img

Follow us on

Sunday, Apr 28, 2024

PM Modi: সুকান্ত-শুভেন্দুর সঙ্গে বৈঠক প্রধানমন্ত্রীর, কী আলোচনা হল জানেন?

"বিজেপির কার্যকর্তাদের সাহস, আবেগ ও লড়াইকে কুর্নিশ..."

img

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও সুকান্ত মজুমদার। ফাইল ছবি।

  2024-03-02 21:08:45

মাধ্যম নিউজ ডেস্ক: বাংলার ৪২টি লোকসভা আসনের সবক’টিই তাঁর চাই। শনিবার কৃষ্ণনগরের জনসভায় সে কথা স্পষ্ট করে দিয়েছেন গেরুয়া-তরণীর কান্ডারি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Modi)। তবে চাই বলেই দায় সারেননি তিনি। সভা শেষে আলাদা করে প্রধানমন্ত্রী রুদ্ধদ্বার বৈঠক করলেন বঙ্গ বিজেপির দুই কান্ডারি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার ও রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর সঙ্গে।

বৈঠকে প্রধানমন্ত্রী

দুজনের সঙ্গেই মিনিট পনের করে কথা বলেন প্রধানমন্ত্রী। সূত্রের খবর, দলের প্রস্তুতি ঠিক কেমন, প্রচারের কৌশলই বা কী হবে, বঙ্গ বিজেপির দুই নেতাকে এদিন সেই পথই বাতলে দেন প্রধানমন্ত্রী। রাজ্যের একাধিক আমলা পক্ষপাতমূলক আচরণ করছেন বলেও প্রধানমন্ত্রীর (PM Modi) কাছে নালিশ জানান সুকান্ত-শুভেন্দু।

এক্স হ্যান্ডেলে কী লিখলেন প্রধানমন্ত্রী?

বৈঠক শেষে এক্স হ্যান্ডেলে প্রধানমন্ত্রী লেখেন, “শুভেন্দু অধিকারী ও ডঃ সুকান্ত মজুমদারের সঙ্গে দেখা হয়েছে। সাধারণ মানুষের মধ্যে আমাদের সুশাসনের কর্মসূচি কীভাবে আরও ছড়িয়ে দেওয়া যায়, তা নিয়ে আমরা আলোচনা করেছি। তৃণমূল কংগ্রেসের অপশাসনের বিরুদ্ধে যেসব বিজেপি কার্যকর্তা লড়ছেন তাঁদের প্রত্যেকের সাহস, আবেগ ও লড়াইকে আমি কুর্নিশ জানাই। সমবেতভাবে আমরা পশ্চিমবঙ্গের জন্য এক উন্নততর ভবিষ্যৎ গড়ে তুলব।”

আরও পড়ুুন: বাংলার ২০ সহ ১৯৫ আসনের প্রার্থী তালিকা প্রকাশ বিজেপির, কারা রয়েছেন জানেন?

সম্প্রতি সন্দেশখালিতে যেতে গিয়ে বারংবার বাধা পেয়েছেন সুকান্ত-শুভেন্দুরা। ১৪৪ ধারা জারি করা নিয়েও অভিযোগ জানিয়েছেন তাঁরা। এ নিয়েও বিজেপির নেতারা প্রধানমন্ত্রীকে অভিযোগ জানিয়েছেন তাঁরা। নদিয়া সাংগঠনিক জেলা নিয়ে কথা হয়েছে তাঁদের মধ্যে। নাগরিকত্ব সংশোধনী আইন কার্যকর করা নিয়েও হয়েছে আলোচনা। এক (PM Modi) শ্রেণির আইএএস, আইপিএস অফিসার শাসকদলের পার্টি, ক্যাডার হিসেবে কাজ করছেন। যার ফলে রাজ্যে প্রশাসনিক নিরপেক্ষতা শূন্য হয়ে গিয়েছে। এমনই অভিযোগ করে এই বিষয়ে ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রীকে আর্জি জানান বিজেপির রাজ্য সভাপতি (PM Modi)। তিনি বলেন, “দলের ঐক্যবদ্ধ চেহারা দেখে আমার ভালো লাগছে। ঐক্যবদ্ধভাবে লড়তে পারলে লোকসভায় প্রত্যাশার থেকেও ভালো ফল হবে।”

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

 

 

Tags:

Madhyom

Suvendu Adhikari

Sukanta Majumdar

PM Modi

bangla news

Bengali news

news in bengali

krishnanagar rally


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর