img

Follow us on

Friday, May 17, 2024

Ram Mandir: রাম মন্দির উদ্বোধনের দিন রাজ্যেও ছুটি চাই, মুখ্যমন্ত্রীকে চিঠি সুকান্তর

রাম মন্দিরের উদ্বোধনের দিন রাজ্যে ছুটি দাবি বিজেপির...

img

সুকান্ত মজুমদার ও মমতা বন্দ্যোপাধ্যায় (ফাইল ছবি)

  2024-01-19 13:41:28

মাধ্যম নিউজ ডেস্ক: রাম মন্দিরের (Ram Mandir) উদ্বোধন ২২ জানুয়ারি। উদ্বোধনকে কেন্দ্র করে উত্তরপ্রদেশের যোগী সরকার তো বটেই একাধিক রাজ্যে স্কুল ছুটি ঘোষণা করা হয়েছে। কেন্দ্রীয় সরকারও ইতিমধ্যে কর্মীদের জন্য অর্ধদিবসের ছুটি ঘোষণা করেছে। এরই মধ্যে পশ্চিমবঙ্গে ছুটি ঘোষণার দাবি জানিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি লিখলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। নিজের ফেসবুক ও এক্স হ্যান্ডেলে ওই চিঠি পোস্টও করেন বিজেপির রাজ্য সভাপতি।

কী লিখলেন সুকান্ত মজুমদার?

মুখ্যমন্ত্রীর উদ্দেশে ওই চিঠিতে (Ram Mandir) সুকান্ত মজুমদার লেখেন, ‘‘পশ্চিমবঙ্গের মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে আমি লিখিত অনুরোধ করেছি যেন উনি রাজ্যের প্রশাসনিক প্রধান হিসাবে আগামী ২২ জানুয়ারি ২০২৪-এর পবিত্র দিনে সরকারিভাবে ছুটি ঘোষণা করেন। এর ফলে বাংলার নতুন প্রজন্ম ভারতের ঐতিহ্য ও সংস্কৃতির অংশ হয়ে উঠতে পারবে এবং তাদের মন ভারতীয় গরিমায় প্লাবিত হবে যখন তারা রাম মন্দিরের প্রাণ প্রতিষ্ঠার সাক্ষী হয়ে থাকবে।’’

রাম মন্দিরের সরাসরি সম্প্রচার হবে দূরদর্শনে

জানা গিয়েছে, রাম মন্দিরের উদ্বোধনী অনুষ্ঠান বেলা ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত দেখানো হবে ডিডি নিউজ এবং ডিডি ন্যাশনাল চ্যানেলে। সেখানে সরাসরি সম্প্রচারিত হবে অনুষ্ঠান। রাম মন্দিরের (Ram Mandir) উদ্বোধনের দিন শুধুমাত্র এএনআই এবং দূরদর্শনকেই সেখানে অনুমতি দেওয়া হয়েছে। অন্য কোনও সংবাদমাধ্যম রাম মন্দির চত্বরে থাকতে পারবে না বলেই জানানো হয়েছে। গত ডিসেম্বরে শেষ সপ্তাহে একথা জানায় রাম জন্মভূমি তীর্থক্ষেত্র ট্রাস্ট।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Mamata Banerjee

Madhyom

Sukanta Majumdar

bangla news

Bengali news

Ram Mandir

sukanta writes letter mamata


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর