img

Follow us on

Sunday, May 19, 2024

Rajasthan: রাজস্থানে ইঁটভাটায় পড়ে কিশোরীর দগ্ধ দেহ! গণধর্ষণের পর খুন, অনুমান পুলিশের

বৃহস্পতিবার রাজস্থানের ভিলওয়াড়া জেলার একটি ইটভাটা থেকে উদ্ধার হয় কিশোরীর দেহ

img

প্রতীকী ছবি

  2023-08-03 16:41:10

মাধ্যম নিউজ ডেস্ক: ইটভাটা থেকে উদ্ধার কিশোরীর দগ্ধ দেহ। এ নিয়ে রীতিমতো তোলপাড় শুরু হয়েছে তোলপাড়। জানা গিয়েছে, বৃহস্পতিবার রাজস্থানের (Rajasthan) ভিলওয়াড়া জেলার একটি ইটভাটা থেকে উদ্ধার হয় কিশোরীর দেহ। ১৪ বছরের ওই কিশোরীকে ধর্ষণ করে খুন করা হয়েছে বলেই পুলিশের অনুমান। প্রমাণ লোপাট করতেই ধর্ষণের পর পুড়িয়ে মারা হয় কিশোরীকে। এই ঘটনাকে কেন্দ্র করে রাজ্যজুড়ে নারী নিরাপত্তার ইস্যুতে সরব বিজেপি।

ঘটনার পূর্ণাঙ্গ বিবরণ 

পুলিশ জানিয়েছে, বুধবার ভোররাতে ওই কিশোরী ছাগল চরাতে যায়। সঙ্গে অবশ্য কিশোরীর মাও ছিলেন। কিন্তু হঠাৎই কিশোরীর মা লক্ষ্য করেন, আশেপাশে কোথাও তাঁর মেয়ে নেই। অনেকক্ষণ ধরে তন্নতন্ন করে খুঁজেও কিশোরীর সন্ধান পাননি তাঁর মা। এরপরে  গ্রামবাসীরাও ওই মহিলার সঙ্গে খোঁজা শুরু করেন, কিন্তু হদিশ মেলেনা কিশোরীর। পরবর্তীতে বৃহস্পতিবার ভোরে স্থানীয় একটি ইটভাটা থেকে কিশোরীর দগ্ধ দেহ উদ্ধার করে পুলিশ। ঘটনাস্থলে পুলিশের দল পৌঁছালে দেখতে পায়, কিশোরীর হাড়গোড়, রুপোর তোড়া ও এক পাটি জুতো পড়ে রয়েছে। স্থানীয় সূত্রে (Rajasthan) জানা গিয়েছে, পুলিশ যখন ঘটনাস্থলে পৌঁছয়, তখনও নাকি কিশোরীর দেহ আগুনে পুড়ছিল। গণধর্ষণের পরেই খুন বলে অনুমান পুলিশের। পুলিশ সূত্রে খবর, ওই ইটভাটা থেকে তিনজন ব্যক্তিকে আটক করা হয়েছে। তাদের জেরা করা হচ্ছে বলে খবর।

বিক্ষোভ গ্রামবাসীদের

জানা গিয়েছে, কিশোরীর দগ্ধ দেহ উদ্ধারের পরই শতাধিক গ্রামবাসী ইটভাটায় বিক্ষোভ দেখাতে শুরু করেন। অভিযুক্তদের দ্রুত গ্রেফতারির দাবি জানাতে থাকেন তাঁরা। তাঁদের অভিযোগ, বুধবারই ওই কিশোরী নিখোঁজ বলে থানায় অভিযোগ জানাতে যান তাঁরা। কিন্তু পুলিশ সেই অভিযোগ গ্রহণ করতে নানা টালবাহানা করে। অন্যদিকে, এই দেহ উদ্ধারকে ঘিরে রাজনৈতিক তরজাও চলছে রাজস্থানে (Rajasthan)। বিরোধী দল বিজেপির নেতৃত্ব ঘটনাস্থলে গিয়ে বিক্ষোভে যোগ দিয়েছেনবলে জানা গিয়েছে। বিজেপি নেতা বিক্রম গৌড়ে এনিয়ে তীব্র আক্রমণ শানিয়েছেন কংগ্রেসকে। তিনি বলেন, কংগ্রেস জমানায় রাজস্থানে (Rajasthan) মহিলাদের নিরাপত্তা প্রহসন ছাড়া কিছু নয়। প্রসঙ্গত, এর আগেও বাবার সহকর্মীদের হাতে রাজস্থানে ধর্ষিতা হতে হয় ১৩ ও ১৫ বছর বয়সী দুই বোনকে।

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

Rajasthan

bangla news

Bengali news

14 year old girls burned


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর