img

Follow us on

Sunday, May 05, 2024

Malda Gunman: মালদায় স্কুলে বন্দুকবাজ, কেন চক্রান্ত দেখছেন মুখ্যমন্ত্রী?

মালদায় স্কুলে বন্দুকবাজ, কেন চক্রান্ত দেখছেন মুখ্যমন্ত্রী?

  2023-04-26 23:54:36

এতদিন আমরা দেখতাম আমেরিকার স্কুলে বন্দুকবাজের হামলা। এবার এই ঘটনা খোদ এরাজ্যের মালদায় (Malda)। বউ ও ছেলে নিখোঁজ, প্রশাসনকে অভিযোগ জানিয়েও কিছু হচ্ছে না - এই অভিযোগ তুলে  ভরা ক্লাসে ঢুকে পড়ল বন্দুকবাজ (Gunman)। হাতে পিস্তল, টেবিলে রাখা দুটি বোতল। চলছে শাসানি। আতঙ্কে কাঁপছে গোটা স্কুল (school)। আতঙ্কিত শিক্ষক শিক্ষিকা থেকে অভিভাবক মহল। কোনও অঘটন ঘটনার আগেই ধরা পড়েছে আততায়ী। উদ্ধার হয়েছে পিস্তল, দুটি ছুরি। তদন্ত না করে কিছু বলতে চাইছে না পুলিশ। কিন্তু ঘটনার কিছুক্ষণ পরই নবান্ন থেকে মুখ খুলেছেন মুখ্যমন্ত্রী (CM Mamata Banerjee)। বন্দুকবাজের হামলার পিছনে গভীর চক্রান্তের গন্ধ পাচ্ছেন তিনি। মুখ্যমন্ত্রী চক্রান্তের গন্ধ পাচ্ছেন। তবে পুলিশের প্রাথমিক ভাবে দাবি, পারিবারিক সমস্যার জন্য এই ঘটনা। 

রাজ্যে এমন আতঙ্কের ঘটনা। কিন্তু এর পিছনে কেন পরিকল্পনা দেখছেন মুখ্যমন্ত্রী? কেন বলছেন চক্রান্ত? দিল্লিকে কেন দোষারোপ মুখ্যমন্ত্রীর? কারণ ওই আততায়ীর অভিযোগ তৃণমূলের দিকে। শাসক দল ও প্রশাসনের ভূমিকায় অতিষ্ঠ হয়েই পারিবারিক চাপে এই হামলা বলে দাবি করেছে সে। বন্দুকবাজের মুখে তৃণমূলের কথা শুনে কি আরও আতঙ্কে মুখ্যমন্ত্রী? তাই কি আগেভাগে চক্রান্তের তত্ত্ব খাড়া করে দিলেন তিনি? প্রশাসনিক তদন্তে কিছুদিনের মধ্যেই সব সত্য সামনে আসবে। তবে যে কায়দায় স্কুলে এই হামলা হয়েছে, সেই আতঙ্ক কাটিয়ে উঠতে পারছেন না শিক্ষক শিক্ষিকারা। 
মালদার মুচিয়া চন্দ্রমোহন হাইস্কুল। ক্লাসে ক্লাসে সব মিলিয়ে কয়েকশো পড়ুয়া। আর তারমধ্যেই আতঙ্ক। এই ছবিই বলে দিচ্ছে, কী ভয়ঙ্কর পরিস্থিতির মধ্যে পড়েছিল গোটা স্কুল। দুর্ঘটনা কিছু ঘটার আগে রেহাই মিলেছে। তবে ঘটনার পর তড়িঘড়ি যেভাবে চক্রান্তের তত্ত্ব সামনে এনেছেন মুখ্যমন্ত্রী , তাতে সকলের মনেই বিষ্ময় জাগছে। বিরোধীরা বলছেন, গত তেরো বছর ধরে এই চক্রান্ত তত্ত্ব তাড়া করে ফিরছে মমতা বন্দ্যোপাধ্যায়কে। অম্বিকেশ থেকে শিলাদিত্য, কামদুনি থেকে প্রেসিডেন্সি, বারবার তিনি চক্রান্তের গন্ধ পেয়েছেন।  সেই গন্ধ গোকুলই হয়তো এখনও তাঁর পিছু ছাড়েনি।

 

Tags:

Mamata Banerjee

Malda

Malda news

Gunman

Maldah

malda news today

malda latest news

malda school

gunman at malda school

gunman in malda school

maldah school

malda school gunman attack

malda gunman

malda school news

malda school chaos

malda high school

malda school incident

malda school today news

malda school latest news

school attacked

mamata conpiracy theory


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর