img

Follow us on

Saturday, May 18, 2024

Sukanta Majumdar: শিবপুর যাওয়ার পথে সুকান্তকে বাধা পুলিশের, কী বললেন সাংসদ?

রাজ্যপাল বলেন, পুলিশকে নির্ভয়ে, নিরপেক্ষভাবে কর্তব্য করতে হবে...

img

ফাইল ছবি।

  2023-04-02 14:08:42

মাধ্যম নিউজ ডেস্ক: হাওড়ার শিবপুরে যেতে বাধা বিজেপির (BJP) রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারকে (Sukanta Majumdar)। রবিবার দ্বিতীয় হুগলি সেতুর কাছে তাঁর পথ আটকায় পুলিশ (Police)। রামনবমীর (Ramnavami) শোভাযাত্রায় হামলার ঘটনা ঘটে শুক্রবার। পরিস্থিতি খতিয়ে দেখতে এদিন হাওড়ার ব্যাতাইতলায় পৌঁছান বিজেপির রাজ্য সভাপতি। কাজিপাড়ায় ক্ষতিগ্রস্তদের সঙ্গে কথা বলেন তিনি। এর পরেই শিবপুরে যাওয়ার ইচ্ছে প্রকাশ করেন সুকান্ত।

সুকান্ত মজুমদারের (Sukanta Majumdar) প্রশ্ন...

পুলিশ জানিয়ে দেয়, ওই এলাকায় ১৪৪ ধারা জারি রয়েছে। সুকান্তের পাল্টা প্রশ্ন, কেন মন্ত্রী অরূপ রায়কে যেতে দেওয়া হয়েছিল। তিনি বলেন, অরূপ রায়ের কাছে কি অতিরিক্ত সাংবিধানিক অধিকার আছে? আমার যাওয়ার জন্য যদি পরিস্থিতি খারাপ হওয়ার আশঙ্কা থাকে তবে মন্ত্রীর বেলায়ও ছিল। তিনি কীভাবে গেলেন? সুকান্তের (Sukanta Majumdar) কটাক্ষ, মন্ত্রী মার খাচ্ছেন। কাল ওঁর গাড়ি ভেঙেছে। ওঁর লোকজন মার খেয়েছেন। মন্ত্রীকে জিজ্ঞেস করুন, তাঁর হাত কেটেছে কীভাবে? পেঁয়াজ কাটছিলেন? পুলিশকে চ্যালেঞ্জ ছুঁড়ে সুকান্ত বলেন, দরকার হলে আমি একা যাব। পরে অবশ্য শিবপুর যান সুকান্ত। অশান্তির জেরে জখম অঙ্কিত রানা ও গৌরব দাসকে দেখতে যাওয়ার কথা তাঁর।

আরও পড়ুুন: প্রভাবশালীর কাছে ২৬ কোটি টাকা পাঠিয়েছিলেন অয়ন, আদালতে দাবি ইডির

এর আগে এলাকার একটি শীতলা মন্দিরে পুজো দেন সুকান্ত। এর পর সুকান্ত যেখানে অশান্তি হয়েছে, সেখানে যেতে চান। এনিয়ে ফের একপ্রস্ত পুলিশের সঙ্গে কথা কাটাকাটি হয় সুকান্তের। সুকান্তকে (Sukanta Majumdar) শিবপুর যেতে বাধা দেওয়ার কড়া প্রতিক্রিয়া জানিয়েছেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেন, আইনশৃঙ্খলার জন্য কাউকে বাধা দেওয়া হতেই পারে। কিন্তু অরূপ রায়ও তো একজন নেতা। তাহলে ওঁকে যেতে দেওয়া হচ্ছে কীভাবে? তিনি বলেন, এখানে সব বাধা শুধু বিরোধীদের জন্য। যে ঘটনা ঘটেছে, তার যদি কখনও কেন্দ্রীয় তদন্ত হয়, তারই তথ্য প্রমাণ লোপাট করতে এটা করা হচ্ছে।

এদিকে, হাওড়ার ঘটনা প্রসঙ্গে সংবাদ মাধ্যমে সাক্ষাৎকার দিতে গিয়ে রাজ্যপাল সিভি আনন্দ বোস বলেন, পুলিশকে নির্ভয়ে, নিরপেক্ষভাবে কর্তব্য করতে হবে। বস্তুনিষ্ঠ হতে হবে। দায়বদ্ধ হতে হবে। দ্রুততার সঙ্গে পদক্ষেপ করতে হবে। পুলিশকে মানুষের আস্থা অর্জন করতে হবে বলেও শনিবার জানান তিনি। রাজ্যপাল বলেন, মানুষের আস্থা অর্জন করতে হবে। কোনওভাবেই তার অন্যথা করা যাবে না।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

 
 
 

Tags:

bjp

Sukanta Majumdar

bangla news

Bengali news

Ramnavami  


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর