img

Follow us on

Thursday, Jun 13, 2024

Jammu and Kashmir: ভোটের আগে রক্তাক্ত কাশ্মীর, জঙ্গিদের গুলিতে নিহত বিজেপি নেতা, আহত ২ পর্যটক

ভোটের আগে জঙ্গি হামলা জম্মু-কাশ্মীরে

img

প্রতিনিধিত্বমূলক ছবি

  2024-05-19 09:24:40

মাধ্যম নিউজ ডেস্ক: ভোটের আগেই ফের রক্তাক্ত হল জম্মু ও কাশ্মীর (Jammu and Kashmir)। সেখানকার স্থানীয় বাসিন্দাদের ওপর হামলা চালাল জঙ্গিরা। শনিবারে জম্মু-কাশ্মীরের দুই জায়গায় জঙ্গি হানার খবর মিলেছে। এই ঘটনায় নিহত হয়েছেন সেখানকার স্থানীয় বিজেপি শাসিত গ্রাম পঞ্চায়েতের এক প্রাক্তন প্রধান। অন্যদিকে, রাজস্থান থেকে আসা ২ পর্যটক জঙ্গি হামলায় আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আগামীকাল ভোট 

আগামীকাল অর্থাৎ সোমবার লোকসভা ভোট রয়েছে জম্মু-কাশ্মীরের বারামুল্লা আসনে। তার আগেই রক্তাক্ত হল উপত্যকা (Jammu and Kashmir)। জানা গিয়েছে, প্রথমে জঙ্গিদের দলটি হামলা চালায় সোপিয়ানে। সেখানে স্থানীয় গ্রামের প্রাক্তন বিজেপি প্রধান আজিজ আহমেদ শেখকে গুলি করে খুন করে জঙ্গিরা। অন্যদিকে অনন্তনাগেও সন্ত্রাস চালায় জঙ্গিদের দলটি। সেসময় গুলিবিদ্ধ হন রাজস্থানের জয়পুর থেকে ঘুরতে আসা এক দম্পতি।

জম্মু-কাশ্মীর পুলিশ প্রশাসনের বিবৃতি

ইতিমধ্যে জম্মু-কাশ্মীর (Jammu and Kashmir) পুলিশ প্রশাসনের তরফ থেকে বিবৃতি দেওয়া হয়েছে এই ঘটনায়। সেখানে জানানো হয়েছে, সোপিয়ান জেলায় যে প্রাক্তন বিজেপি প্রধানের উপর হামলা চালানো হয়। তাঁকে হাসপাতালে নিয়ে আসা হয়। এরপরই তাঁর মৃত্যু হয়। অন্যদিকে অনন্তনাগে, রাজস্থান থেকে আসা দম্পতির ওপর হামলা চালানো হয়। ওই দম্পতির নাম ফারহা ও তাবরেজ। তাঁরা বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। জানা গিয়েছে, জঙ্গিদের খোঁজে শুরু হয়েছে তল্লাশি। 

বিজেপির বক্তব্য

প্রসঙ্গত ২৫ মে অনন্তনাগ এবং রাজৌরি এই দুই আসনে ভোট রয়েছে। বিশেষজ্ঞরা মনে করছেন, সাধারণ নির্বাচনের আগে তাই এখানেই সন্ত্রাস চালালো জঙ্গিরা। গোটা ঘটনায় নিন্দা জানিয়েছে বিজেপিও। বিজেপির মিডিয়া সেলের ইনচার্জ সাজিদ ইউসুফ শাহ জানিয়েছেন, এই ঘটনায় তীব্র নিন্দা জানাচ্ছি। যেখানে আমাদের দলের প্রাক্তন প্রধানকে হত্যা করা হয়েছে। জম্মু-কাশ্মীর (Jammu and Kashmir) আমাদের দলের সাহসী সেনা ছিল আহমেদ।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

Jammu and Kashmir

bangla news

Bengali news

Violence rocks Kashmir

BJP sarpanch gunned down


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর