img

Follow us on

Thursday, Jun 13, 2024

Arvind Kejriwal: স্বাতী নিয়ে চুপ! আপ্ত সহায়ক গ্রেফতার হতেই অগ্নিশর্মা কেজরিওয়াল

দলের মহিলা সাংসদকে শারীরিক নিগ্রহ, গ্রেফতার আপ্ত সহায়ক, কী বললেন কেজরিওয়াল?

img

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল (ফাইল ছবি)

  2024-05-19 08:57:15

মাধ্যম নিউজ ডেস্ক: আপ সাংসদ স্বাতী মালিওয়ালকে শারীরিকভাবে নিগ্রহের ঘটনায় গ্রেফতার হয়েছেন কেজরিওয়ালের (Arvind Kejriwal) আপ্ত সহায়ক বিভব কুমার। এই নিয়েই প্রথমবারের মতো মুখ খুলতে দেখা গেল দিল্লির মুখ্যমন্ত্রীকে। তবে স্বাতী মালিওয়ালকে শারীরিক নিগ্রহ কেন করা হল? এই প্রসঙ্গে তিনি চুপ থেকেছেন। নিজের আপ্তসহায়ক গ্রেফতার হতেই কার্যত রেগে অগ্নিশর্মা অরবিন্দ কেজরিওয়াল। সবকিছুর মতো এতেও কেন্দ্রের বিজেপি সরকারের ষড়যন্ত্র দেখছেন দুর্নীতিতে জেলে যাওয়া দিল্লির মুখ্যমন্ত্রী।

আবগারি দুর্নীতিতে নাম জড়িয়েছে গোটা আম আদমি পার্টির

অন্যদিকে আবগারি দুর্নীতিতে তাঁর সঙ্গেই নাম জড়িয়েছে গোটা আম আদমি পার্টির। এই নিয়েও অরবিন্দ কেজরিওয়ালের (Arvind Kejriwal) বক্তব্য, এক এক করে সবাইকেই গ্রেফতার করার চেষ্টা করছে কেন্দ্র সরকার। অন্যদিকে, রবিবারই দিল্লিতে বিজেপি সদর দফতর ঘেরাওয়ের ডাক দিয়েছেন কেজরিওয়াল। আপ পার্টির প্রধান জানিয়েছেন, তাঁর দলের সব নেতারা দুপুর বারোটার সময় বিজেপির সদর দফতরের সামনে জমায়েত করবেন। এখানেই উঠছে প্রশ্ন। দুর্নীতি থেকে নজর ঘোরাতেই আম আদমি পার্টি এমন কর্মসূচি নিয়েছে। এমনটাই মত কোনও কোনও মহলের। আবগারি দফতরের দুর্নীতি মামলায় গ্রেফতার হয়েছেন একাধিক নেতা। ওয়াকিবহাল মহলের বক্তব্য হল, কংগ্রেসের দুর্নীতির বিরুদ্ধে আন্দোলন চালিয়ে যে দল ক্ষমতায় এসেছিল দিল্লিতে, তারাই বর্তমানে দুর্নীতিতে অভিযুক্ত হয়েছে এবং কংগ্রেসের সঙ্গে জোট করেছে। 

স্বাতী নিগ্রহ

একদিকে দুর্নীতির অভিযোগ। তার পাশাপাশি দলেরই মহিলা সাংসদকে নিগ্রহের ঘটনায় বেশ অস্বস্তিতে কেজরিওয়াল (Arvind Kejriwal) সরকার। পার্টির রাজ্যসভার সাংসদ স্বাতী দাবি করেন, গত ১৩ মে কেজরিওয়ালের সঙ্গে দেখা করতে তিনি মুখ্যমন্ত্রীর বাসভবনে গিয়েছিলেন। সে সময় তাঁকে শারীরিকভাবে নিগ্রহ করেন কেজরিওয়ালের আপ্ত সহায়ক বৈভব। তাঁর পেটে লাথি মারা হয় এবং গালে চড় মারা হয় বলে অভিযোগ। পরবর্তীকালে দিল্লি পুলিশের কাছে এ নিয়ে এফআইআর করেন স্বাতী। করানো হয় তাঁর মেডিক্যাল পরীক্ষাও। গত শুক্রবারই ম্যাজিস্ট্রেটের সামনে ভারতীয় দণ্ডবিধির ১৬৪ ধারা অনুযায়ী স্বাতী নিজের বয়ান রেকর্ড করেন। শনিবার নিগ্রহ কাণ্ডে গ্রেফতার করা হয় বিভবকে।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

AAP

bangla news

Bengali news

Arvind Kejriwal

bibhav umar arrest

Swati Maliwal Assault Case


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর