img

Follow us on

Sunday, Apr 28, 2024

Sukanta Majumdar: 'বিপ্লববাবু সব করেছেন পরিবারের জন্য', তৃণমূল প্রার্থীকে তোপ সুকান্তর

দিনভর চুটিয়ে প্রচার সারলেন সুকান্ত, তোপ দাগলেন তৃণমূল প্রার্থীকে

img

মন্দিরে পুজো দিচ্ছেন সুকান্ত মজুমদার (সংগূহিত ছবি)

  2024-03-11 15:58:16

মাধ্যম নিউজ ডেস্ক: সোমবার সকালে জেলায় ফিরে কার্যত লোকসভা নির্বাচনের প্রচার শুরু করে দিলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumdar)। সকাল আটটা নাগাদ শিয়ালদা বালুরঘাট ট্রেন স্টেশনে পৌঁছানোর পর কর্মী সমর্থকরা তাঁকে অভ্যর্থনা জানান। প্রায় দুই কিলোমিটার রাস্তা শোভাযাত্রা করে বালুরঘাটে এসে ঢোকেন সুকান্ত মজুমদার। এরপর দলীয় কর্মসূচিতে যোগ দেওয়ার আগে বালুরঘাটের ঐতিহ্যবাহী বুড়াকালী মন্দিরে পুজো দেন সুকান্ত বাবু।

দলীয় কর্মীদের সঙ্গে বৈঠক (Sukanta Majumdar)

সোমবার সারাদিন বিভিন্ন রাজনৈতিক অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা তাঁর। প্রথমে জেলার পার্টি অফিসে কোর কমিটির মিটিং রয়েছে। তারপর অন্যান্য সংগঠনের নেতৃত্বের সঙ্গেও তাঁর ম্যারাথন বৈঠক রয়েছে। দুপুরের পর থেকে বিভিন্ন ব্লকেও তাঁর রাজনৈতিক কর্মসূচি রয়েছে বলে দলীয় সূত্রের খবর। সমস্ত কর্মসূচি যে প্রচার মুখী তা বলার অপেক্ষা রাখে না। বলা যেতে পারে সোমবার থেকেই পুরোদমে ভোট প্রচার শুরু করলেন বিজেপি রাজ্য সভাপতি (Sukanta Majumdar)। বালুরঘাট আসন এবার বিজেপির কাছে অত্যন্ত প্রেস্টিজ ফাইট। তাই প্রচারে কোনরকম খামতি রাখতে চাইছে না জেলা নেতৃত্ব। সর্বশক্তি দিয়ে ঝাঁপিয়ে পড়ার আহ্বান জানানো হয়েছে জেলা কমিটির পক্ষ থেকে।

বিপ্লববাবু সব করেছেন পরিবারের জন্য!

এই বিষয়ে সুকান্ত মজুমদার (Sukanta Majumdar) বলেন, প্রার্থী ঘোষণা হওয়ার পর আমি  প্রথম বালুরঘাটে আসলাম। সকাল থেকে কর্মীদেরকে নিয়ে আমার অনেক কর্মসূচি ছিল। সকালে বালুরঘাটের বুড়ি কালীবাড়িতে পুজো দিয়ে আমি প্রচার শুরু করলাম। তৃণমূলের প্রার্থী বিপ্লব মিত্র প্রসঙ্গে সুকান্ত মজুমদার বলেন, তিনি দীর্ঘদিনের রাজনীতিবিদ। তিনি আমার থেকে সিনিয়র। আমি তাঁকে অসম্মান করবো না। আমি একটা কথা বলতে চাই, তাঁকে উত্তরবঙ্গের বাইরে কে চেনেন। তাঁর থেকে বেশি অর্পিতা ঘোষ কে সবাই চেনেন। বিপ্লব বাবু তো নিজের পরিবারের জন্য সব করেছেন, জেলার জন্য কিছু করেননি। আমি জেলার জন্য কি কি করেছি সেইটা দেখেই আমাকে মানুষ ভোট দেবেন। আর আমি বিপুল ভোটে জিতবো।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

West Bengal

Sukanta Majumdar

bangla news

Bengali news

Balurghat


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর