img

Follow us on

Thursday, Jun 13, 2024

Dilip Ghosh: "অত্যাচার করে টাকা দিলেও মানুষ আর ভোট দেবে না", তৃণমূলকে তোপ দিলীপের

Arambagh: তৃণমূলকে তুলোধনা করলেন দিলীপ ঘোষ

img

দিলীপ ঘোষ (সংগৃহীত ছবি)

  2024-05-18 12:12:56

মাধ্যম নিউজ ডেস্ক: আরামবাগে আসতে তিনটে কাঠের সেতু পার করতে হয়েছে।  ৭৫ বছর পার হয়ে গেছে কেন আরামবাগের মানুষ পাকা  সেতু পায় নি? খানকুলে ভোট প্রচারে এসে প্রশ্ন তুললেন বিজেপি নেতা দিলীপ ঘোষ (Dilip Ghosh)।

দলীয় প্রার্থীর সমর্থনে রোড শো দিলীপের (Dilip Ghosh)

আরামবাগ লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অরূপ কান্তি দিগার এর সমর্থন খানাকুল বিধানসভা এলাকায় নির্বাচনী প্রচার করেন বিজেপি নেতা দিলীপ ঘোষ (Dilip Ghosh)। দলীয় প্রার্থী ও কর্মী সমর্থকদের নিয়ে  রোড শো করার পাশাপাশি পায়ে হেঁটে ও জনসংযোগ করেন বিজেপি নেতা। আরামবাগ লোকসভা কেন্দ্র সম্পর্কে বিজেপি নেতা জানান, আরামবাগ কেন্দ্রটি গতবারে অল্প ভোটের ব্যবধানে  আমাদের হারিয়ে দেওয়া হয়েছিল। এখানকার মানুষ আমাদের ভোট দিয়েছিল। কিন্তু আমাদের চালাকী করে হারিয়ে দেওয়া হয়েছিল। এবারে আমরা প্রচুর ভোটে জিতবো। এখানকার লোক ও চাইছেন। তাই আমরা ও জোড় লাগিয়েছি।

তৃণমূলের সভায় লোক হচ্ছে না!

বিজেপি নেতা (Dilip Ghosh) আরও বলেন, মোদি যখন টাকা পাঠাচ্ছেন তখন সেতু তৈরির কাজ শুরু হচ্ছে। আরামবাগে আমরা জিতলে সমস্ত সেতু বানাবো। মুখ্যমন্ত্রী প্রসঙ্গে বিজেপি নেতা বলেন, মুখ্যমন্ত্রী টেনশনে সব জায়গায় যাচ্ছেন। কিন্তু, তৃণমূলের সভায় লোক হচ্ছে না। গান গাওয়া লোকেদেরও আনছেন, তাতেও লোক হচ্ছে না কারণ, মানুষ তৃণমূলকে রিজেক্ট করে দিয়েছে। মানুষের ওপর অত্যাচার করে ৫০০ টাকা দিয়ে ভোট চাইলে মানুষ আর ভোট দেবে না।

সন্দেশখালিতে সিবিআই ক্যাম্প নিয়ে মুখ খুললেন দিলীপ

সন্দেশখালিতে সিবিআই এর ক্যাম্প অফিস তৈরি প্রসঙ্গে দিলীপ ঘোষ (Dilip Ghosh) বলেন, এখনও শাহজাহানের লোকেরা সন্দেশখালিতে ভয় দেখাচ্ছে। যাতে মানুষ ভোট দিতে না পারে, তাই অপরাধীদের ধরতে হবে, সাহস দিতে হবে সেই জন্যে যা করার করতে হবে। আর শাহজাহান যে অপকর্ম করেছে, এলাকার মানুষ ওই শিবিরে গিয়ে সহজেই অভিযোগ জানাতে পারবেন।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

Dilip Ghosh

West Bengal

bangla news

Bengali news

Arambagh

trinamool congress


আরও খবর


ছবিতে খবর