img

Follow us on

Sunday, May 05, 2024

Jyotipriya Mallick: প্রবল দাবদাহে অসুস্থ প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয়, রয়েছেন জেল হাসপাতলে  

জেলের মধ্যে আচমকা অসুস্থ রেশন দুর্নীতি মামলায় অভিযুক্ত বালু…

img

প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। সংগৃহীত চিত্র।

  2024-04-21 15:13:39

মাধ্যম নিউজ ডেস্ক: প্রবল দাবদাহের জেরে অসুস্থ হয়ে পড়লেন গ্রেফতার হওয়া রাজ্যের প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক (Jyotipriya Mallick)। শনিবার আচমকা অসুস্থ হয়ে পড়েন তিনি। তাঁকে প্রেসিডেন্সি জেলে রাখা হয়েছিল। জেল সূত্রে খবর, “জেলের মধ্যে আচমকা অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। এরপর অবস্থার কথা বিবেচনা করে ডাকা হয় ডাক্তার।”

সুগার অনেক বেশি (Jyotipriya Mallick)?

রাজ্যের প্রাক্তন খাদ্যমন্ত্রী বালু (Jyotipriya Mallick) রেশন দুর্নীতি মামালায় গ্রেফতার হয়েছেন। এমনিতেই তাঁর সুগার এবং প্রেসার অনেক বেশি। এই সমস্যায় অনেক দিন ধরে ভুগছিলেন। কিন্তু অত্যধিক গরমের কারণে তাঁর শারীরিক অবস্থার অবনতি ঘটে। তবে প্রাথমিক ভাবে শারীরিক পরীক্ষা করে প্রেসিডেন্সি জেল হাসপাতালের মেডিসিন, ডায়বেটিক এবং কার্ডিয়োলজিস্ট চিকিৎসকদের ডেকে পাঠানো হয়। দিনভর চিকিৎসার পর রাতেই কিছুটা অবস্থার উন্নতি ঘটে।

আরও পড়ুনঃ ভোট শেষ হতেই উত্তাল মণিপুর, ভাঙা হল ইভিএম, চলল গুলি, হবে পুনর্নির্বাচন

২৬ শে অক্টোবর গ্রেফতার হয়েছিলেন

প্রেসিডেন্সি জেল হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, জেলের হাসপাতালে তাঁকে কয়েকদিন পর্যবেক্ষণে রাখা হবে বালুকে (Jyotipriya Mallick)। ইতিমধ্যে তাঁর পরিবারের লোকজনদেরকে অসুস্থতার বিষয়ে খবর দেওয়া হয়েছে। গত ২৬ অক্টোবর ২০২৩ সালে বালুকে রেশন দুর্নীতি মামলায় গ্রেফতার করা হয়। কিন্তু গ্রেফতারের পর আদালতে পেশ করা হলে তিনি অসুস্থ হয়ে পড়েন। এরপর তাঁকে বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। তারপরে হাসপাতাল থেকে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা নিজেদের হেফাজতে নেন। পড়ে জেলে অসুস্থ হলে এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়। এরপর দীর্ঘ সময় এখানেই তিনি ছিলেন। এই বছর জানুয়ারির ১৩ তারিখে এসএসকেএম হাসপাতল থেকে প্রেসিডেন্সি জেলে পাঠানো হয়। ১৬ ফেব্রুয়ারি তাঁকে মন্ত্রীত্বের পদ থেকে সরানো হয়। একাধিক বার জামিনের আবেদন করলে তাঁর আবেদন মঞ্জুর করা হয়নি।   

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

sskm

Enforcement Directorate

West Bengal

Bengali news

news in bengali

ration distribution scam

ill

state news

prison hospital


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর