img

Follow us on

Saturday, Apr 20, 2024

Gourav Vallabh: ‘দলের কোনও দিশা নেই, সনাতন ধর্ম বিরোধী’, ইস্তফা দিলেন কংগ্রেস মুখপাত্র গৌরব বল্লভ

Lok Sabha Election 2024:ভোটের আগে বিপাকে কংগ্রেস, দলের বিরুদ্ধে হিন্দুবিরোধী আচরণের অভিযোগ গৌরবের

img

প্রার্থনারত গৌরব বল্লভ।

  2024-04-04 14:19:53

মাধ্যম নিউজ ডেস্ক: ভোটের আগে ফের অস্বস্তিতে কংগ্রেস। সনাতন ধর্ম বিরোধী কোনও স্লোগান তুলতে পারবেন না বলে দল ছাড়লেন কংগ্রেসের সর্বভারতীয় মুখপাত্র গৌরব বল্লভ (Gaurav Vallabh)। বৃহস্পতিবার দলের সমস্ত পদ এবং প্রাথমিক সদস্যপদ থেকে ইস্তফা দিলেন তিনি।

কেন দল ছাড়লেন গৌরব

মল্লিকার্জুন খাড়গেকে লেখা চিঠিতে গৌরব (Gaurav Vallabh) বলেছেন,"আজ আমি ব্যাথিত, দুঃখিত। অনেক কথা বলার ছিল। আমার সংস্কার আমাকে বাধা দিচ্ছে। কিন্তু সত্যগোপন করা অনুচিত।” এক্স হ্যান্ডলে গৌরব লিখেছেন, ‘‘কংগ্রেস দল আজ যে আজ যে দিশাহীনতার পথে এগিয়ে যাচ্ছে, তাতে আমি স্বাচ্ছন্দ্য বোধ করছি না।’’ দলের বিরুদ্ধে হিন্দুবিরোধী আচরণের অভিযোগ তুলে গৌরব লিখেছেন, ‘‘আমি সনাতন ধর্মের বিরোধী স্লোগান তুলতে পারি না। দেশের সম্পদ সৃষ্টিকারীদের গালি দিতে পারি না। আমি কংগ্রেস পার্টির সমস্ত পদ এবং প্রাথমিক সদস্যপদ থেকে ইস্তফা দিচ্ছি।’’ গৌরব বিজেপিতে যোগ দিতে পারেন বলে জল্পনা শুরু হয়েছে।

গৌরব (Gaurav Vallabh) অর্থনীতির অধ্যাপক ছিলেন। কংগ্রেসের হাত ধরেই তাঁর রাজনীতিতে আগমন। এর আগে কংগ্রেসের টিকিটে ঝাড়খণ্ডের জামশেদপুর এবং রাজস্থানের উদয়পুরে ভোটে লড়েছেন তিনি। কিন্তু ভোটের আগে দল ছাড়লেন গৌরব। কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়গেকে তিনি পদত্যাগপত্র পাঠিয়ে দিয়েছেন। এর ফলে লোকসভা নির্বাচনের আগে ফের বিপাকে পড়ল কংগ্রেস।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

 

Tags:

bjp

congress

Madhyom

bangla news

aicc

Lok Sabha Election 2024


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর