img

Follow us on

Saturday, May 04, 2024

Abhijit Gangopadhyay: “তৃণমূলকে একটাও ভোট নয়”, শপথ নেওয়ার ডাক দিলেন অভিজিৎ

তৃণমূলকে তুলোধনা করলেন প্রাক্তন বিচারপতি, কী বললেন?

img

শিলিগুড়িতে বিজেপির সভায় অভিজিৎ গঙ্গোপাধ্যায়। সংগৃহীত চিত্র।

  2024-03-09 20:23:30

মাধ্যম নিউজ ডেস্ক: “একটাও ভোট নয়, এই রাজ্য থেকে তৃণমূলের নাম মুছে দিতে হবে” কার্যত এই ভাবেই তৃণমূলের বিরুদ্ধে শিলিগুড়িতে বিজপির মঞ্চ থেকে সোচ্চার হলেন প্রাক্তন বিচারপতি তথা বিজেপি নেতা অভিজিৎ গঙ্গোপাধ্যায় (Abhijit Gangopadhyay)। তিনি শিক্ষা, খাদ্য, আবাস দুর্নীতির বিরুদ্ধে তৃণমূল সরকারের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে বলেন, “৪২ টা লোকসভা আসনে তৃণমূলকে একটাও ভোট নয়।”

কী বললেন প্রাক্তন বিচারপতি (Abhijit Gangopadhyay)?

হাইকোর্টের প্রাক্তন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় (Abhijit Gangopadhyay) আজ শিলিগুড়িতে প্রধানমন্ত্রীর সভামঞ্চ থেকে তৃণমূল সরকারের বিরুদ্ধে আক্রমণ করে বলেন, “আমি সদ্য বিজেপিতে একজন কর্মী হিসাবে যোগদান করেছি। আমার কিছু বলার আছে সেই প্রসঙ্গে। আমরা এমন এক রাজ্যে বসবাস করছি যেখানে এমন একটি দল শাসন করছে তার নাম উচ্চারণ করতে চাই না। ২০২৬ সালের বিধানসভা নির্বাচনে তৃণমূলকে বিদায় দিতে এখন থেকেই প্রস্তুতি শুরু করতে হবে। এই তৃণমূলকে একটাও ভোট নয়। এই রাজ্যের দল পুরোপুরি দুর্বৃত্ত দ্বারা গঠিত। আমি যখন মামলা শুনেছিলাম সেই সময় দেখতে পায়েছি, এই সরকারের দুর্নীতি কতটা ভয়ানক। ধরিয়ে না দিলে বুঝতেই পারবেন না। আজ বহু চাকরি প্রার্থী অনেক নম্বর পেয়েও চাকরি থেকে বঞ্চিত। তুলনায় কম নম্বর পেয়ে দুর্নীতি করে পকেটে টাকা দিয়ে চাকরি পেয়েছে অনেকেই। ফলে দুর্বৃত্তের দৌরাত্ম্যে পশ্চিমবঙ্গের শিক্ষা ব্যবস্থাকে শেষ করার দিকে নিয়ে গিয়েছে।”

দুর্নীতি নিয়ে আর কী বললেন?

এদিন বিজপির সভা থেকে তৃণমূল সরকারকে আক্রমণ করে অভিজিৎ গঙ্গোপাধ্যায় (Abhijit Gangopadhyay) বলেন, “আমাদের প্রথামিক চাহিদা হল খাদ্য, বস্ত্র এবং বাসস্থান। খাদ্য দুর্নীতিতে তৃণমূলের খাদ্যমন্ত্রী জেলে রয়েছেন। শিক্ষা দুর্নীতিতে শিক্ষামন্ত্রী জেলে রয়েছেন। বাড়িতে কেউ নেই। আর বাসস্থানের ক্ষেত্রে প্রধানমন্ত্রীর দেওয়া বাড়ি চুরি করছে এই তৃণমূলের নেতারা। সামনেই নির্বাচন তাই দুর্নীতিগ্রস্ত দুর্বৃত্তদের একটা শিক্ষা দিতে হবে। তাঁদের উচিত শিক্ষা হবে পশ্চিমবঙ্গ উৎখাতের শিক্ষা। তৃণমূলের জালিয়াতির মূল্য তৃণমূলকেই দিতে হবে।”

শথ নিতে বলেলেন অভিজিৎ

অভিজিৎ (Abhijit Gangopadhyay) আজকের কাওয়াখালির সভা থেকে সকল পশ্চিমবঙ্গবাসীর উদ্দেশে বলেন, “আজকে এখান থেকে শপথ নিয়ে যান। এই তৃণমূলকে আর ভোট নয়। আমাদের ৪২ আসনের মধ্যে ৪২ আসন দখল করতে হবে। এই রাজ্য থেকে তৃণমূলের নাম মুছে দিতে হবে। তৃণমূলের বহু নেতা পালিয়ে যাচ্ছে। দলে কেউ থাকছে না। এলাকায় এলাকায় প্রচার করুন। ওরা নারী নির্যাতন করে, সন্দেশখালির মতো ঘটনা ঘটায়। ২০২৬ সালের বিধানসভায় ওদের বিদায়ের পথ দেখিয়ে দিতে হবে। এই লোকসভা থেকেই উদ্যোগ নিতে হবে।”

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

PM Narendra Modi

tmc

Narendra Modi

Siliguri

bangla news

Bengali news

abhijit gangopadhyay

Public Meeting


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর