img

Follow us on

Sunday, May 05, 2024

Suvendu Adhikari: মুখ্যমন্ত্রী হলেন 'লেডি কিম'! কেন এই তুলনা টানলেন শুভেন্দু অধিকারী?

নন্দীগ্রামে গিয়ে মুখ্যমন্ত্রীকে প্রতিহিংসা পরায়ণ বললেন শুভেন্দু

img

নন্দীগ্রামে 'মন কি বাত' অনুষ্ঠানের পর শুভেন্দু অধিকারী। নিজস্ব চিত্র।

  2023-05-28 18:42:08

মাধ্যম নিউজ ডেস্ক: রবিবার নন্দীগ্রামের সোনাচূড়াতে শহিদ মিনারে 'মন কি বাত' অনুষ্ঠানে আসেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। সংসদ ভবনের উদ্বোধন নিয়ে বলেন, প্রধানমন্ত্রীর হাত ধরে সংসদ ভবনের উদ্বোধনের মাধ্যমে ভারতের ইতিহাসে নব পালক সংযোজিত হল। এই রাজ্যে আক্রান্তদের পাশে নেই রাজ্য সরকার। মুখ্যমন্ত্রীর তীব্র সমালোচনা করে তাঁকে উত্তর কোরিয়ার কিমের সঙ্গে তুলনা করেন শুভেন্দু।  

নন্দীগ্রামে কী বললেন (Suvendu Adhikari) শুভেন্দু অধিকারী?

সোনাচূড়াতে শহিদ মিনারে মন কি বাত অনুষ্ঠানে এসে শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) বলেন, আজ ভারতীয় হিসাবে আমরা গর্বিত। আত্মনির্ভর ভারত এবং আধুনিক ভারতের আরেকটি প্রয়াস হচ্ছে মোদিজির মাধ্যমে। নতুন সংসদ ভবনের বিষয়ে বলেন, ভারত মাতার নব রূপ সংযোজিত হল। আমি প্রাক্তন সাংসদ হিসাবে নতুন সংসদ ভবন উদ্ভোধন হওয়ায় ভীষণ ভাবে গর্ব অনুভব করছি।

সরব রাজ্য সরকারের ব্যর্থতা নিয়ে

রাজ্যের তৃণমূল সুপ্রিমোর বিরুদ্ধে তীব্র কটাক্ষ করেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। আবার গতকাল শনিবার এগরাতে এসেছিলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। সেই প্রসঙ্গে শুভেন্দু বলেন, এগরা বিস্ফোরণের ১১ দিন পরে মুখ্যমন্ত্রী ভানু বাগের শ্রাদ্ধে খেতে এসেছিলেন। পাশাপাশি কুড়মি আন্দোলনে রাজেশ মাহাতর গ্রেফতার প্রসঙ্গে তিনি বলেন, এটা আইনি বিষয়, তদন্ত সাপেক্ষ ব্যাপার। যদি কোনও আইনি সাহয্যের দরকার হয়, আমি রাজেশ মাহাতকে আইনি লড়াইতে সাহায্য করব। সব কিছু সমস্যা তৈরি করছেন মমতা বন্দ্যোপাধ্যায়। একদিকে জনজাতি সমাজ এবং অপরদিকে কুড়মিদের উস্কে দিচ্ছেন। রাজ্যে অস্থিরতার বাতাবরণ তৈরি করা হচ্ছে। সবটাই হচ্ছে প্রশাসনের ব্যর্থতার বলে তীব্র সমালোচনা করেন বিরোধী দলনেতা।

কিমের সঙ্গে তুলনা মুখ্যমন্ত্রীকে

সবার মুখ্যমন্ত্রী নন মমতা বন্দ্যোপাধ্যায়, উনি হলেন লেডি কিম। মুখ্যমন্ত্রী এবং তাঁর ভাইপো অত্যন্ত ক্রূর, সব সময় প্রতিহিংসার রাজনীতি করছেন। এই ভাবেই সমালোচনা করলেন শুভেন্দু। মানুষের উপরে নানান ভাবে অত্যাচার করছেন বলে বিশেষ অভিযোগ তোলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। এই রাজ্যে মুখ্যমন্ত্রী এবং তাঁর দল কিছু ভোট ব্যাঙ্কেরই কেবলমাত্র প্রতিনিধি। সবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় হতে পারেননি। শুভেন্দু বলেন, বগটুই হত্যাকাণ্ডে সেখানকার মুসলমান মহিলাদের পুড়িয়ে মারার পর আমি গিয়েছি, তাঁদের পাশে থাকার চেষ্টা করেছি। আমি জানি তাঁরা আমাদের ভোট দেননি। আগামী দিনে দেবেন কি না তাও জানি না। কিন্তু আমি বিরোধী দলের নেতা হিসাবে মুখ্যমন্ত্রী আসার আগে ঘটনারস্থলে গিয়েছিলাম। একই ভাবে ঝালদার কংগ্রেস কাউন্সিলারকে গুলি করে হত্যা করে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। উল্লেখ্য, এখানেও মুখ্যমন্ত্রী যাননি, আমিই মৃত কাউন্সিলারের পরিবারের পাশে দাঁড়িয়েছি। বিরোধী দলনেতা আরও বলেন, তিনি কেবল বিজেপির নেতা নন, এই রাজ্যে যত সাধারণ মানুষ আক্রান্ত হবেন, তাঁদের সবাইকার নেতা শুভেন্দু। আক্রান্ত মানুষের পাশে থাকা বিরোধী দলের নেতাদের প্রধান কাজ। এবং এই কাজ করতে উনি রাজ্যবাসীর কাছে প্রতিশ্রুতিবদ্ধ।   

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

Suvendu Adhikari

Nandigram

bangla news

Bengali news

Man ki Baat

Chief Minister

Kim of north korea


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর