img

Follow us on

Wednesday, May 01, 2024

Drunk Police: নেশায় বেহুঁশ পুলিশ! রাস্তার ধার থেকে তুলে মানরক্ষার চেষ্টা সহকর্মীদের

মাতাল পুলিশের কাণ্ড দেখতে ভিড়...

img

প্রতিনিধিত্বমূলক ছবি

  2024-04-04 20:33:54

মাধ্যম নিউজ ডেস্ক: নেশায় হুঁশ নেই। ডাকাডাকি করে অনেক পড়ে মিলছে সাড়া। কথা বলতে গিয়ে জিভ জড়িয়ে আসছে। ভরদুপুরে কারণসুধা পান করে বেহুশ পুলিশ কনস্টেবল (Drunk Police)। বোলপুরে মদ খেয়ে রাজ্য পুলিশের কনস্টেবলকে উর্দি পড়ে গড়াগড়ি দিতে দেখা গেলো, কার্যত হাঁসির রোল পড়েছে বোলপুর লজমোড়ে। পথের ধার থেকে থানার অন্য পুলিশ শেষে তাঁকে ধরে নিয়ে অন্যত্র চলে গেলেন। ওই পুলিশ নিজের নাম শান্ত মুখোপাধ্যায় জানিয়েছেন। তার উর্দিতে থাকা ব্যাচেও এস মুখার্জী লেখা ছিল।

বোলপুর থানার লজমোড়ে পড়ে ছিলেন ওই পুলিশ 

বৃহস্পতিবার বোলপুর থানার লজমোড়ে একটি মদের (Drunk Police) দোকানের উল্টোদিকে উর্দি পড়ে মদ খেয়ে রাজ্য পুলিশের কনস্টেবলকে গড়াগড়ি দিতে দেখা যায়। বৃহস্পতিবার এই ঘটনায় কার্যত হাঁসির রোল পড়েছে বোলপুর লজমোড়ে। মজার ছলে অনেকে ছবি তুলে রেখেছেন মোবাইলে। ওই পুলিশকে যখন জিজ্ঞেস করা হয় তুমি কি মদ খেয়েছ? তিনি সম্মতিসূচক ভাবে মাথা নাড়িয়ে উত্তর দেন। তবে নিজেকে কেষ্ট মণ্ডলের (সম্ভবত অনুব্রত) ভাই বলে বসেন। এদিকে সাধারণ মানুষ তারা প্রশ্ন তুলছেন যারা নিরাপত্তা দেয় তারা কী করে ডিউটি চলাকালীন উর্দি পড়ে মদ খেতে পারে। তার পর আবার রাস্তায় চিৎপাত হয়ে পড়ে থাকেন।

ওই কনস্টেবলের নাম শান্ত মুখার্জি 

জানা গিয়েছে, ওই কনস্টেবলের নাম শান্ত মুখার্জি। উর্দি পড়ে দীর্ঘক্ষণ ওই লজমোড়ে এলাকায় পড়ে থাকার পর বোলপুর থানার পুলিশ ঘটনাস্থলে যায়। এদিকে বোলপুর থানার এক পুলিশ আধিকারিক (Drunk Police) রাকেশ তামাং বলেন,‘ অসুস্থ হয়ে ঘুমিয়ে গিয়েছে।’ পড়ে বোলপুর থানার পুলিশ ওই নেশাগ্রস্ত পুলিশকে পুলিশের গাড়ি করে তুলে নিয়ে যায়। সংবাদমাধ্যমের কর্মীরা ওই নেশাগ্রস্ত পুলিশকে প্রশ্ন করলে তিনি অশ্লীল ভাষায় কথা বলেন।

আরও পড়ুন: ‘দলের কোনও দিশা নেই, সনাতন ধর্ম বিরোধী’, ইস্তফা দিলেন কংগ্রেস মুখপাত্র গৌরব বল্লভ

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

bangla news

Viral News

Bolpur

madhyom news

news in bengali

bolpur police

Drunk Police


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর