img

Follow us on

Tuesday, May 07, 2024

Malda School: ওর মানসিক সমস্যা রয়েছে, মন্তব্য মালদার স্কুলে ঢুকে পড়া সেই 'বন্দুকবাজ'-এর স্ত্রীর!

মোটা টাকার বিনিময়ে বিহার থেকে বন্দুক কিনেছিল সে, দাবি সেই বন্দুকবাজের

img

এই সেই বন্দুকবাজের ছবি। নিজস্ব চিত্র

  2023-04-28 18:43:33

মাধ্যম নিউজ ডেস্ক: আদালতে যাওয়ার পথে সাংবাদিকদের ক্যামেরার সামনে চাঞ্চল্যকর তথ্য জানাল মালদার স্কুলে (Malda School) বন্দুক নিয়ে ঢুকে পড়া সেই ধৃত দেব বল্লভ। তার বক্তব্য, মোটা টাকার বিনিময়ে বিহার থেকে বন্দুক কিনেছিল সে। বিহারের কিছু মাফিয়াদের সঙ্গে তার যোগাযোগ রয়েছে। তারপর পরিকল্পনা করেই স্কুলের ঘটনাটি সে ঘটিয়েছে।

অভিযুক্তের স্ত্রীর বক্তব্য 

অন্যদিকে তার স্ত্রী রীতা বল্লভের খোঁজ মিলল তাঁর বাবার বাড়িতে। তাঁর মুখ থেকেই শোনা যাক আসল রহস্য কী? তাঁকে প্রশ্ন করা হয়েছিল, ছাত্রছাত্রীদের সামনে স্কুলের মধ্যে (Malda School) ওইভাবে পিস্তল নিয়ে ঘুরছেন আপনার স্বামী। কী বলবেন? উত্তরে রীতাদেবী বলেন, ‘আমি বলতে পারব না কেন এই সব হচ্ছে। রাজনীতি করে ওর মাথাটা গেছে। আমি তো গত তিন বছর ধরে ওর সঙ্গে থাকি না; আমি আমার ছেলে নিয়ে আলাদা থাকি। ওর পরিবারের মানুষ বলতে পারবেন। কিন্তু এই আগ্নেয়াস্ত্র কোথায় সে পেল? প্রশাসনকে অনুসন্ধান করতে হবে। আপানকে কি কেউ অপহরণ করেছে? উত্তরে রীতা বলেন, আমাকে কেউ অপহরণ করেনি। ওকে কেউ ভুল বুঝিয়ে পিছন থেকে পরিচালনা করছে। আমার বিয়ের পর ওর মা আমায় বলেছেন, ওর মানসিক সমস্যা রয়েছে, বয়স বাড়লে ওর সমস্যা বাড়বে। সেই সঙ্গে আরও বলেন, ওর পরিবারের মানুষ ওর পাশে না থাকলে আমি নিজে ওর চিকিৎসার ব্যবস্থা করব। খারাপ পথ থেকে আমি ওকে ভাল পথে ফিরিয়ে আনবো। স্ত্রী সেই সঙ্গে বলেন, আগে আমি বিজেপি করতাম এবং ভোটেও দাঁড়িয়েছিলাম। বর্তমানে আমি তৃণমূল করি। তবে পুরো বিষয়ে কোনও রাজনীতির ব্যাপার নেই।

ঘটনা কী ঘটেছিল? 

গত ২৬ শে এপ্রিল মালদা থানার মুচিয়া চন্দ্রমোহন হাইস্কুলে (Malda School) দেব বল্লভ নামে এক ব্যক্তি আগ্নেয়াস্ত্র নিয়ে হুমকি দেয়। নাইন এমএম পিস্তল, দুটি ম্যাগাজিন সমেত পেট্রল বোমা ছিল তার সঙ্গে। ক্লাসে বন্দুক উঁচিয়ে বারবার দাবি করতে থাকে যে তার স্ত্রী রীতা বল্লভ ও ছেলেকে অপহরণ করে রেখেছে তৃণমূলের নেতারা। তারপর গ্রেফতার হয় বন্দুকবাজ।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

Gunman

malda school

Mental problem

Gunman's wife


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর