img

Follow us on

Sunday, May 12, 2024

Lok Sabha Elections 2024: “ওয়েনাড়ে জিততে কংগ্রেস নিষিদ্ধ পিএফআইয়ের সাহায্য নিচ্ছে”, তোপ মোদির

কংগ্রেসের মুখোশ খুলে দিলেন মোদি, কী বললেন জানেন?...

img

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ফাইল ছবি।

  2024-04-28 17:16:28

মাধ্যম নিউজ ডেস্ক: “ওয়েনাড় কেন্দ্রে জিততে কংগ্রেস নিষিদ্ধ পিএফআইয়ের সাহায্য নিচ্ছে।” রবিবার কর্নাটকের বেলগাভির জনসভায় এমনই অভিযোগ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Lok Sabha Elections 2024)। কংগ্রেস নেতা রাহুল গান্ধীর রাজা-মহারাজাদের নিয়ে সমালোচনারও জবাব দিয়েছেন তিনি। তুষ্টিকরণের রাজনীতির কারণে কংগ্রেস নবাব, নিজাম, সুলতান ও বাদশাহদের সম্পর্কে নীরব বলেও অভিযোগ প্রধানমন্ত্রীর।

কংগ্রেসকে নিশানা মোদির (Lok Sabha Elections 2024)

উত্তরাধিকার ট্যাক্স ইস্যুতেও কংগ্রেসকে একহাত নেন প্রধানমন্ত্রী। কর্নাটকে কংগ্রেস সরকার যে আইন-শৃঙ্খলা রক্ষায় ব্যর্থ, তাও জানান তিনি। প্রধানমন্ত্রী বলেন, “দেশবাসীর যাতে সম্পদ বাড়ে, বিজেপি নিরন্তর সেই চেষ্টা করে চলেছে। আর কংগ্রেসের শাহজাদা (রাহুল গান্ধী) ও তাঁর বোন (প্রিয়ঙ্কা গান্ধী) দু’জনেই ঘোষণা করেছেন, তাঁরা যদি ক্ষমতায় আসেন তাহলে দেশের ওপর এক্স-রে করবেন।” প্রধানমন্ত্রী বলেন (Lok Sabha Elections 2024), “তাঁরা আপনার সম্পত্তি, ব্যাঙ্ক লকার, জমি, গাড়ি, স্ত্রীধন এবং মহিলাদের গয়না, সোনা মায় মঙ্গলসূত্রের ওপরও এক্স-রে করবেন। এই লোকগুলো প্রত্যেকের বাড়িতে হানা দেবে, আপনার সম্পত্তি কেড়ে নেবে। সম্পদ কেড়ে নিয়ে তারা একে পুনর্বন্টন করবে। তারা এটা বিলিয়ে দেবে তাদের, যারা তাদের প্রিয় ভোটব্যাঙ্ক। আপনারা কি আপনাদের সম্পদ এভাবে লুট হতে দেবেন?”

'তুষ্টিকরণের রাজনীতি করছে কংগ্রেস'

প্রধানমন্ত্রী বলেন, “আমি কংগ্রেসকে এই বলে সতর্ক করতে চাই যে, এসব ধান্ধা ছাড়ুন। যতদিন মোদি বেঁচে রয়েছে, আমি এটা হতে দেব না।” তিনি বলেন, “কংগ্রেস যে ইতিহাস লিখিয়েছে, স্বাধীনতা সংগ্রামের যে কাহিনি বর্ণনা করেছে, তা করা হয়েছে তুষ্টিকরণের রাজনীতি করতে, ভোটব্যাঙ্কের স্বার্থে। এমনকী আজও কংগ্রেসের শাহজাদা সেই পাপ বয়ে বেড়াচ্ছেন। আপনারা বোধহয় কংগ্রেসের শাহজাদার সাম্প্রতিক বিবৃতি শুনে থাকবেন। তিনি বলেছেন, ভারতের রাজা-মহারাজারা দমন-পীড়ন করতেন।”

প্রধানমন্ত্রী বলেন, “তিনি(রাহুল গান্ধী) তাঁদের (রাজা-মহারাজাদের) বিরুদ্ধে দেশের গরিবদের জমি এবং সম্পদ কেড়ে নেওয়ার অভিযোগ করেছেন। কংগ্রেসের শাহজাদা ছত্রপতি শিবাজি মহারাজ এবং কিত্তুর রানি ছান্নাম্মাদের মতো মহান ব্যক্তিত্বকে অপমান করেছেন। যাঁদের সুশাসন ও দেশপ্রেম আজও আমাদের প্রাণিত করে।” এর পরেই প্রধানমন্ত্রী বলেন, “কিন্তু শাহজাদা নবাব, নিজাম, সুলতান এবং বাদশাহদের দমন-পীড়ন নিয়ে একটি কথাও বলেননি। ঔরঙ্গজেবের দমন-পীড়নের কথা বোধহয় কংগ্রেসের মনে নেই। এই ঔরঙ্গজেবই হাজার হাজার হিন্দু মন্দির ধ্বংস করেছিলেন। যেসব রাজনৈতিক দল ঔরঙ্গজেবের প্রশংসা করে, কংগ্রেস তাদের সঙ্গেই মাখামাখি করে। তারা (কংগ্রেস) একবারও তাদের কথা বলে না, যারা আমাদের তীর্থক্ষেত্রগুলি ধ্বংস করেছিল, সেগুলিতে লুটপাট চালিয়েছিল, মানুষ খুন করেছিল (Lok Sabha Elections 2024), করেছিল গোহত্যাও।”

আরও পড়ুুন: আজমল কাসভকে ফাঁসিতে লটকানোর নেপথ্য নায়ককেই প্রার্থী করল বিজেপি

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

 

Tags:

rahul gandhi

congress

Priyanka Gandhi

PM Modi

bangla news

Bengali news

lok sabha

 madhyom

news in bengali

Lok Sabha Elections 2024

Elections 2024


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর