img

Follow us on

Saturday, May 18, 2024

BJP: ফের উত্তপ্ত দিনহাটা! গুলিবিদ্ধ ৩ বিজেপি কর্মী, আহত আরও ১

দিনহাটায় গুলি চালনার ঘটনা ঘটেছে বামনহাট-২ অঞ্চলের কালমাটির  ১০১ নম্বর বুথে

img

হাসপাতালে আহত বিজেপি কর্মী (নিজস্ব চিত্র)

  2023-07-07 09:57:30

মাধ্যম নিউজ ডেস্ক: পঞ্চায়েত ভোটের আগে ফের উত্তপ্ত হয়ে উঠল কোচবিহার। বৃহস্পতিবার রাতে দিনহাটায় গুলিবিদ্ধ ৩ বিজেপি (BJP) কর্মী, আহত ১ জন। জানা গিয়েছে, গুলি চালনার ঘটনা ঘটেছে বামনহাট-২ অঞ্চলের কালমাটির  ১০১ নম্বর বুথে। প্রসঙ্গত, ভোট ঘোষণার পর থেকেই বারে বারে অগ্নিগর্ভ হয়ে উঠেছে কোচবিহার। সম্প্রতি রাজ্যপাল সেখানে গিয়ে পরিস্থিতি খতিয়ে দেখেন কথা বলেন আক্রান্তদের সঙ্গেও। বিরোধীদের অভিযোগ, পুলিশের মদতে শাসক দল লাগামছাড়া সন্ত্রাস চালাচ্ছে কোচবিগার জুড়ে

আরও পড়ুন: "নন্দীগ্রামে আর একটা ১৪ মার্চ ঘটাতে চায় মমতা ব্যানার্জি", আশঙ্কা শুভেন্দুর

ঘটনার পূর্ণাঙ্গ বিবরণ

রাত পোহালেই পঞ্চায়েত ভোট। এরই মাঝে পরপর বোমাবাজি ও গুলি চলার ঘটনায় উত্তপ্ত হয়ে উঠল দিনহাটা ২ নম্বর ব্লক। পরপর বোমা বিস্ফোরণ এবং গুলি চলার ঘটনায় এলাকায় ব্যাপক আতঙ্কের পরিবেশ তৈরি হয়েছে। জানা গিয়েছে, বৃহস্পতিবার রাত আনুমানিক দশটা নাগাদ স্থানীয় বিজেপি কর্মী সমর্থকরা প্রচার শেষে প্রার্থীর বাড়ির বাইরে বসে ছিলেন। ঠিক সেই সময় একদল দুষ্কৃতী বাইকে করে আসে এবং আচমকাই তাদের উপর চড়াও হয়। ঘটনায় বিজেপি কর্মী সমর্থকদের মধ্যে চারজন আহত হয়েছেন। চারজনের মধ্যে একজনের অবস্থা গুরুতর আশঙ্কাজনক বলে জানা গিয়েছে।

কী বলছেন স্থানীয় বিজেপি (BJP) কর্মী?

বিজেপি কর্মী পীযুষ বর্মন বলেন, ‘‘আমাদের তিন কর্মী মিলন বর্মন, চন্দ্র বর্মন,অর্জুন বর্মন গুলিবিদ্ধ হয়েছেন এবং হিরো বর্মন নামের একজন আহত হয়েছেন।’’ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় সাহেবগঞ্জ থানার পুলিশ এবং কেন্দ্রীয় সুরক্ষা বাহিনী। তারা দ্রুত ৪ জনকেই উদ্ধার করে বামনহাট ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করায় চিকিৎসার জন্য। তার পর স্থানান্তরিত করা হয় দিনহাটা মহকুমার হাসপাতালে। এই ঘটনায় এক দুষ্কৃতীকে আটক করেন স্থানীয় বাসিন্দারা এবং তাকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে।

আরও পড়ুন: 'তৃণমূল সমাজবিরোধীদের ভোটে দাঁড় করাচ্ছে', বিস্ফোরক সুকান্ত

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

tmc

bangla news

Bengali news

dinhata


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর