img

Follow us on

Sunday, May 19, 2024

Lok Sabha Election 2024: জঙ্গিপুরে বিজেপি প্রার্থীকে মারধরের পর হুমকি তৃণমূল নেতার

Jangipur: পুলিশের সামনেই বিজেপি প্রার্থীর ওপর চড়াও তৃণমূল নেতা, শোরগোল

img

বিজেপি প্রার্থীর ওপর হামলার মুহূর্ত (সংগৃহীত ছবি)

  2024-05-07 13:09:54

মাধ্যম নিউজ ডেস্ক: জঙ্গিপুর লোকসভায় (Lok Sabha Election 2024) তৃণমূলের ব্লক সভাপতির হাতে আক্রান্ত হলেন বিজেপি প্রার্থী ধনঞ্জয় ঘোষ। পুলিশের সামনেই মারধর করার পাশাপাশি হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। মঙ্গলবার সকালে জঙ্গিপুরের সূতি এলাকায় মীরগ্রাম প্রাথমিক বিদ্যালয়ের ৪৪ নম্বর বুথের এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। ইতিমধ্যেই বিজেপি প্রার্থী রঘুনাথগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।  বিজেপির পক্ষ থেকে তৃণমূলের বিরুদ্ধে সন্ত্রাসের পরিবেশ তৈরির অভিযোগ করা হয়েছে।

ঠিক কী ঘটনা ঘটেছে? (Lok Sabha Election 2024)

মঙ্গলবার সকালে নিজের কেন্দ্রে ভোট (Lok Sabha Election 2024) দিয়ে জঙ্গিপুর লোকসভার বিভিন্ন ভোটগ্রহণ কেন্দ্র পরিদর্শন করেছিলেন বিজেপি প্রার্থী ধনঞ্জয় ঘোষ। জঙ্গিপুর লোকসভায় সূতির ৪৪ নম্বর বুথ পরিদর্শনের সময় দেখেন বুথের মধ্যে ঢুকে ভোটারদের লাইনের পাশে দাঁড়িয়ে কথা বলছেন তৃণমূলের ব্লক সভাপতি গৌতম ঘোষ। বিজেপি প্রার্থী প্রশ্ন করেন, ভোটারদের পাশে কী করছেন? সে কথা শুনে তৃণমূলের ব্লক সভাপতি বলেন, আমি এখানকার ভোটার। তখনই বিজেপি প্রার্থী প্রশ্ন করেন, “আপনার লাইন কোথায়?”এরপরই দুপক্ষের বচসা শুরু হয়। বিজেপি প্রার্থীর ওপর হামলা চালানো হয় বলে অভিযোগ। পরে, তৃণমূল নেতা হুমকি দেয়, "আমার গায়ে হাত দিলে, পরিণাম বুঝবে।"

আরও পড়ুন: ভোটারদের প্রভাবিত করার চেষ্টা! পুলিশ আধিকারিককে ধমক দিলেন মালদা দক্ষিণের বিজেপি প্রার্থী

শুরু হয়েছে রাজনৈতিক তরজা

বিজেপি প্রার্থী ধনঞ্জয় ঘোষ বলেন, পুলিশের সামনেই তৃণমূলের ওই নেতা ভোটারদের প্রভাবিত করছিলেন। আমি আপত্তি জানাতেই তিনি আমার ওপর চড়াও হন। পুলিশের সামনেই আমাকে মারধর করে। আমি সমস্ত বিষয়টি রঘুনাথগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছি। তবে, শুধু একটি বুথে নয়, এই লোকসভার (Lok Sabha Election 2024) অধিকাংশ বুথে তৃণমূল বুথের ১০০ মিটারের অনেক ভিতরে জমায়েত করে ভোটারদের প্রভাবিত করার চেষ্টা করছে। ভয় দেখানো হচ্ছে। এটা মেনে নেওয়া যায় না।  অন্যদিকে, তৃণমূলের ব্লক সভাপতি গৌতম ঘোষ বলেন, বুথে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ হচ্ছিল, বিজেপি প্রার্থী এসে গন্ডগোল করেছেন। আমরা কোনও হামলা চালাইনি। এসবই মিথ্যা অভিযোগ করা হচ্ছে।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

West Bengal news

Madhyom

election news

bangla news

ECI

Election Commission of India

General Election 2024

Lok Sabha Election 2024

jangipur

news in bengali

Elections 2024

phase 3 voting

west bengal phase 3 voting

loksabha vote pollday 3


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর