img

Follow us on

Saturday, May 18, 2024

Suvendu Slams Mamata: ঈদের নমাজেও NRC মমতার,কি বললেন শুভেন্দু? 

ঈদের নমাজেও NRC মমতার,কি বললেন শুভেন্দু? 

  2023-04-22 20:59:13

খুশির ঈদকেও ছাড়লেন না মুখ্যমন্ত্রী। রেড রোডে ঈদের নমাজে হাজির মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়ে দিলেন ঈদের শুভেচ্ছা ভালবাসার থেকে মুসলিম সম্প্রদায়ের ভোটটাই ওনার এবং তৃণমূলের কাছে বেশি দরকারি। সেই কারণেই নমাজ মঞ্চকেও রাজনীতির মঞ্চ বানিয়ে ছাড়লেন মুখ্যমন্ত্রী।

স্বাভাবিক কারণেই প্রশ্ন তুলেছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। ট্যুইটে তার প্রশ্ন এই ভাবেই কি ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানাতে হয় রাজ্যের মুসলিম সমাজকে?

বিরোধী দলনেতার প্রশ্ন। মুসলিম সমাজের প্রতি মুখ্যমন্ত্রীর কি এতটুকু শ্রদ্ধাবোধ আছে? নাকি মুসলিম সমাজকে তিনি শুধুমাত্র ভোটব্যাঙ্ক ভাবেন? তিনি বলেন, মমতার সাম্প্রদায়িক রাজনীতির বড় মাশুল দিতে হবে রাজ্যবাসীকে।

প্রশ্ন হল মুখ্যমন্ত্রী ঈদ-উল-ফিতরের সকালের এই নমাজের মঞ্চকে কেন নির্বাচনী মঞ্চ বানিয়ে ছাড়লেন? কেন টেনে আনলেন এন আর সি তাস? তাহলে কি সাগরদীঘি ভয়, থেকে এখনও বেরিয়ে আসতে পারেননি তৃণমূল? বগটুই-এর নর সংহারের ফলে জন বিচ্ছিন্নতা চিনতে পারছেন কি মুখ্যমন্ত্রী? চিনতে পারছেন প্রতিবাদী যুবক আনিস খানের খুনের প্রতিবাদকে। বুঝতে পারছেন, বাংলার গরীব মুসলিম দাঙ্গা শব্দটাই ব্যবহার করেন না। যেটা মুখ্যমন্ত্রী করলেন ঈদ উল ফিতরের নমাজের মঞ্চে।
 
কি মেসেজ দিলেন মুখ্যমন্ত্রী প্রশ্ন তুলেছেন বিরোধী দলনেতা, নিজের ত্যুইতে জানিয়েছেন,শুভেন্দু অধিকারী,
সব কো ভরকাও, সব কো উকসাও, সব কো লড়াও, সব কো উলঝাও
অর্থাৎ  
সবাইকে বিপথগামী করো, প্ররোচনা দাও, পরষ্পর লড়িয়ে দাও, আর সংকটে রাখ। যাতে মমতার সরকারের অপদার্থতা, উন্নয়নহীনতা,দুর্নীতি কর্মসংস্থানহীনতা সহ আইনশৃংখলার অবনতি সম্পর্কে দৃষ্টি সরিয়ে রাখা যায়!

প্রশ্ন হল, ২০২৪এর লোকসভা নির্বাচন নিয়ে চিন্তিত মুখ্যমন্ত্রী মমতা, তিনি কি জানেন,পঞ্চায়েত নির্বাচনে আরও বড় বিপদের মুখোমুখি তার সাধের তৃণমূল?

 

 

Tags:

Mamata Banerjee

CM Mamata

Madhyom

Suvendu Adhikari

Suvendu

bangla news

Bengali news

NRC

mamata banerjee speech

mamata banerjee news

suvendu adhikari vs mamata banerjee

mamata banerjee today

Suvendu Adhikari tweet

Prayer

suvendu adhikari slams mamata

mamata banerjee on nrc

nrc issue

mamata banerjee nrc

mamata nrc

mamata on nrc

cm mamata on nrc

eid prayer

prayers

eid al fitr prayer

nrc issue in eid prayer

nrc in eid prayer

suvendu latest tweet


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর