img

Follow us on

Sunday, May 19, 2024

Narendra Modi: ২৫ জানুয়ারি উত্তরপ্রদেশ থেকে লোকসভা ভোটের প্রচার শুরু করছেন মোদি

বেজে গেল লোকসভা ভোটের দামামা? প্রচার শুরু করছেন মোদি

img

প্রধানমন্ত্রী মোদি (ফাইল ছবি)

  2024-01-24 13:44:46

মাধ্যম নিউজ ডেস্ক: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ২০২৪ সালের লোকসভা ভোটের প্রচার শুরু করছেন উত্তরপ্রদেশ থেকেই। জানা গিয়েছে, উত্তরপ্রদেশের বুলন্দশহর থেকে লোকসভা ভোটের নির্বাচনী প্রচারে দামামা বাজাবেন প্রধানমন্ত্রী (Narendra Modi)। আগামী ২৫ জানুয়ারি হতে চলেছে উত্তরপ্রদেশের ওই মেগা সভা। ভারতীয় জনতা পার্টির সূত্রে এমনটাই জানা গিয়েছে। সাধারণভাবে মার্চ মাসের শেষ সপ্তাহ থেকে লোকসভা ভোট শুরু হওয়ার কথা। তা চলবে মে মাস। এখন দেখার নির্বাচনী বিজ্ঞপ্তি কবে প্রকাশ হয়। বিভিন্ন সমীক্ষার রিপোর্ট অনুযায়ী, তৃতীয়বারের জন্য তৈরি হতে চলেছে মোদি সরকার (Narendra Modi)। ছন্নছাড়া বিরোধী নেতৃত্ব, আভ্যন্তরীণ বিবাদে অনেকটাই ব্যাকফুটে রয়েছে ইন্ডি জোট। রাজ্যে রাজ্যে আসন সমঝোতা এখনও করে উঠতে পারেনি তারা। এই অবস্থায় বিজেপির জয় সময়ের অপেক্ষা বলেই মনে করছে রাজনৈতিক মহলের একাংশ।

আরও পড়ুুন: পৃথিবীর অর্ধেক বয়সের ইতিহাসের সাক্ষী রামলালার শরীরের পাথর!

মেগা সভার প্রস্তুতিও শুরু করে দিয়েছে বিজেপি নেতৃত্ব

জানা গিয়েছে, ইতিমধ্যে ওই মেগা সভার প্রস্তুতিও শুরু করে দিয়েছেন বিজেপির কর্মী সমর্থকরা। প্রসঙ্গত, পশ্চিম উত্তর প্রদেশের ১৪ টি আসনের মধ্যে ৮টিতেই জয়লাভ করেছিল বিজেপি। যে সিট গুলিতে জয় আসেনি সেগুলিতেও ঝাঁপাতে চাইছে গেরুয়া শিবির। এবং এই বুলন্দশহরকে নির্বাচনী প্রচারের  জন্য। বিজেপি শিবিরের দাবি, প্রধানমন্ত্রীর সভায় হাজির হবেন কমপক্ষে পাঁচ লাখ মানুষ। প্রধানমন্ত্রীর (Narendra Modi) এই সভা হতে চলেছে বুলন্দশহরের নবোদা নামের গ্রামে।

উত্তরপ্রদেশে বইছে গেরুয়া সুনামি

রাজনৈতিক বিশ্লেষকদের মতে, ইন্ডি জোট মুখ থুবড়ে পড়তে চলেছে উত্তরপ্রদেশে। অলিখিতবাবে রাজনীতিতে পরিচিত শব্দ রয়েছে, দিল্লির রাস্তা লক্ষ্ণৌ হয়ে যায়। উত্তরপ্রদেশে এই মুহূর্তে গেরুয়া সুনামি চলছে। গত ৭ বছর ধরে যোগী সরকারের সুশাসনের সঙ্গে সম্প্রতি নির্মিত হয়েছে রাম মন্দিরও। দলে দলে মানুষ এই মুহূর্তে অযোধ্যামুখী। এর সুফল বিজেপি পাবে বলে মনে করছে রাজনৈতিক মহলের একাংশ।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

Narendra Modi

bangla news

Bengali news

Bharatiya Janata Party

lok sabha

Lok sabha Vote 2024


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর