img

Follow us on

Saturday, May 18, 2024

Durgapur: দুর্গাপুরে হস্টেলে ইঞ্জিনিয়ারিং পড়ুয়ার মৃতদেহ ঘিরে রহস্য

এবার দুর্গাপুর! ইঞ্জিনিয়ারিং কলেজের হস্টেলে ছাত্রের ঝুলন্ত দেহ

img

দুর্গাপুরের এই সেই হোস্টেল। নিজস্ব চিত্র।

  2023-08-24 20:15:24

মাধ্যম নিউজ ডেস্ক: দুর্গাপুরের (Durgapur) বিসি রায় ইঞ্জিনিয়ারিং কলেজের ছাত্রের ঝুলন্ত পচা গলা দেহ উদ্ধারকে ঘিরে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে। মৃত ছাত্রের নাম সৌরভ কুমার, বিহারের ভাগলপুরের বাসিন্দা, কম্পিউটার সায়েন্স এবং ডিজাইনের ৩য় বর্ষের ছাত্র ছিলেন তিনি। যাদবপুরের হস্টেলে ছাত্র মৃত্যুর ঘটনা কাটতে না কাটতেই, দুর্গাপুরে ফের ছাত্র মৃত্যু ঘটনা ঘটল।

কীভাবে উদ্ধার হল দেহ (Durgapur)?

সূত্রে জানা গেছে, কলেজের (Durgapur) বয়েজ হস্টেলের ফাঁকা চারতলায় একটি ঘরে তাঁর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়। গত ২১ অগাষ্ট তাঁকে, শেষবারের মতন কলেজ চত্বরে দেখা যায় বলে স্থানীয় সূত্রে জানা গেছে। ঘটনাস্থলে নিউটাউনশিপ থানার পুলিশ এসে দেহ উদ্ধার করে। এই ছাত্র একটু অন্তর্মুখী ছিল বলে জানিয়েছেন কলেজের ডিন।

ডিনের বক্তব্য

কলেজের (Durgapur) ডিন, ছাত্র মৃত্যুর পর জানান, ২১ তারিখ শেষ ওঁকে দেখা গিয়েছিল। তারপর থেকে নিখোঁজ। বেশ কয়েকদিন ধরে ওঁর কোনও খোঁজ মিলছিলনা। ডিন আরও বলেন, ওঁর তেমন বন্ধু খুব একটা ছিল না। আত্মকেন্দ্রিক ছেলে ছিলেন সৌরভ। হস্টেলের চার তলায় বিল্ডিং মেরামতির কাজ চলছিল, সেই সঙ্গে ইন্টারনেট পরিষেবা দেওয়ার কাজও চলছিল। খোঁজ না পাওয়ায় প্রথমে বাড়ির লোকজনকে খবর দেওয়া হয়। এরপর হস্টেলের ওপরের একটি ঘর থেকে অত্যন্ত পচা গন্ধ বের হলে, দরজা খুলে দেখা যায় সৌরভ কুমারের মৃত দেহ ঘরের উপর থেকে ঝুলছে। এরপর পুলিশে খবর দিলে পুলিশ এসে মৃত দেহ উদ্ধার করে।

পুলিশের ভূমিকা

স্থানীয় (Durgapur)  ডিসি পূর্ব কুমার গৌতম বলেন, তৃতীয় বর্ষের এক ছাত্রের ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিক ভাবে দেহ ময়নাতদন্তের জন্য নিয়ে যাওয়া হয়েছে। এই ময়না তদন্তের রিপোর্ট আসার পর মৃত্যুর কারণ স্পষ্ট করে জানা যাবে। তবে প্রথমাবস্থায় পুলিশ আত্মহত্যার ঘটনাই বলে অনুমান করছেন।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ। 

Tags:

Madhyom

bangla news

Bengali news

Durgapur

student death

Dr. BC ROY ENGINEERING COLLEGE


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর