img

Follow us on

Sunday, May 19, 2024

Narendra Modi: 'সম্প্রীতি ও সহানুভূতির চেতনা উদযাপনের দিনই বড়দিন', বার্তা প্রধানমন্ত্রীর

যীশুখ্রিষ্টের মহান শিক্ষাকে স্মরণ করে পথ চলা উচিত সকলের, বার্তা মোদির

img

বড়দিনের অনুষ্ঠানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

  2023-12-26 13:01:41

মাধ্যম নিউজ ডেস্ক: যীশু খ্রিস্ট এমন একটি সমাজ তৈরির স্বপ্ন দেখতেন যেখানে প্রত্যেকের জন্য ন্যায়বিচার ছিল। তিনি দয়া ও সেবার আদর্শে জীবনযাপন করতেন। তাঁর আদর্শ সব দেশের কাছে উন্নয়ন যাত্রার পথপ্রদর্শক। বড়দিনে নিজের বাসভবনে যীশুখ্রিস্টের জন্মদিন পালন করে এই বার্তা দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi)। দরিদ্র ও বঞ্চিতদের সেবায় নিয়োজিত খ্রিস্টানদের প্রশংসাও করেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় এক বার্তায় ক্রিসমাস উপলক্ষ্যে শুভেচ্ছাও জানিয়েছেন প্রধানমন্ত্রী।

যীশুর আদর্শকে স্মরণ

ক্রিসমাস উপলক্ষ্যে সোমবার দিল্লিতে প্রধানমন্ত্রীর (Narendra Modi) বাসভবন ৭ লোক কল্যাণ মার্গে এক বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেখানে উপস্থিত খ্রিস্ট ধর্মাবলম্বীদের উদ্দেশে বক্তব্য রাখতে গিয়ে যীশুর আদর্শ মেনে চলার উপর জোর দিয়েছেন মোদি। সেই সঙ্গে প্রশংসা করেছেন যীশুখ্রিস্টের দয়া এবং সেবার মূল্যবোধের। তিনি বলেন, "২৫ ডিসেম্বর নিছক একটি বড়দিন নয়। যীশুর এই জন্মদিনে তাঁর জীবনের বার্তা ও মূল্যবোধকে স্মরণ করার একটি উপলক্ষও। যীশু দয়া এবং সেবার আদর্শে জীবনযাপন করেছিলেন।"

পোপের সঙ্গে সাক্ষাৎ

গুজরাটের মুখ্যমন্ত্রী থাকাকালীন খ্রিস্ট ধর্মাবলম্বীদের সঙ্গে তাঁর পুরনো ঘনিষ্ঠতা ও উষ্ণ সম্পর্কের প্রসঙ্গও তুলে ধরেন প্রধানমন্ত্রী (Narendra Modi)। দরিদ্র ও বঞ্চিত সেবার দেশের খ্রিষ্টান সংগঠনগুলি যে কাজ করছে, তারও প্রশংসা করেছেন মোদি। বড়দিনের অনুষ্ঠানে পোপের সঙ্গে তাঁর সাক্ষাতের প্রসঙ্গও তুলে ধরেন প্রধানমন্ত্রী। সাক্ষাৎটিকে তিনি তাঁর জীবনে স্মরণীয় মুহূর্ত বলে আখ্যা দিয়েছেন। যীশুর মহান শিক্ষাকে সবাইকে অনুসরণ করার আহ্বান জানান প্রধানমন্ত্রী।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

Narendra Modi

PM Modi

bangla news

Modi on Christmas Day


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর