img

Follow us on

Saturday, May 18, 2024

Bomb: বোমা বাঁধার সময় হাতেনাতে ধরা পড়ল দুজন, কাঠগড়ায় বিক্ষুব্ধ তৃণমূল

East Medinipur: পঞ্চায়েত ভোটে বোমা বাঁধার মজুরি কত জানেন?

img

বোমা বাঁধতে গিয়ে পুলিশের হাতে আটক হওয়া যুবক, বোমা উদ্ধার (ইনসেটে) (নিজস্ব চিত্র)

  2023-06-25 16:29:38

মাধ্যম নিউজ ডেস্ক: দলের ফতোয়াকে ফুৎকারে উড়িয়ে তৃণমূলের অফিসিয়াল প্রার্থীর বিরুদ্ধে গোঁজ দাঁড়িয়েছে। রাজ্যের সব জেলায় এটাই চেনাচিত্র। এই নির্দল প্রার্থীরাই এখন তৃণমূলের মাথাব্যাথার কারণ হয়ে দাঁড়িয়েছে। ইতিমধ্যেই রাজ্যে ৫৬ জনকে তৃণমূলের পক্ষ থেকে সাসপেন্ড করা হয়েছে। এবার বোমা (Bomb) তৈরির অভিযোগ উঠল তৃণমূলের বিক্ষুব্ধ গোষ্ঠীর লোকজনের বিরুদ্ধে। রবিবার দুপুরে ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার কাঁথি-২ ব্লকের বসন্তিয়া এলাকায়। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে।

ঠিক কী ঘটনা ঘটেছে?

এদিন বসন্তিয়ায় বাদামের জঙ্গলের ভিতরে একটি ঘরের মধ্যে বোমা (Bomb) তৈরির কাজ চলছিল। স্থানীয় লোকজন দেখে পুলিশে খবর দেন। পুলিশ এসে বোমা তৈরির সরঞ্জাম সহ দুজনকে আটক করে। বেশ কয়েকটি বোমা ও তার সরঞ্জাম পুলিশ বাজেয়াপ্ত করে। পুলিশের হাতে আটক হওয়ার আগে অভিযুক্তরা বলেন, ২০০০ টাকা পারিশ্রমিক দেওয়া হবে বলে নিয়ে এসেছিল। তৃণমূলের জন্য বোমা তৈরির কথা বলা হয়েছিল। এদিন ২০০ টাকা অগ্রিম দিয়েছিল। আমরা বোমা তৈরির কাজ করছিলাম। এরমধ্যেই পুলিশ আমাদের ধরে নিয়ে যায়।

কী বললেন তৃণমূল নেতৃত্ব?

তৃণমূলের স্থানীয় নেতা তপন কুমার সামন্ত বলেন, আমাদের পঞ্চায়েত এলাকায় বেশ কয়েকটি বুথে নির্দল প্রার্থী দিয়েছে। বিরোধীরা সমর্থন করেছে। আসলে তৃণমূলে হারানো তাদের লক্ষ্য। তাই, নির্দলের লোকজন বোমা তৈরির কাজ করছিল। বিষয়টি জানতে পেরে আমরা চড়াও হই। হাতে নাতে ধরে বোমা (Bomb) তৈরির কারবারিদের পুলিশের হাতে তুলে দিয়েছি। বিজেপি সহ বিরোধীদের এই কাজে মদত রয়েছে।

কী বললেন বিজেপি নেতৃত্ব?

বিজেপির কাঁথি সাংগঠনিক জেলার সহ সভাপতি অসীম মিশ্র বলেন, তৃণমূলের গোষ্ঠী কোন্দল ব্যাপক আকার নিয়েছে। তৃণমূলকে হারাতে তৃণমূলের বিক্ষুব্ধ গোষ্ঠী বোমা (Bomb) তৈরি করছে। তৃণমূল বলেই এটা সম্ভব। বিজেপি বোমাবাজির রাজনীতির পছন্দ করে না। ওরা আমাদের নামে মিথ্যা অভিযোগ করছে।

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

bomb

Kanthi

panchayat election 2023

east medinipur


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর