img

Follow us on

Saturday, May 18, 2024

Ramnavami: ‘বাংলাকে সাহায্য করুন’’! রিষড়ায় হামলা নিয়ে অমিত শাহকে চিঠি সুকান্তর

হাওড়ার শিবপুরের পর রিষড়ায় রামনবমীর শোভাযাত্রায় হামলার অভিযোগ

img

রিষড়ায় রামনবমীর শোভাযাত্রার ওপর হামলা

  2023-04-03 15:00:10

মাধ্যম নিউজ ডেস্ক: হাওড়ার শিবপুরের পর রিষড়ায় রামনবমীর (Ramnavami) শোভাযাত্রায় হামলার অভিযোগ। মাথা ফাটল বিজেপি বিধায়ক বিমান ঘোষের। এই ঘটনায় কড়া প্রতিক্রিয়া মিলেছে বিজেপির পক্ষ থেকে। সুকান্ত মজুমদার থেকে শুরু করে অমিত মালব্য একহাত নিয়েছেন রাজ্য সরকারকে। নালিশ জানিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে চিঠি দিয়েছেন বিজেপির রাজ্য সভাপতি। তিনি বলেছেন বাংলার পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে গেছে। মমতা বন্দ্যোপাধ্যায় দাঙ্গা অশান্তি বন্ধ করতে পারছেন না। ভাঙচুর, ইটবৃষ্টি, আগুন! কিছুই বাদ গেলনা রিষড়াতে। আবার আইনশৃঙ্খলা নিয়েও উঠছে একাধিক প্রশ্ন। প্রশ্নের মুখে পুলিশের ভূমিকাও। এদিন হুগলির রিষড়ায় রাম নবমীর মিছিলে অংশ নেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। অভিযোগ, আচমকা এলাকায় অশান্তি বাধে। সঙ্গে সঙ্গে নিরাপত্তারক্ষীরা দিলীপ ঘোষকে নিরাপদ স্থানে সরিয়ে নিয়ে যায়।

ঘটনার ভিডিও ট্যুইট করেন বিজেপি নেতা অমিত মালব্য 

তাঁর ব্যক্তিগত ট্যুইটার হ্যান্ডেলে অমিত মালব্য জানিয়েছেন, হুগলির রিষড়া জ্বলছে। রামনবমীর (Ramnavami) শোভাযাত্রায় হামলা হয়েছে। পরিস্থিতি চরম উত্তেজনাপূর্ণ। পশ্চিমবঙ্গ পুলিশ কারও নির্দেশে নীরব দর্শক। মুসলিম জনতা হামলা করছে। সাগরদিঘির পরাজয়ের পরে মমতা মুসলিম ভোটকে একত্রিত করতে মরিয়া চেষ্টা করছেন।

ট্যুইট করলেন সুকান্ত মজুমদার

আরও একটি ট্যুইট করে সুকান্ত মজুমদার বলেন, রিষড়ার ঘটনায় বিজেপির বিধায়ক আহত হয়েছে। আরও বেশ কয়েকজন বিজেপি নেতা কর্মী আহত হয়েছেন। এখানে হিন্দুদের প্রার্থনা করার জন্য চরম মূল্য দিতে হচ্ছে। পাশাপাশি তিনি প্রশ্ন তুলেছেন কারা তাদের ধর্মীয় শোভাযাত্রার ওপর হামলা চালিয়েছে তা নিয়েও।

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

ramnavami


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর