img

Follow us on

Friday, May 17, 2024

Kharagpur: লক্ষ্মীপুজোর দিনই খড়্গপুরে ফুল বোঝাই গাড়িতে ভয়াবহ দুর্ঘটনা, মৃত ৬

ফুলের গাড়ি নিয়ে কোলাঘাট যাওয়ার আগেই দুর্ঘটনা, প্রাণ কাড়ল ৬ জনের

img

দুর্ঘটনার পর গাড়ি উদ্ধারের কাজ চলছে (সংগৃহীত ছবি)

  2023-10-28 11:39:16

মাধ্যম নিউজ ডেস্ক: লক্ষ্মীপুজোর দিন ভোরে ভয়াবহ দুর্ঘটনায় তিন ফুল ব্যবসায়ী সহ ৬ জনের মৃত্যু হল। শনিবার ভোর তিনটে নাগাদ ঘটনাটি ঘটেছে ডেবরা টোল প্লাজা কাছে খড়্গপুর (Kharagpur) লোকাল থানার বুড়ামালাতে এলাকায়। দুর্ঘটনায় আরও চারজন গুরুতর জখম হয়েছে।পুলিশ সূত্রে খবর, যাঁরা মারা গিয়েছেন তাঁদের প্রত্যেকের বাড়ি খড়্গপুর লোক থানার অন্তর্গত মুকসুদপুর এলাকায়। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। মৃতদের পরিবারের লোকজনের সঙ্গে পুলিশ যোগাযোগ করার চেষ্টা করছেন।

ঠিক কী ঘটনা ঘটেছে? (Kharagpur)

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, লক্ষ্মীপুজো উপলক্ষে শনিবার ভোরে খড়্গপুর (Kharagpur) লোকাল থানার বুড়ামালা এলাকায় দুর্ঘটনাগ্রস্ত গাড়িটিতে ফুল লোডিংয়ের কাজ চলছিল। ফুল নিয়ে কোলাঘাটে যাওয়ার কথা ছিল গাড়িটির। গাড়িতে ফুল তোলার কাজ করছিলেন কয়েক জন ফুল ব্যবসায়ী-সহ মোট দশ থেকে পনেরো জন। সেই সময় হঠাৎই সিমেন্ট বোঝাই ওই লড়িটি সজোরে এসে ধাক্কা মারে ফুলের গাড়িতে। পাশের একটি নয়নজুলিতে গিয়ে পড়ে ফুলের গাড়িটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় তিন জনের। এই ঘটনায় আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়। পরে, আরও তিনজনের মৃত্যু হয়। মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে একজনকে চিকিৎসার জন্য কলকাতায় পাঠানো হয়েছে। হাসপাতালে চিকিৎসাধীন তপন সামন্ত এক ব্যক্তি। আর উত্তমকুমার বাগ নামে এক ব্যক্তিকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়। তবে, একসঙ্গে ৬ জনের মৃত্যুর ঘটনায় জাতীয় সড়কে যান চলাচলের গতি নিয়ন্ত্রণে পুলিশ যে পুরোপুরি ব্যর্থ তা আরও একবার প্রমাণিত হল।

প্রত্যক্ষদর্শীদের কী বক্তব্য?

এক প্রত্যক্ষদর্শী বলেন, বাসস্ট্যান্ডের কাছেই গাড়িতে ফুল লোড করার কাজ চলছিল। খড়্গপুর (Kharagpur) লোকাল থানার বুড়ামালা থেকে ফুল বোঝাই গাড়িটি কোলাঘাটের দেউলটি যাওয়ার কথা ছিল। দ্রুত গতিতে আসা ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে ওই ফুল বোঝাই গাড়িটিকে পিষে দেয়। তাতেই এই ভয়াবহ দুর্ঘটনা ঘটে। আমরা সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে গিয়ে দু-তিনজনকে উদ্ধার করি। অনেকে ঘটনাস্থলেই মারা যান।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

Accident

bangla news

Bengali news

Kharagpur


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর