img

Follow us on

Thursday, Jun 13, 2024

Swati Maliwal Assault Case: সিসি ফুটেজ বিকৃত! স্বাতী নিগ্রহ কাণ্ডে গ্রেফতার কেজরির সহযোগী বিভব কুমার

AAP: আরও অস্বস্তিতে আপ! চোখের নীচে আঘাতের চিহ্ন, স্বাতী মালিওয়াল নিগ্রহের ঘটনায় দ্বিধাবিভক্ত দল

img

স্বাতী মালিওয়াল।

  2024-05-18 18:23:03

মাধ্যম নিউজ ডেস্ক: আবগারি দুর্নীতি মামলা, ইডির অভিযোগ এবার গোদের উপর বিষফোঁড়া স্বাতী মালিওয়াল নিগ্রহ-কাণ্ড (Swati Maliwal Assault Case)। ভোটপর্বের মধ্যেই আপের (AAP) অস্বস্তি কার্যত বাড়িয়ে দিয়েছেন স্বাতী। অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তিনি। সেখানেই তিনি আক্রান্ত হয়েছেন বলে দাবি আপ সাংসদ স্বাতীর। অভিযোগের তীর অরবিন্দ কেজরিওয়ালের ব্যক্তিগত সচিব বিভব কুমারের দিকে। এই ঘটনায় শনিবার বিভবকে গ্রেফতার করল দিল্লি পুলিশ।

গ্রেফতার বিভব

স্বাতী মালিওয়াল নিগ্রহের ঘটনায় (Swati Maliwal Assault Case) দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের সরকারি বাসভবন থেকে শনিবার গ্রেফতার করা হল তাঁর সহযোগী বিভব কুমারকে। সেই সময় ওই বাড়িতে সদ্য দেশে ফেরা আম আদমি পার্টির রাজ্যসভা সদস্য রাঘব চাড্ডাও ছিলেন। মুখ্যমন্ত্রীর আবাস থেকে তাঁকে সিবিল লাইন থানায় নিয়ে যাওয়া হয়। দিল্লি পুলিশ সূত্রের খবর, স্বাতী মালিওয়ালের অভিযোগের ভিত্তিতেই বিভবকে গ্রেফতার করা হয়েছে। দিল্লি পুলিশের অতিরিক্ত ডিসিপি এবং এসিপির নেতৃত্বে একটি দল মুখ্যমন্ত্রীর বাসভবনে যান। সেখানে বিভবকে কিছুক্ষণ জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার করা হয়। বিভব কুমার জানান, তিনি তদন্তে পূর্ণ সহযোগিতা করবেন। 

স্বাতী মালিওয়ালের মেডিক্যাল রিপোর্ট

এদিনই স্বাতীর মেডিক্যাল রিপোর্ট প্রকাশ করে এইমস। সূত্রের খবর, স্বাতী মালিওয়ালের (Swati Maliwal Assault Case) মেডিক্যাল রিপোর্টে উল্লেখ করা আছে যে  স্বাতীর বাঁ পায়ে ছড়ে যাওয়ার দাগ রয়েছে। ডান দিকের গালে ডান চোখের নীচেও ছড়ে যাওয়ার দাগ রয়েছে। শুক্রবার মালিওয়ালের ডাক্তারি পরীক্ষা করানো হয়। নিউ দিল্লির অল ইন্ডিয়া  ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্স তাঁর মেডিকো লিগাল সার্টিফিকেট দিয়েছেন। সেখানে তাঁর একাধিক জায়গায় ছড়ে যাওয়ার কথা উল্লেখ করা হয়েছে। 

আরও পড়ুন: ১২ নয়, ১৩ মাসে হয় এক বছর! জানুন সেই বিচিত্র দেশের কথা

সিসি-ফুটেজ বিকৃত করার অভিযোগ

মুখ্য়মন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের বাসভবনে স্বাতী মালিওয়ালের উপর হামলা চালিয়েছিলেন বিভব কুমার। তাঁকে একাধিকবার চড় মারা হয়েছিল। এমনকী একটা ধারালো জায়গার উপর তাঁর মাথা ঠেসে ধরা হয়েছিল। তাঁকে ধাক্কা দেওয়া হয়েছিল। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় কেজরিওয়ালের বাসভবনের বাইরের একটি ফুটেজ সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। ওই ভিডিও-য় মুখ্যমন্ত্রীর বাসভবনের কর্মীদের সঙ্গে স্বাতীর বচসার দৃশ্যও ধরা পড়েছে। পুলিসকে স্বাতী জানিয়েছেন, গত ১৩ মে কেজরিওয়ালের বাসভবনে গেলে তাঁর উপর চড়াও হন বিভব। তাঁর বুকে, পেটে এবং তলপেটে লাথি মারেন।

অন্যদিকে, বিভব কুমারও পাল্টা স্বাতী মালিওয়ালের (Swati Maliwal Assault Case) বিরুদ্ধে অভিযোগ করেন জোর করে বিনা অনুমতিতে কেজরিওয়ালের বাড়িতে ঢুকেছিলেন তিনি। আম আদমি পার্টি (আপ) প্রধান তথা দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীওয়ালের বাড়ির সিসি ক্যামেরার ফুটেজ বিকৃত করা হয়েছে বলে অভিযোগ তোলেন তাঁর দলেরই (AAP) সাংসদ স্বাতী মালিওয়াল। দিল্লি পুলিশকে ‘ট্যাগ’ করে এক্স হ্যান্ডল পোস্টে তিনি লিখেছেন, ‘‘আমার কাছে তথ্য আছে যে, ওই লোকেরা এখন বাড়ির সিসিটিভিতে কারসাজি করছে।’’

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

 

Tags:

Madhyom

AAP

bangla news

Arvind Kejriwal

Sexual Assault

Swati Maliwal

Aam Admi Party


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর