img

Follow us on

Saturday, May 18, 2024

CV Ananda Bose: ‘হাওড়ার পরিস্থিতি নিয়ন্ত্রণে’, শিলিগুড়িতে বললেন রাজ্যপাল

রাজ্যপাল সিভি আনন্দ বোসকে ফোন করেছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ...

img

ফাইল ছবি।

  2023-04-01 19:33:52

মাধ্যম নিউজ ডেস্ক: হাওড়ার পরিস্থিতির দিকে পুলিশ নজর রাখছে। রাজভবনেও আলাদা সেল তৈরি করা হয়েছে। শনিবার দুপুরে বাগডোগরা বিমানবন্দরে এ কথা বলেন রাজ্যপাল সিভি আনন্দ বোস (CV Ananda Bose)। জি-২০ (G-20) সম্মেলনে যোগ দিতে উত্তরবঙ্গে এসেছেন রাজ্যপাল। তাঁর সঙ্গে রয়েছেন তাঁর স্ত্রীও। বাগডোগরা বিমানবন্দরে রাজ্যপাল বলেন, হাওড়ার পরিস্থিতির দিকে পুলিশ নজর রাখছে। রাজভবনেও আলাদা সেল তৈরি করা হয়েছে। সেখান থেকে প্রতি মুহূর্তে নজরদারি চালানো হচ্ছে। তিনি বলেন, এলাকায় শান্তি ফিরিয়ে আনতে সব রকম পদক্ষেপ করা হচ্ছে। রাজ্যপাল বলেন, ছন্দে ফিরছে হাওড়া। স্বাভাবিক পরিস্থিতি ফিরে আসছে।

রাজ্যপাল সিভি আনন্দ বোস (CV Ananda Bose) বলেন...

হাওড়ায় রামনবমীর মিছিলে হামলার ঘটনায় শুক্রবারই রাজ্যপাল সিভি আনন্দ বোসকে (CV Ananda Bose) ফোন করেছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে খোঁজখবর নেন তিনি। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের কাছেও আলাদা করে হাওড়ার ঘটনা সম্পর্কে খোঁজখবর নিয়েছেন। রাজ্যপাল বাগডোগরায় জানান, হাওড়ার ঘটনায় পুলিশ এলাকায় মনিটরিং করছে। দোষীদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হচ্ছে।

শুক্রবার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে রাজ্যপালের কথা হওয়ার আগে সিভি আনন্দ বোস কথা বলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে। রাজ্যের স্বরাষ্ট্রসচিব ভগবতীপ্রসাদ গোপালিকাকে ডেকে হাওড়ার পরিস্থিতি সম্পর্কে তাঁর কাছে ডিটেলস রিপোর্ট নেন। এর পরেই রাজভবন থেকে জারি করা হয় বিবৃতি। তাতে বলা হয়, কেউ যদি ভাবেন মানুষকে বোকা বানাতে হিংসার আশ্রয় নেবেন, তাহলে তাঁরা মূর্খের স্বর্গে বাস করছেন। মানবাধিকারের বিরোধী অপরাধীদের বিরুদ্ধে বাংলা একজোট হয়ে দাঁড়িয়েছে। সংঘর্ষ পাকানো ও প্ররোচনা সৃষ্টিকারীদের তা বোঝানো হবে।

আরও পড়ুুন: রামনবমীর শোভাযাত্রায় হামলা, সুকান্তকে ফোন করে খোঁজ নিলেন অমিত শাহ

পুলিশকে ইতিবাচক, শক্ত ও ন্যায্য অবস্থানে থাকার পরামর্শও দেওয়া হয়েছে রাজভবন (CV Ananda Bose) থেকে। হাওড়ার ঘটনায় রীতিমতো সরগরম রাজ্য রাজনীতি। রাজ্যের বিরোধী দলনেতা বিজেপির শুভেন্দু অধিকারী নিশানা করেছিলেন রাজ্য সরকারকে। ঘটনায় সরব হয়েছিলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারও। অন্যদিকে, হাওড়ার ঘটনায় তদন্ত করছে সিআইডি। তদন্ত করতে তদন্তকারীদের একটি দল গিয়েছে শিবপুরে। সমস্ত দিক খতিয়ে দেখছে তারা। মুর্শিদাবাদ রেঞ্জের ডিআইজি রশিদ মুনির খান শনিবার সকালে যান শিবপুরে। খতিয়ে দেখেন পরিস্থিতি।

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

 
 
 

Tags:

ramnavami

Siliguri

bangla news

Bengali news

Howrah

CV Ananda Bose


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর