img

Follow us on

Monday, May 06, 2024

Malda: ইভটিজিংয়ের প্রতিবাদ করায় ছাত্রীর গলায় ছুরি মারল যুবক! এলাকায় উত্তেজনা 

সহপাঠীদের চোখের সমানেই অষ্টম শ্রেণির ছাত্রীকে ছুরি দিয়ে হামলা! 

img

মালদা মেডিক্যাল কলেজ হাসপাতাল। সংগৃহীত চিত্র।

  2024-01-17 20:30:26

মাধ্যম নিউজ ডেস্ক: ইভটিজিংয়ের প্রতিবাদ করায় শাস্তি মিলল এক স্কুল ছাত্রীর। প্রকাশ্যে ছুরি চালিয়েছে যুবক। ঘটনা ঘটেছে মঙ্গলবার দুপুরে মালদায়। যুবকের বিরুদ্ধে অভিযোগ ওঠে যে স্কুল থেকে ফেরার সময় রাস্তায় ওই যুবক সহপাঠীদের সামনে অষ্টম শ্রেণির এক ছাত্রীর গলায় রীতিমতো ছুরি চালায়। এরপর চিৎকারে স্থানীয় মানুষ ছুটে এলে আক্রমণকারী যুবক ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এরপর আহত ছাত্রীকে দ্রুত মালদহ (Malda) মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে মেয়েটি খুব আশঙ্কাজনক অবস্থায় রয়েছে বলে জানা গিয়েছে।

পুলিশের বক্তব্য (Malda)

প্রাথমিক তদন্ত করে মালদা (Malda) পুলিশ জানিয়েছে যে খারাপ কথা বলার প্রতিবাদ করায় মেয়েটিকে আক্রমণের শিকার হতে হয়। এই দৃশ্য রাস্তায় থাকা সিসিটিভির ভিডিও ক্যামেরায় ধরা পড়েছে। পুলিশ ইতিমধ্যে ঘটনার ছবি এবং ভিডিও সংগ্রহ করে অভিযুক্ত যুবকের পরিচয় প্রকাশ করেছে। অভিযুক্ত যুবকের নাম উজ্জ্বল মণ্ডল। তার বয়স ২৩। ওই স্কুলের পাশেই থাকে সে। পুলিশ তার সন্ধানে এলাকায় তল্লাশি অভিযানে নেমেছে। ঘটনায় ওল্ড মালদার মহিষবাথানি গ্রাম পঞ্চায়েতের আটমাইল এলাকায় তীব্র উত্তেজনার সৃষ্টি হয়েছে।

সহপাঠীদের বক্তব্য

স্কুলের (Malda) সহপাঠীরা পুলিশকে জানিয়েছেন, স্কুলে যেতে আসতে রোজ আহত ছাত্রীকে খারাপ ভাষায় বিরক্ত করত যুবকটি। অভিযুক্ত যুবক উজ্জ্বল নিজে প্রথমে প্রেমের প্রস্তাব দেয়। কিন্তু প্রস্তাবে রাজি না হওয়ায় রোজ তাকে উত্যক্ত করত। এই অভব্য আচরণের বিরুদ্ধে মেয়েটি প্রতিবাদ করে। আক্রান্ত আরও এক সহপাঠী বলে, “ঘটনার দিন আমরা প্রত্যেক দিনের মতো স্কুল ছুটির পর রাস্তা দিয়ে পায়ে হেঁটে বাড়ি ফিরছিলাম। ওই যুবক রাস্তায় লুকিয়ে ছিল। এরপর আচমকা সামনে এসে দাঁড়ায় এবং একটি চাকু বের করে গলায় আঘাত করে। পরপর বেশ কয়েকটি আরও চাকুর আঘাত করে। এরপর আমরা ভয়ে চিৎকার করি। রক্তাক্ত হয়ে মাটিতে লুটিয়ে পড়ে যায় মেয়েটি। আর ঘটনায় চিৎকার শুনে আশেপাশের লোকজন ছুটে আসেন। ঘটনাস্থলে ছুটে আসেন স্কুলের শিক্ষক-শিক্ষিরা। ঘটনা দেখে সকলেই স্তম্ভিত হয়ে যান।”

স্কুল শিক্ষিকার বক্তব্য

এই স্কুলের (Malda) প্রধান শিক্ষিকা সায়নী সাহা বলেন, “অভিযুক্ত যুবকের বাড়ি স্কুলের পাশেই। বেশ কয়েক দিন ধরে মেয়েটিকে ওই যুবক বিরক্ত করছিল। প্রতিবাদ করাতেই তাকে এই ভাবে আক্রমণ করে। আমরা পুলিশের কাছে অভিযোগ জানিয়েছি। যুবকের দৃষ্টান্ত মূলক শাস্তি চাই।”  

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

Malda

bangla news

Bengali news

police

Madhyam

school

girl attack

eve teasing

protes


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর