img

Follow us on

Wednesday, May 22, 2024

Yogi Adityanath: ৪ জুনের পর উত্তরপ্রদেশ হবে ‘মাফিয়া-মুক্ত’, ঘোষণা যোগী আদিত্যনাথের

‘মাফিয়া-মুক্ত’ হবে উত্তরপ্রদেশ, ঘোষণা যোগীর

img

যোগী আদিত্যনাথ (ফাইল ছবি)

  2024-05-12 16:57:31

মাধ্যম নিউজ ডেস্ক: বিধ্বংসী মুডে ব্যাটিং করছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী। আইন শৃঙ্খলার প্রশ্নে, যোগী আদিত্যনাথের (Yogi Adityanath) আমলে উত্তরপ্রদেশ গত ৭ বছরে নয়া উচ্চতায় পৌঁছেছে। লোকসভা ভোটের মাঝে এবার যোগীর ঘোষণা, আগামী ৪ জুনের পরেই উত্তরপ্রদেশকে মাফিয়ামুক্ত রাজ্য হিসেবে ঘোষণা করবেন তিনি। উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী আরও জানিয়েছেন, কুখ্যাত মাফিয়াদের কাছ থেকে বাজেয়াপ্ত করা সম্পত্তিগুলিকে গরীব মহিলা এবং অন্যান্য প্রতিবন্ধী এবং দিব্যাঙ্গদের মধ্যে বন্টন করা হবে। রাজনৈতিক বিশ্লেষক থেকে বিভিন্ন সমীক্ষা সংস্থা আগেই জানিয়েছে, উত্তরপ্রদেশে এবার অভূতপূর্ব ফল করতে চলেছে বিজেপি। রামমন্দির, উন্নয়ন ও আইনের শাসন-এই তিন ইস্যুতেই আপাতত বেসামাল বিরোধীরা।

প্রসঙ্গ আজম খান 

এর পাশাপাশি যোগী আদিত্যনাথ (Yogi Adityanath) আরও জানিয়েছেন, মাফিয়াদের দখল করা অবৈধ জমিতে হাসপাতাল স্কুল তৈরি করা হবে, মাফিয়াদের বিরুদ্ধে অভিযান চালানো হবে। সমাজবাদী পার্টির অন্যতম নেতা মন্ত্রী আজম খানের সম্পত্তি বাজেয়াপ্ত করার কথাও তিনি বলেন। আজমখানের উদ্দেশে যোগী বলেন, '' উনি হলেন মহাভারতের কাকাশ্রী, তাঁর সামনেই দুর্যোধন, দুঃশাসনরা অপরাধ করতো আর তিনি সব দেখতেন।"

দাঙ্গাকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা

প্রসঙ্গত যোগী আদিত্যনাথ (Yogi Adityanath) আরও বলেন, ‘‘রাজ্যে যারা দাঙ্গা করবে তাদের বিরুদ্ধে এমন ব্যবস্থা নেওয়া হবে যে সাত প্রজন্ম তারা সেই শাস্তির কথা মনে রাখবে।’’ বর্তমানে উত্তরপ্রদেশ পুলিশের ভূয়সী প্রশংসা করেন যোগী আদিত্যনাথ এবং তিনি বলেন, ‘‘রাজ্যের নারীদের নিরাপত্তা নিশ্চিত করতে যথেষ্ট উদ্যোগী হয়েছে প্রশাসন।’’ তাঁর জমানায় উত্তরপ্রদেশে বদলেছে এবং আইনের শাসন প্রতিষ্ঠা হয়েছে, -একথাও বলতে শোনা যায় যোগী আদিত্যনাথকে।

বিহারে কী বললেন যোগী? (Yogi Adityanath)

এদিনই বিহারের বেগুসরাই লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী কেন্দ্রীয় মন্ত্রী গিরিরাজ সিংহের সমর্থনে আয়োজিত জনসভায় যোগ দিয়েছিলেন যোগী। সেখানেই তিনি বলেন, “যে নির্বাচন চলছে, সেখানে আপনাদের হয় বেছে নিতে হবে রাম ভক্তদের নয়ত রাম-দ্রোহীদের।” এর পরেই তিনি স্লোগান দেন, “যো রাম কো লায়া হ্যাঁয়, হম উনকো লায়া হ্যাঁয় (যিনি রামকে নিয়ে এসেছেন, আমরা তাঁকে নিয়ে আসব)।” উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী (Yogi Adityanath) বলেন, “আমি প্রভু রামের দেশ থেকে এসেছি। আমি জানি, বিহারের বাসিন্দাদের হৃদয়ে অযোধ্যার জন্য একটা বিশেষ জায়গা রয়েছে। কারণ সীতাদেবী জন্মেছিলেন এখানেই।” সমাজবাদী পার্টির (ইন্ডিয়া ব্লকের শরিক) নাম না নিয়েই যোগী বলেন, “রাম-দ্রোহীদের মধ্যে রয়েছে তারাও, যারা রামভক্তদের গুলি করেছিল। এরাই আবার মাফিয়া ডনের মৃত্যুতে কান্নাকাটি করে।”

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

Lok Sabha Vote

 Yogi adityanath

Mafia-Free UP


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর