img

Follow us on

Monday, May 20, 2024

Miss Universe 2023: নজর কাড়লেন ভারতের প্রতিনিধি শ্বেতা! জানেন ১০ জন সিলভার ফাইনালিস্ট কারা?

জেনে নিন কবে, কখন দেখবেন ৭২তম মিস ইউনিভার্স প্রতিযোগিতা

img

১০ জন সিলভার ফাইনালিস্ট। ভারতের মেয়ে শ্বেতা শারদা। নানান দেশের সুন্দরীরা।

  2023-11-17 18:28:35

মাধ্যম নিউজ ডেস্ক: কোন দেশের সুন্দরীর মাথায় উঠবে মিস ইউনিভার্সের মুকুট, তা নিয়ে জল্পনা চলছে। প্রতিযোগিতায় অংশ নেওয়া সব দেশই অধীর আগ্রহে অপেক্ষায় রয়েছেন। ৭২ তম বার্ষিক মিস ইউনিভার্স (Miss Universe 2023) ফাইনাল প্রতিযোগিতা আগামি ১৮ নভেম্বর এল সালভাদরে অনুষ্ঠিত হতে চলেছে। ইতিমধ্যে ১০ জন সিলভার ফাইনালিস্টদের (Silver Finalists) তালিকা প্রস্তুত করা হয়ে গিয়েছে। 

ভারতের প্রতিনিধি

৭২তম মিস ইউনিভার্স (Miss Universe 2023) প্রতিযোগিতায় ভারতের প্রতিনিধিত্ব করছেন চণ্ডীগড়ের শ্বেতা শারদা। ২৩ বছর বয়সী শ্বেতা একজন নৃত্যশিল্পী। তিনি ডান্স ইন্ডিয়া ড্যান্স, ডান্স দিওয়ানে এবং ডান্স প্লাসেও অংশ নিয়েছেন। শ্বেতা সিবিএসই বোর্ড এবং ইন্দিরা গান্ধী জাতীয় মুক্ত বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন। শ্বেতার প্রেরণা তাঁর মা। ১০ জন সিলভার ফাইনালিস্টদের (Silver Finalists) তালিকায় শ্বেতা জায়গা না পেলেও সুইম সুট রাউন্ডে সকলের দৃষ্টি আকর্ষণ করেছেন ভারতীয় কন্যা।

বিশেষ তাৎপর্য

এই বছরের মিস ইউনিভার্স প্রতিযোগিতার বিশেষ তাৎপর্য রয়েছে। মিস ইউনিভার্স প্রতিযোগিতায় প্রতিবন্ধকতা ভাঙলেন কলম্বিয়ার মারিয়া ক্যামিলা অ্যাভেলা মন্টানেজ এবং গুয়াতেমালার মিশেল কোহন, তাঁরা প্রতিযোগিতায় অংশ নেওয়া প্রথম মা এবং বিবাহিত মহিলা।

আরও পড়ুন: ১৯ বছর বয়সী পণবন্দি তরুণীকে হত্যা হামাসের, ট্যুইট করে জানাল ইজরায়েল

কখন এবং কোথায় দেখবেন

এ বছর মিস ইউনিভার্স ইভেন্টটি এল সালভাদরের রাজধানী সান সালভাদরে, জোসে অ্যাডলফো পিনেদা অ্যারেনায় অনুষ্ঠিত হবে। সেখানে ১৩,০০০ দর্শক থাকবেন। ভারতীয় সময় অনুযায়ী ১৯ নভেম্বর সকাল ৬:৩০টায় মিস ইউনিভার্সের ইউটিউব চ্যানেল এবং এক্স অ্যাকাউন্টে এর স্ট্রিমিং হবে। 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

 

Tags:

Madhyom

bangla news

Miss Universe

72 Miss Universe

Miss Universe 2023

Miss Universe Date

Silver Finalists


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর