img

Follow us on

Sunday, May 19, 2024

Malda: ভোটারদের প্রভাবিত করার চেষ্টা! পুলিশ আধিকারিককে ধমক দিলেন মালদা দক্ষিণের বিজেপি প্রার্থী

BJP: মালদায় পুলিশের বিরুদ্ধে অভিযোগ জানালেন বিজেপি প্রার্থী শ্রীরূপা মিত্র, কী হয়েছে জানেন?

img

পুলিশকে ধমক বিজেপি প্রার্থী শ্রীরূপা মিত্রর (সংগৃহীত ছবি)

  2024-05-07 11:08:55

মাধ্যম নিউজ ডেস্ক: বুথের মধ্যে ঢুকে ভোটারদের প্রভাবিত করার অভিযোগ এক পুলিশ আধিকারিকের বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মালদা (Malda) ইংরেজবাজারের ঝলঝলিয়া শিশু নিকেতন বিদ্যালয়ের ৯১ নম্বর বুথে। আর ওই বুথ থেকেই বিজেপির এজেন্টকে বের করা দেওয়ার অভিযোগ উঠেছে। বিষয়টি সামনে আসতেই রাজনৈতিক মহলে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। বিজেপি প্রার্থী বিষয়টি নিয়ে সরব হন। পদক্ষেপ গ্রহণ করেন।

ঠিক কী ঘটনা ঘটেছে? (Malda)

মালদা (Malda) দক্ষিণ কেন্দ্রে মঙ্গলবার সকাল থেকে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছিল। আচমকা বিজেপি প্রার্থী শ্রীরূপা মিত্রের কাছে খবর আসে, ইংরেজবাজারের ৯১ নম্বর বুথে বিজেপি-র এজেন্ট সন্ধ্যা রাইকে বের করে দেওয়া হয়েছে। এই খবর পাওয়ার পর তিনি নিজে বুথে আসেন। এরপর এজেন্টকে সঙ্গে করে নিয়ে তিনি বুথে বসার ব্যবস্থা করেন। বুথের বাইরে বিশ্বরূপ বর্ধন নামে এক পুলিশ আধিকারিক ভোটারদের লাইনে দাঁড়িতে কথা বলছিলেন। এরপরই বিজেপি প্রার্থী সোজা পুলিশ আধিকারিকের কাছে চলে যান। এরপর তিনি বলেন,  "আপনি ডিস্টার্ব কেন করছেন? ভোটারদের সঙ্গে গল্প করা আপনার কাজ নয়।" যদিও বিজেপি প্রার্থীর কাছে ধমক খেয়ে পুলিশ আধিকারিক সেখান থেকে সরে যান। জানা গিয়েছে, ওই বুথে ভোটারদের আটকানোর চেষ্টা করা হচ্ছে। এই ঘটনা শুধু ৯১ নম্বর ওয়ার্ডের নয়। পাশাপাশি ইংরেজবাজার ২৭ নম্বর ওয়ার্ডের মালদা বিভূতিভূষণ হাইস্কুলেও একই ঘটনা ঘটেছে। প্রার্থীর অভিযোগ শুনে ঘটনাস্থলে মালদার পর্যবেক্ষক সেখানে আসেন। তাঁর কাছে অভিযোগ করেন বিজেপি প্রার্থী। পুলিশের বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে।

বুথ আগলে রেখেছেন রাজ্য পুলিশের কর্মী

বিজেপি প্রার্থী শ্রীরূপা মিত্র বলেন, "বুথ আগলে রেখেছেন রাজ্য পুলিশের কর্মী। বিশ্বরূপ বর্ধন নামে রাজ্য পুলিশের আধিকারিক ভোটারদের গাইড করছেন। জিজ্ঞাসা করছেন কত নম্বর আপনার। আমি আসার পর বাইরে গেলেন। উদ্দেশ্য প্রণোদিতভাবে এই সব করছেন। পঞ্চায়েত ভোটেও করেছেন। কিন্তু এটা লোকসভা ভোট। এখানেও ভোটকে কলুষিত করার চেষ্টা করেছেন। এসব চলতে পারে না।"

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

bjp

West Bengal news

Madhyom

Malda

election news

bangla news

ECI

Election Commission of India

General Election 2024

Lok Sabha Election 2024

news in bengali

Elections 2024

phase 3 voting

west bengal phase 3 voting

loksabha vote pollday 3


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর