img

Follow us on

Wednesday, May 08, 2024

ABVP: নবদ্বীপে আক্রান্ত এবিভিপি, সরব বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী

নবদ্বীপ বিদ্যাসাগর কলেজে এবিভিপি ছাত্রীদের উইকেট দিয়ে মার, অভিযুক্ত তৃণমূল...

img

নবদ্বীপে এবিভিপির ওপর হামলা তৃণমূলের (সংগৃহীত ছবি)

  2024-01-17 08:40:20

মাধ্যম নিউজ ডেস্ক: নবদ্বীপ বিদ্যাসাগর কলেজে তৃণমূলের বর্বরোচিত হামলার শিকার এবিভিপি-এর (ABVP) এক ছাত্র ও তিন ছাত্রী। মঙ্গলবার সকালের তৃণমূলের এই হামলার পরেই উত্তেজনা ছড়ায় গোটা শহরজুড়ে। ঘটনায় আক্রান্তদের গুরুতর আহত অবস্থায় প্রথমে নিয়ে যাওয়া হয় নবদ্বীপ স্টেট জেনারেল হাসপাতালে। সেখানে প্রাথমিক চিকিৎসা করানো পরে অবস্থার অবনতি শুরু হয়। শক্তি নগর জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয় পড়ুয়াদের। ঘটনার পরে ঠিক সন্ধ্যার সময় বিক্ষোভ মিছিল শুরু করে আরএসএস-এর ছাত্র সংগঠন।

এটাই প্রথম নয়। বিগত কয়েক বছর ধরেই এই সংঘর্ষ চলছে কলেজে। আসলে পায়ের তলায় মাটি হারিয়েছে তৃণমূল ছাত্র পরিষদ। এমনই শোনা গেল কলেজের দায়িত্বপ্রাপ্ত এবিভিপি (ABVP) নেত্রী সুজাতা বিশ্বাসের কথায়। তিনি আরও জানান, কলেজে প্রায়ই নেশাদ্রব্য উদ্ধার হয়, ছাত্রী পড়ুয়াদের প্রতিও ভেসে আসে কটূক্তি। এসবের প্রতিবাদ জানালেই তৃণমূলের হামলার শিকার হন আমাদের ছাত্র নেতৃত্ব। এই ঘটনার নিন্দা জানিয়েছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

শুভেন্দু অধিকারীর ট্যুইট

বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী নিজের এক্স হ্যান্ডেলে এই ঘটনার প্রতিবাদ করেন এবং লেখেন, ‘‘জাতীয়তাবাদী ছাত্র সংগঠন এবিভিপির ওপর এই হামলার ঘটনায় তীব্র নিন্দা জানাচ্ছি।’’

উইকেট দিয়ে মার ছাত্রীদের

মঙ্গলবার ছাত্রীদের ওপর ঝাঁপিয়ে পড়ে তৃণমূলের বাহিনী। উইকেট দিয়ে তাঁদেরকে মারধর করা হয়। এবিভিপির (ABVP) তরফ থেকে শুভ সাহা বলেন, “এলোপাথাড়ি মারধর করা হয়েছে। মাটিতে ফেলে মারা হয়েছে ওদের। কলেদের ভিতরে এই ধরনের যে সব ঘটনা ঘটছে, তার দায় নিতে হবে কলেজের অধ্যক্ষকে। ওঁর জন্যই এই সব ঝামেলা হচ্ছে।”

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

ABVP

Madhyom

Suvendu Adhikari

bangla news

Bengali news

tmc attack on abvp

nabadwip vidyasagar college


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর