img

Follow us on

Monday, May 13, 2024

Mahadev betting app case: ‘মহাদেব বেটিং অ্যাপ’ মামলায় গ্রেফতার ‘স্টাইল’ খ্যাত অভিনেতা সাহিল খান

‘মহাদেব বেটিং অ্যাপ’ মামলায় ছত্তিশগড় থেকে ধৃত অভিনেতা সাহিল খান

img

ধৃত অভিনেতা সাহিল খান (সংগৃহীত ছবি)

  2024-04-28 15:32:38

মাধ্যম নিউজ ডেস্ক: গত বছরে ‘মহাদেব বেটিং অ্যাপ’-এর (Mahadev betting app case) কেলেঙ্কারি সামনে আসতেই নাম জড়িয়ে ছিল একাধিক বলিউড তারকার। এবার সেই মামলায় ছত্তিশগড় থেকে গ্রেফতার করা হল ‘স্টাইল’ সিনেমা খ্যাত অভিনেতা সাহিল খানকে। প্রসঙ্গত, এই মামলায় তিনি গ্রেফতার হতে পারেন তা আগেভাগেই বুঝতে পেরেছিলেন সাহিল খান। আগেই বোম্বে হাইকোর্টে অভিনেতা আগাম জামিনের আর্জিও জানান। তবে উচ্চ আদালত অভিনেতার সেই আর্জি খারিজ করে দেয়। এরপর থেকেই লুকিয়ে বেড়াচ্ছিলেন সাহিল খান। অবেশেষে ধরা পড়লেন পুলিশের জালে। প্রসঙ্গত ‘অনলাইন বেটিং অ্যাপ’-এ গড়াপেটার সঙ্গে যুক্ত থাকার অভিযোগে গত বছরে মুম্বই পুলিশ সাহিল খানকে বেশ কয়েকবার জিজ্ঞাসাবাদও করে।

১৫ হাজার কোটির আর্থিক প্রতারণা 

‘স্টাইল’ সিনেমা ছাড়াও ‘এক্সকিউজ মি’ ছবিতে অভিনয় করে দর্শকদের মন কেড়েছিলেন তিনি (Mahadev betting app case)। তবে বলিউডে সেভাবে নিজের পা জমাতে পারেননি তিনি। জানা গিয়েছে, প্রায় ১৫ হাজার কোটি টাকার আর্থিক প্রতারণার সঙ্গে নাম জড়িয়েছে সাহিল খানের। সূত্রের খবর ‘মহাদেব বেটিং অ্যাপ’ গড়াপেটা (Mahadev betting app case) কাণ্ডে অভিযুক্তদের তালিকায় মোট ৩১ জনের নাম রয়েছে বলে জানা গিয়েছে। এঁরা প্রত্যেকেই পরিচিত ব্যক্তিত্ব। এর মধ্যে সাহিল খানের নাম ছিল ২৬ নম্বরে।

কী বলেছিলেন সাহিল

অভিযোগ, এই অ্যাপের (Mahadev betting app case) মাধ্যমেই বেআইনিভাবে বিপুল পরিমাণে আর্থিক লাভ করেছেন অভিনেতা। ঘটনায় সাহিল খানের নাম প্রকাশ্যে আসতেই তিনি সে সময় সংবাদ মাধ্যমকে জানিয়েছিলেন, তারকা হিসেবে শুধুমাত্র ব্র্যান্ড প্রোমোটারের কাজ করেছিলেন তিনি। এছাড়া ‘মহাদেব বেটিং অ্যাপ’ সংক্রান্ত কেলেঙ্কারি সম্পর্কে তিনি নাকি কিছুই জানতেন না। তবে অভিনেতার এমন বিবৃতিকে গুরুত্ব দেয়নি আদালত।

কী জানালেন বিচারপতি

বোম্বে হাইকোর্টের বিচারপতি এসভি কোতোয়ালের সিঙ্গেল বেঞ্চ জানিয়েছে, ‘মহাদেব ব্যাটিং অ্যাপের’ (Mahadev betting app case) সমস্ত কার্যকলাপই বেআইনি। বিপুল পরিমাণ অর্থ জড়িত রয়েছে এখানে। এর জন্য ভুয়ো ব্যাঙ্ক অ্যাকাউন্টও তৈরি করা হয়েছে। ব্যবহার করা হয়েছে ভুয়ো সিমকার্ড। জানা গিয়েছে, সাহিল খানের সম্পর্ক ছিল ‘দ্য লায়ন বুক অ্যাপ’- এর সঙ্গেও। এটি হল, ‘মহাদেব ব্যাটিং অ্যাপ’-এর একটি শাখা। এর পাশাপাশি তাঁর অংশীদারিত্ব ছিল ‘লোটাস বুক অ্যাপে’ও।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

 Sahil Khan

Actor Sahil Khan

Mahadev betting app case

Mahadev betting app


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর