img

Follow us on

Wednesday, May 22, 2024

Abhijeet Bhattacharya: মুখের মিলেই মিশরে ব্যাপক জনপ্রিয় ভারতীয় গায়ক অভিজিৎ

Indian Singer: অদ্ভুত কারণে পিরামিডের দেশে ব্যাপক জনপ্রিয় ভারতীয় গায়ক

img

সংগৃহীত চিত্র

  2024-05-13 17:03:31

মাধ্যম নিউজ ডেস্ক: শুধুমাত্র নিজের দেশেই নয়, এখন পিরামিডের দেশেও জনপ্রিয় এই ভারতীয় গায়ক। কথা হচ্ছে গায়ক অভিজিৎ ভট্টাচার্যকে (Abhijeet Bhattacharya) নিয়ে। হঠাৎ করেই তিনি চর্চায়। তবে নিজের দেশে নয়, মরুদেশ মিশরে। ভারত ছেড়ে এবার সুদূর মিশরে সামাজিক মাধ্যমে এখন ট্রেন্ডে তিনি। তবে গানের জন্য জনপ্রিয়তা নয়, এর পেছনে কারন অন্য।  

কী কারনে জনপ্রিয়তা? (Abhijeet Bhattacharya) 

মরু দেশ মিশরে সামাজিক মাধ্যমে হঠাৎ আলোচনায় ভারতীয় গায়ক (Indian Singer) অভিজিৎ ভট্টাচার্য। মিশরের সাবেক প্রেসিডেন্ট হোসনি মুবারকের সঙ্গে নাকি মুখের মিল রয়েছে অভিজিতের। এমনটাই মনে করছেন সে দেশের নেটিজেনরা। আর সেই কারণেই তিনি সে দেশে না গিয়েও সেখানে হইচই ফেলে দিয়েছেন। শুনতে অদ্ভুত লাগলেও এটাই ঘটেছে। আর এই মিল আবিষ্কার করেই অভিজিৎকে (Abhijeet Bhattacharya) নিয়ে রীতিমতো উত্তেজনা তৈরি হয়েছে। শুধু তাই নয় অভিজিতের কাছে সে দেশ ভ্রমণ করার আবদারও রেখেছেন অনেকে। হোসনির কথা মনে করিয়ে দিচ্ছেন অভিজিৎ– এমনটাই দাবি অনেকের।
সব মিলিয়ে বর্তমানে মিশরে রীতিমত ভাইরাল হয়ে গিয়েছেন অভিজিৎ ভট্টাচার্য। শুধুই কি তাই, মিশরের বাসিন্দারা জানিয়েছেন অভিজিতের (Abhijeet Bhattacharya) কথা বলা, কণ্ঠস্বর, চলন বলন সবই নাকি হোসনি মোবারকের মতোই। কেউ কেউ তো আবার সোশ্যাল মিডিয়ায় অভিজিৎ ভট্টাচার্যকেই নিজেদের রাষ্ট্রপতি বলে দাবি করেছেন। বলেছেন, 'আমাদের রাষ্ট্রপতিকে ফেরত পাঠাও।'

আরও পড়ুন: সুপ্রিম কোর্টের পর এ বার হরিদ্বার আদালত! নতুন বিপাকে বাবা রামদেব!

মিশরেও ট্রেন্ড করছি,দাবি অভিজিতের 

এই পুরো বিষয়টি বেশ উপভোগ করছেন গায়ক অভিজিৎ। তার ও হোসনির ছবি শেয়ার করে তিনি নিজেও একটি পোস্ট করেছেন। সেই পোস্টে অভিজিৎ (Abhijeet Bhattacharya) লিখেছেন, "আমি তো মিশরেও ট্রেন্ড করছি। তোমাদের সঙ্গে খুব শিগগিরই দেখা হবে আমার মিশরীয় ভক্তরা। আমার পরিবার ওখানে আছে।" 
এছাড়াও এক সংবাদমাধ্যমকে গায়ক (Abhijeet Bhattacharya) জানিয়েছেন, "গত তিন সপ্তাহ ধরে আমার সোশ্যাল মিডিয়া ভেসে যাচ্ছে কমেন্টে। প্রথমে আমি ভেবেছিলাম আমাকে নিয়ে বোধহয় মস্করা করা হচ্ছে। আমি তো আরবি ভাষা বুঝিও না। কিন্তু পরে বুঝলাম এরকমটা নয়। যে পরিমাণ ভালবাসা ও সম্মান আচমকাই আমি পাচ্ছি, তাতে ক্রমশই অভিভূত হয়ে পড়ছি।" 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

Entertainment news

India

bangla news

Bengali news

Egypt

Former President

news in bengali

Abhijeet Bhattacharya

Indian Singer

Resemblance


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর