img

Follow us on

Wednesday, May 22, 2024

Arvind Kejriwal: জেল থেকে কদিনের জন্য ছাড়া পেয়েই প্রতিশ্রুতির বন্যা অরবিন্দ কেজরিওয়ালের

দুর্নীতিতে অভিযুক্ত কেজরিওয়ালের দাবি, ইন্ডি জোট ক্ষমতায় এলে দেশ দুর্নীতি মুক্ত হবে...

img

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল (ফাইল ছবি)

  2024-05-12 17:17:50

মাধ্যম নিউজ ডেস্ক: জেল থেকে কয়েক দিনের জন্য মাত্র ছাড় পেয়েছেন! অন্তর্বর্তী জামিন, তবে তাতে কি? মাইক হাতে ঢালাও প্রতিশ্রুতির বন্যা বইল কেজরিওয়ালের (Arvind Kejriwal) মুখে। ইন্ডি জোট ক্ষমতা এলে কী কী করবে? সেই বিষয়ে ১০টি গ্যারান্টি দিলেন কেজরিওয়াল। রবিবার দিল্লিতে একটি সাংবাদিক সম্মেলনের আয়োজন করেন অরবিন্দ কেজরিওয়াল (Arvind Kejriwal) এবং সেখানেই আম আদমি পার্টির সুপ্রিমোকে এই সমস্ত প্রতিশ্রুতি দিতে দেখা যায়। যেখানে তিনি বলেন, ২৪ ঘণ্টা বিদ্যুৎ পরিষেবা পাবে দেশ, ইন্ডি জোট ক্ষমতায় এলে শিক্ষাব্যবস্থা সম্পূর্ণভাবে ফ্রি হবে এবং পূর্ণ রাজ্যের মর্যাদা পাবে দিল্লি। তার পাশাপাশি তাঁর প্রতিশ্রুতি অবৈধভাবে ভারতের যে ভূখণ্ড চিন দখল করে রেখেছে তাও ফিরিয়ে আনা হবে। 

বছরে ২ কোটি চাকরি দেবেন কেজরিওয়াল

এর পাশাপাশি স্বাস্থ্যের গ্যারান্টি সমেত মোদি সরকারের আনা অগ্নিবীর স্কিমকে তিনি বাতিল করবেন বলে ঘোষণা করেছেন। কৃষকদের ফসলের ন্যূনতম সহায়ক মূল্য বেঁধে দেবেন বলেও জানান তিনি। প্রতিবছর দু'কোটি করে চাকরি দেওয়ার প্রতিশ্রুতিও শোনা গিয়েছে দুর্নীতিতে (Arvind Kejriwal) অভিযুক্ত দিল্লির মুখ্যমন্ত্রীর কন্ঠে।

আরও পড়ুন: “এই নির্বাচন রামভক্ত ও রাম-দ্রোহীদের মধ্যে একপক্ষকে বেছে নেওয়ার”, বললেন যোগী

দুর্নীতির বিরুদ্ধে লড়াই করবেন দুর্নীতিতে অভিযুক্ত কেজরিওয়াল!

সব থেকে আশ্চর্যজনক ছিল সাংবাদিক সম্মেলনে তাঁর ৯ নম্বর প্রতিশ্রুতি। এই প্রতিশ্রুতিতে তিনি দুর্নীতির বিরুদ্ধে গ্যারান্টির কথা বলেন। আবগারি দুর্নীতিতে তাঁর সরকারের একাধিক মন্ত্রী জেলে রয়েছেন। উপ মুখ্যমন্ত্রীও জেলে রয়েছেন। বর্তমানে তিনি নিজেও রয়েছেন তিহার জেলে বন্দি। কিন্তু এসব কিছু না ভেবে সাংবাদিক সম্মেলনে বসে কেজরিওয়াল (Arvind Kejriwal) বললেন যে দেশ দুর্নীতিমুক্ত হবে। তাঁর দাবি এমন নীতি প্রণয়ন করবে ইন্ডি জোট যে দেশে কেউ দুর্নীতি করার সাহস পাবে না।

আরও পড়ুন: এক্স-রে প্লেটের আকাল! বালুরঘাট জেলা হাসপাতালে বন্ধ হতে বসেছে এক্স-রে পরিষেবা

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

lok sabha elections

Delhi Chief Minister Arvind Kejriwal

Lok Sabha Vote

India Bloc

Aam Aadmi Party (AAP)


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর