। একের পর এক জায়গায় উদ্ধার হচ্ছে বৈধ ব্যালট। আর অধিকাংশতে ছাপ মারা বিজেপিতে! এবার ফের নদিয়া। নদীর ধার থেকে বিজেপি এবং সিপিএমে ছাপ দেওয়া বৈধ ব্যালট পেপার (Panchayat Election 2023) উদ্ধার ঘিরে ব্যাপক চাঞ্চল্য। নদিয়ার কৃষ্ণগঞ্জ গ্রাম পঞ্চায়েতের মাথাভাঙ্গা নদী এলাকার ঘটনা। গোটা রাজ্য জুড়েই পঞ্চায়েত নির্বাচনের ফল ঘোষণা হওয়ার পর থেকে বিভিন্ন জায়গায় ব্যালট পেপার উদ্ধারের ঘটনা সামনে এসেছে। একদিন আগেই নদিয়ার রানাঘাট ২ নম্বর ব্লক এলাকার বিজেপির সিলমোহর লাগানো ব্যালট পেপার উদ্ধার হয়েছিল। এবার রাত কাটতেই আবারও বিজেপি এবং সিপিএমের ব্যালট পেপার উদ্ধার হাওয়াকে কেন্দ্র করে চাঞ্চল ছড়ায়।

কীভাবে উদ্ধার হল ব্যালট (Panchayat Election 2023)?

জানা যায়, প্রথমে ওই এলাকার এক বাসিন্দা ব্যালট পেপারগুলি দেখতে পান। খবর জানাজানি হতেই এলাকার লোকজন সেখানে ভিড় জমান। ওই ব্যালটগুলিতে দেখা যায় অধিকাংশ বিজেপির পক্ষে ছাপ দেওয়া রয়েছে। পাশাপাশি কিছু ব্যালট পেপারে সিপিএমের ছাপ রয়েছে। খবর পেয়ে ঘটনাস্থল আসে বিজেপি নেতৃত্ব। কৃষ্ণগঞ্জ থানার পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল এসে ব্যালট পেপারগুলি (Panchayat Election 2023) উদ্ধার করে নিয়ে যায়।

কী অভিযোগ বিজেপির (Panchayat Election 2023)?

এ বিষয়ে কৃষ্ণগঞ্জ ব্লক বিজেপি কনভেনার পরিতোষ বিশ্বাস বলেন, কৃষ্ণগঞ্জ ব্লকের যে সাতটি গ্রাম পঞ্চায়েত রয়েছে, সেই সাতটিতেই বিজেপির জয়লাভ (Panchayat Election 2023) করার কথা ছিল। পাশাপাশি এবারে মানুষের যা সমর্থন ছিল তাতে পঞ্চায়েত সমিতিও আমাদের দখলে থাকার কথা ছিল। কিন্তু এই বৈধ ব্যালট নদীর ধার থেকে উদ্ধারের ঘটনায় পরিষ্কার হয়ে এসেছে, বিডিও সামনে থেকে তৃণমূলের গুন্ডাবাহিনী নিয়ে ব্যালট পেপার ছিনতাই করেছে। আমরা চাই অবিলম্বে পুনরায় নির্বাচন হোক। অন্যদিকে ঘটনার তীব্র নিন্দা জানিয়ে বিজেপির সদ্য নবনির্বাচিত পঞ্চায়েত সমিতির প্রার্থী লক্ষ্মী হালদার বলেন, অবিলম্বে আইনানুগ ব্যবস্থা নিয়ে পুনরায় নির্বাচনের ব্যবস্থা করতে হবে ইলেকশন কমিশনকে।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

tmc

bangla news

Bengali news

panchayat election 2023

bdo

ballot paper


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর