img

Follow us on

Sunday, Apr 28, 2024

Arif Mohammed Khan: নিষিদ্ধ পিএফআই-এর সঙ্গে অলিখিত জোট রয়েছ বামেদের, বিস্ফোরক কেরলের রাজ্যপাল

নিষিদ্ধ জঙ্গি সংগঠনের সঙ্গে জোট এসএফআই-এর!

img

কেরলের রাজ্যপাল (ফাইল ছবি)

  2024-02-18 17:12:47

মাধ্যম নিউজ ডেস্ক: কেরলের রাজ্যপাল (Arif Mohammed Khan) আরিফ মহম্মদ খান বামপন্থী ছাত্র সংগঠন এসএফআই এবং বেআইনি সংগঠন পপুলার ফ্রন্ট অফ ইন্ডিয়ার মধ্যে সম্পর্ক থাকার বিস্ফোরক অভিযোগ সামনে আনলেন। এদিনই সাংবাদিক সম্মেলনে তিরুবনন্তপুরমে গভর্নর বলেন যে সাম্প্রতিক ঘটনাবলী এটা প্রমাণ দিচ্ছে যে নিষিদ্ধ জঙ্গি সংগঠনের সাথে যথেষ্ট যোগাযোগ রেখে চলেছেন বামপন্থী ছাত্র নেতারা। এ প্রসঙ্গে ২৭ জানুয়ারি তাঁকে কালো পতাকা দেখানোর বিষয়টিও সামনে আনেন তিনি (Arif Mohammed Khan)। এবং দাবি করেন যে ৭ জন ব্যক্তিকে চিহ্নিত করতে পারা গেছে যারা ওই বিক্ষোভে হাজির  ছিল এবং তারা নিষিদ্ধ জঙ্গি সংগঠন পপুলার ফ্রন্ট অফ ইন্ডিয়ার সঙ্গে যুক্ত।

বিক্ষোভকারীদের দেখে গাড়ি থেকে নেমে পড়েন রাজ্যপাল

কালো পতাকা নিয়ে এসএফআই-এর সদস্যরা বিক্ষোভ দেখাতে থাকলে, সে সময় রাজ্যপাল আরিফ মহম্মদ খান গাড়ি থেকে নেমে পড়েন এবং বিক্ষোভকারীদের (Arif Mohammed Khan) সামনাসামনি হন। এসময় উত্তেজনা যথেষ্ঠ বেড়ে যায়। বিক্ষোভকারীদের উদ্দেশ্য নিয়ে প্রশ্নও তুলতে দেখা যায় সেদিন আরিফ মহম্মদ খানকে। এছাড়াও রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে প্রশ্নও তোলেন রাজ্যপাল। প্রসঙ্গত, পিএফআই এবং এসএফআই-এর হাতে কেরলের অসংখ্য বিজেপি-আরএসএস কর্মী খুন হয়েছেন। সমাজে বিভাজন, উস্কানি, জঙ্গি কার্যকলাপের কারণে পিএফআইকে নিষিদ্ধ ঘোষণা করে কেন্দ্র।

রাজভবনের সঙ্গে কেরল সরকারের সংঘাত চলছেই

সাম্প্রতিক সময়ে কেরলের রাজভবনের (Arif Mohammed Khan) সঙ্গে কেরল সরকারের সংঘাত সামনে এসেছেবিভিন্ন ইস্যুতে। কেরালা ত্রিশূরে গভর্নর আরিফ মহম্মদ খান সমালোচনা করেন রাজ্যের মুখ্যমন্ত্রী পীনারাই বিজয়নের। এবং তাঁকে ভন্ড বলেও অভিযোগ করেন তিনি। পাশাপাশি তিনি অভিযোগ করেন যে মুখ্যমন্ত্রী উস্কানি দিচ্ছেন বামপন্থী ছাত্র নেতাদের তাঁর বিরুদ্ধে বিক্ষোভ দেখানোর জন্য। এবং একই সঙ্গে নিজের (মুখ্যমন্ত্রীর) নিরাপত্তার বিষয়টিও ভালোমতো বন্দোবস্ত করছেন তিনি।

আরও পড়ুন: প্রয়াত জৈন সন্ত আচার্য বিদ্যাসাগর মহারাজ, শোকজ্ঞাপন প্রধানমন্ত্রীর

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

PFI

bangla news

Bengali news

Kerala

SFI

Governor Arif Mohammed Khan


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর