img

Follow us on

Saturday, Apr 27, 2024

Suvendu Adhikari: ‘মাথা উঁচু করে ফিরব’, ভারতীয় দলকে ভরসা জোগালেন শুভেন্দু

ভারতীয় দলের পাশে থেকে ট্যুইটবার্তা শুভেন্দুর...

img

শুভেন্দু অধিকারী (ফাইল ছবি)

  2023-11-20 12:44:08

মাধ্যম নিউজ ডেস্ক: টানা ১০ ম্যাচে অপ্রতিরোধ্য ছিল ভারতীয় দল। তবে ছন্দপতন হল আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে। ফাইনালের দিন অস্ট্রেলিয়ার কাছে ৬ উইকেটে পরাস্ত হয়েছে ভারত। ১৪০ কোটি দেশবাসীর মন ভারাক্রান্ত। এই সময় ভারতীয় টিমের পাশে দাঁড়িয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি থেকে শুরু করে বলিউডের তারকারাও। এবার ভারতীয় টিমের পাশে দাঁড়িয়ে বার্তা দিলেন পশ্চিমবঙ্গের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)।

শুভেন্দু অধিকারীর বার্তা

নিজের এক্স হ্যান্ডেলে (সাবেক ট্যুইটার) শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) লেখেন, ‘‘আমরা হয়তো আজকে জিততে পারিনি। তবে পুরো টুর্নামেন্টে আমাদের খেলোয়াড়রা অসাধারণ পারফরম্যান্স তুলে ধরতে পেরেছেন।’’ নন্দীগ্রামের বিধায়কের আরও সংযোজন, ‘‘খেলাধুলার পাশাপাশি জীবনেও আমরা অনেক কিছু জিতি এবং হারাই।’’ এর পাশাপাশি বিশ্বকাপ জয়ী অস্ট্রেলিয়া দলকে অভিনন্দন জানিয়েছেন বিরোধী দলনেতা। তিনি লেখেন, ‘‘আজকের সেরা দল ছিল অস্ট্রেলিয়া। আমাদের ভারতীয় টিমের জন্য আমরা গর্বিত। মাথা উঁচু করে শক্তিশালী হয়ে ফের আমরা ফিরে আসবো।’’

ফাইনালে ছন্দপতন

ভারতীয় দলের বিপর্যয়ের পরেই বার্তা ভেসে আসে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির। তিনি লিখেছেন, ‘‘অসামান্য উদ্যমে খেলেছেন আপনারা এবং দেশবাসীকে গর্বিত করেছেন। আমরা আজ এবং সব সময় আপনাদের পাশে রয়েছি।’’ প্রসঙ্গত, রবিবারের ফাইনাল ম্যাচে টসে জিতে অস্ট্রেলিয়া ব্যাট করতে পাঠায় ভারতকে। ভারতের হয়ে শুরুটা ভালোই করেছিলেন রোহিত শর্মা। তবে প্রথমেই ফিরে যান শুভমন গিল। এদিনও ৪৭ রানের ঝোড়ো ইনিংস খেলেন টিম ইন্ডিয়ার ক্যাপ্টেন। এরপরে কোহলি এবং কে এল রাহুলও অর্ধশত রান করেন। তবে মাত্র ২৪১ রানের লক্ষ্যমাত্রা রাখতেই সক্ষম হয় টিম ইন্ডিয়া। ব্যাট করতে নেমে ৪৭ রানের মাথায় তিন উইকেট হারায় অস্ট্রেলিয়া। তারপরে ঘুরে দাঁড়ায় তাদের ব্যাটাররা। অবশেষে সহজেই ৪২ ওভারে জয় পেয়ে যায় অস্ট্রেলিয়া।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

Narendra Modi

Suvendu Adhikari

bangla news

Bengali news

Rohit Sharma

ICC Cricket World Cup 2023

Australia defeated India

Viral kohli


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর