Hiran Chatterjee: ঘাটালে টলিউড অভিনেতা হিরণ প্রার্থী হতেই উচ্ছ্বসিত কর্মীরা, দেওয়াল লিখলেন বিধায়ক
img

Follow us on

Thursday, May 02, 2024

Hiran Chatterjee: ঘাটালে টলিউড অভিনেতা হিরণ প্রার্থী হতেই উচ্ছ্বসিত কর্মীরা, দেওয়াল লিখলেন বিধায়ক

ঘাটালে হিরণের ওপর বাজি রাখল বিজেপি

img

হিরণ চট্টোপাধ্যায় (সংগৃহীত ছবি)

  2024-03-03 16:25:42

মাধ্যম নিউজ ডেস্ক: তৃণমূলের পক্ষ থেকে ঘাটাল লোকসভা কেন্দ্রে অভিনেতা দেব (দীপক অধিকারী)কে প্রার্থী হিসেবে ঘোষণা করা হয়েছে। এমনিতেই ঘাটালে গেরুয়া শিবিরে সংগঠন মজবুত। বিধানসভায় ঘাটাল কেন্দ্রটি তৃণমূলের থেকে ছিনিয়ে নিয়েছে বিজেপি। ফলে, এবার লোকসভায় ঘাটালে বিজেপি-র পক্ষ থেকে কাকে প্রার্থী করা হবে তা নিয়ে জল্পনা তৈরি হয়েছিল। এবার ঘাটালের প্রার্থী করা হয়েছে অভিনেতা তথা বিজেপি বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়কে (Hiran Chatterjee)। তাঁর নাম সামনে আসতেই হিরণকে নিয়ে তুমুল উচ্ছ্বাস এলাকার কর্মী সমর্থকদের। শুরু হয়ে গিয়েছে দেওয়াল লিখনের কাজও। টলিউডের দুই হিরোর লড়াইয়ে যে ঘাটাল নজরকাড়া কেন্দ্রে পরিণত হতে চলেছে তা আর বলার অপেক্ষা রাখে না।

শুরু হয়েছে দেওয়াল লিখন (Hiran Chatterjee)

ঘাটাল পুরসভার ১৩ নম্বর ওয়ার্ড এলাকায় চলল দেওয়াল লিখন। দেওয়াল লিখতে দেখা গেল ঘাটালের বিজেপি বিধায়ক শীতল কপাটকে। সঙ্গে জোরকদমে শুরু হয়েছে ফ্লেক্স তৈরির কাজ। প্রসঙ্গত, এই ঘাটালেই বর্তমান সাংসদ রয়েছে তৃণমূলের দীপক অধিকারী ওরফে দেব। এবার হিরণ প্রার্থী হওয়ায় জোর কদমে প্রচার শুরু করে দিয়েছেন বিজেপি কর্মী সমর্থকরা। দাসপুরের বিজেপি নেতা প্রশান্ত বেরা বলেন, হিরণকে প্রার্থী করে আমরা খুবই খুশি, উচ্ছ্বসিত, আনন্দিত। প্রধামন্ত্রী নরেন্দ্র মোদীকে ধন্যবাদ জানাই। আমাদের রাজ্যের সভাপতি সুকান্ত মজুমদারকে ধন্যবাদ জানাই। ঘাটালের লোকজনও খুব খুশি। আমার বিশ্বাস তাঁরা দুহাত ভরে হিরণকে ভোট দেবেন। হিরণই জিতবেন এখানে। ওনার হাত ধরেই ঘাটাল মাস্টার প্ল্যানের সাফল্য আসবে।

বিজেপি বিধায়ক কী বললেন?

ঘাটালের বিজেপি বিধায়ক শীতল কপাট বলেন, "আমরা খুবই খুশি। ভোট কবে ঘোষণা হবে জানি না, আমাদের প্রার্থী (Hiran Chatterjee) ঘোষণা হয়ে গিয়েছে। আমরা দেওয়াল লিখন শুরু করে দিয়েছি। তিনি খড়গপুরের সাংসদ, একজন হিরো, একজন নায়ক। তাঁকে পেয়ে আমরা খুশি। আমাদের বিধানসভার, লোকসভার নানা প্রান্তে দেওয়াল লিখন শুরু হয়ে গিয়েছে। প্রচারও শুরু। এই প্রার্থীকে জয়লাভ করানোই আমাদের একমাত্র লক্ষ্য।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

West Bengal

bangla news

Bengali news

dev

Ghatal

Hiran Chatterjee


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর