img

Follow us on

Monday, Jun 17, 2024

Prajwal Revanna: প্রোজ্জ্বলের বিরুদ্ধে জারি গ্রেফতারি পরোয়ানা, কোথায় গেলেন দেবগৌড়ার নাতি?

JDS MP: প্রোজ্জ্বলের বিরুদ্ধে জারি গ্রেফতারি পরোয়ানা, কেন জানেন?...

img

প্রোজ্জ্বল রেভান্না। ফাইল ছবি।

  2024-05-19 13:23:35

মাধ্যম নিউজ ডেস্ক: যৌন কেলেঙ্কারি মামলায় আরও বিপাকে জেডিএস সাংসদ প্রোজ্জ্বল রেভান্না (Prajwal Revanna)। শনিবার তাঁর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে বেঙ্গালুরুর এক বিশেষ আদালত। এই মামলায় অন্যতম অভিযুক্ত প্রোজ্জ্বলের বাবা কর্নাটকের বিধায়ক এইচডি রেভান্নাও। রেভান্না দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী এইচডি দেবগৌড়ার পুত্র। সেদিক থেকে প্রোজ্জ্বল প্রাক্তন প্রধানমন্ত্রী দেবগৌড়ার নাতি। রেভান্নার বিরুদ্ধে অভিযোগ, তিনি এক নির্যাতিতাকে অপহরণ করেছিলেন। সাতদিন জেলবন্দি থাকার পর মুক্তি পেয়েছেন জামিনে।

ইন্টারপোলের পদক্ষেপ (Prajwal Revanna)

এদিকে, প্রোজ্জ্বলকাণ্ডে (Prajwal Revanna) দেশ যখন তোলপাড়, তখন হাসন লোকসভা কেন্দ্রের এই সাংসদ গা-ঢাকা দিয়েছেন বিদেশে। তাঁকে দেশে ফেরাতে উদ্যোগী হয়েছে কর্নাটকের সিদ্দারামাইয়ার সরকার। প্রোজ্জ্বলের বিরুদ্ধে ওঠা অভিযোগের তদন্তে সিট গঠন করেছে কর্নাটক পুলিশ। তবে প্রোজ্জ্বল ঠিক কোথায়, সে সম্পর্কে কোনও তথ্য নেই সিটের কাছে। জেডিএসের এই প্রার্থীর খোঁজ পেতে ব্লু কর্নার নোটিশ জারি করেছে ইন্টারপোল। তার পরেও রবিবার দুপুর পর্যন্ত খোঁজ মেলেনি প্রোজ্জ্বলের।

প্রোজ্জ্বল কোথায়?

প্রসঙ্গত, একটি আপত্তিকর ভিডিও ঘিরে তোলপাড় কর্নাটকের রাজনীতি। এই ভিডিওয় প্রোজ্জ্বলের বিরুদ্ধে যৌন কেলেঙ্কারির অভিযোগ উঠেছে। ২৬ এপ্রিল দ্বিতীয় দফার ভোটের আগেই ভাইরাল হয় ভিডিওটি। তার পরেই বেঙ্গালুরু ছেড়ে চলে যান প্রোজ্জ্বল। সংবাদ মাধ্যমের একটি সূত্রের দাবি, বেঙ্গালুরু থেকে জার্মানির ফ্রাঙ্কফুটের উদ্দেশে রওনা দিয়েছেন প্রাক্তন প্রধানমন্ত্রী দেবগৌড়ার নাতি। প্রোজ্জ্বলের বিরুদ্ধে পদক্ষেপ করার আগে এক্স হ্যান্ডেলে মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া লিখেছিলেন, “প্রোজ্জ্বল রেভান্নার অশ্লীল ভিডিও মামলায় একটি বিশেষ তদন্ত দল (সিট) গঠনের সিদ্ধান্ত নিয়েছে সরকার। হাসান জেলায় অশ্লীল ভিডিও ক্লিপগুলি ঘুরপাক খাচ্ছে, যেখানে দেখা যাচ্ছে যে মহিলারা যৌন হেনস্থার শিকার হয়েছেন।”

আর পড়ুন: “ছত্রধর মাহাতো আপনার লোক হলে কিষেনজিও আপনার লোক”, মমতাকে তোপ শুভেন্দুর

প্রসঙ্গত, প্রোজ্জ্বলের ভিডিও প্রকাশ্যে আসার পর থেকেই মুখে কুলুপ এঁটেছিলেন তাঁর দাদু প্রাক্তন প্রধানমন্ত্রী দেবগৌড়া। পরে অবশ্য মুখ খোলেন তিনি। বলেন, “কেউ অপরাধী হলে পদক্ষেপ করা হবে।” তবে তাঁর দাবি, প্রোজ্জ্বলের (Prajwal Revanna) বিরুদ্ধে আনা যৌন নিগ্রহ ও এক মহিলাকে অপহরণের অভিযোগ বানানো বলেও দাবি প্রাক্তন প্রধানমন্ত্রীর।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

jds

news in bengali

Prajwal Revanna

Prajwal

Revanna

Arrest warrant

jds mp


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর