img

Follow us on

Sunday, May 19, 2024

Agnimitra Paul:  'এক ফোনে দিদিভাই' কর্মসূচি চালু করলেন অগ্নিমিত্রা, ট্রেনে জনসংযোগ বিজেপি প্রার্থীর

BJP: ভোটের আগে মেদিনীপুরে অভিনব উদ্যোগ নিল বিজেপি, কী বললেন প্রার্থী?

img

স্টেশনে যাত্রীদের সঙ্গে জনসংযোগে অগ্নিমিত্রা পল (সংগৃহীত ছবি)

  2024-05-02 15:53:35

মাধ্যম নিউজ ডেস্ক: সাধারণ মানুষের কাছে আরও নিবিড় জনসংযোগ করতে এবার অভিনব উদ্যোগ গ্রহণ করল বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পল। তাঁর উদ্যোগে মূলত মেদিনীপুর লোকসভায় চালু করা হল,  'এক ফোনে দিদিভাই' কর্মসূচি। বিজেপি প্রার্থীর কাছে নিজেদের কথা এবার সরাসরি জানাতে পারবেন মেদিনীপুর লোকসভা কেন্দ্রের সাধারণ মানুষজন। সে জন্য একটি ফোন নম্বরও প্রকাশ করেছেন তিনি। এর পাশাপাশি মেদিনীপুর লোকসভা কেন্দ্রে বিজেপির ভোটের লড়াইয়ের একটি থিম সং-ও প্রকাশ করেন অগ্নিমিত্রা পল (Agnimitra Paul)। লোকসভা ভোটের প্রচার পর্বে মানুষের আরও কাছাকাছি পৌঁছে যেতে এই নয়া উদ্যোগ মেদিনীপুরের বিজেপি প্রার্থীর।

কী বললেন বিজেপি প্রার্থী? (Agnimitra Paul)

অগ্নিমিত্রা (Agnimitra Paul) বলেন, "সকাল ১০টা থেকে সন্ধে ৬ টা পর্যন্ত সেই নম্বরে ফোন করতে পারবেন মেদিনীপুরবাসী। নিজেদের সমস্যার কথা কিংবা মেদিনীপুরের উন্নয়নের জন্য কোনও পরিকল্পনার কথা সাধারণ মানুষ আমার দেওয়া এই ফোন নম্বরে জানাতে পারবেন। একইসঙ্গে মেদিনীপুরকে কীভাবে এগিয়ে নিয়ে যাওয়া যায়, তার আইডিয়া দিতে পারবেন। আমি চেষ্টা করব সমস্যা সমাধান করার। যে সমস্যাগুলি এখন সমাধান করতে পারবো না, সেগুলি ভোট পরবর্তী সময়ে জিতে সাংসদ হয়ে এলে সমাধানের চেষ্টা করবো। আর প্রত্যেকটি জায়গার সমস্যা নথিভুক্ত করে রাখা দরকার। সেই কারণে এই নম্বরে যে সমস্যা বা ইস্যুগুলি আসবে, সেগুলি নথিভুক্ত করে রাখা হবে।"

আরও পড়ুন: "বিজেপি মুসলিম বিরোধী নয়", স্পষ্ট বার্তা মিঠুনের

লোকাল ট্রেনে জনসংযোগে অগ্নিমিত্রা

গরম উপেক্ষা করেই লোকাল ট্রেনে চেপে প্রচারে করলেন মেদিনীপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পল (Agnimitra Paul)। বিগত বেশ কিছুদিন ধরে ৪৫ ডিগ্রি তাপমাত্রা মাথায় নিয়ে প্রচার সারছেন তিনি। খড়্গপুর স্টেশন থেকে একটি লোকাল ট্রেনে উঠে দাঁতনের সোনাকোনিয়ার উদ্দেশ্যে রওনা দেন বিজেপি প্রার্থী। লোকাল ট্রেনে খেটে খাওয়া সাধারণ মানুষ যাতায়াত করেন, তাই লোকাল ট্রেনকেই প্রচারের জায়গায় হিসেবে বেছে নিয়েছেন তিনি। খড়গপুর থেকে বালেশ্বরগামী লোকাল ট্রেনেও প্রচার সারেন তিনি।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

West Bengal

bangla news

Bengali news

Agnimitra Paul

train

Lok Sabha Election 2024


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর