img

Follow us on

Monday, May 13, 2024

Loksabha Election 2024: তৃণমূল দুষ্কৃতীর কোপে মাথা ফাটল মহিলা বিজেপি কর্মীর! থানায় বিক্ষোভ দেবশ্রীর

কসবায় আক্রান্ত বিজেপি মহিলা কর্মী! কাঠগড়ায় তৃণমূল…

img

আক্রান্ত বিজেপির কসবা মণ্ডল সভাপতি সরস্বতী সরকার। সংগৃহীত চিত্র।

  2024-04-28 16:23:26

মাধ্যম নিউজ ডেস্ক: লোকসভা নির্বাচনের (Loksabha Election 2024) মধ্যেই মাথা ফাটল বিজেপি কর্মীর। তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ তুলে কসবা থানার গেটের সামনে অবস্থান বিক্ষোভে বসলেন বিজেপি প্রার্থী দেবশ্রী চৌধুরি। ঘটনায় অভিযুক্ত দুষ্কৃতীদের বিরুদ্ধে দ্রুত গ্রেফতারের দাবি জানিয়েছে বিজেপি। এই ঘটনায় ভোটের আবহে ব্যাপক চাঞ্চাল্য তৈরি হয়েছে দক্ষিণ কলকাতা লোকসভা কেন্দ্রে।

ঘটনা কী ঘটেছে (Loksabha Election 2024)?

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কলকাতায় বিজেপির সাংগঠনিক জেলার কসবা মণ্ডল সভাপতি সরস্বতী সরকারকে চপার দিয়ে কোপ মারার অভিযোগ উঠেছে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। এই ঘটনার প্রতিবাদে আনন্দপুর থানার সামনে বিজেপি ব্যাপক ভাবে বিক্ষোভ দেখায়। এদিন এই ঘটনায় জন্য বিক্ষোভের নেতৃত্বে দেখা যায় এই দক্ষিণ কলকাতার বিজেপি প্রার্থী (Loksabha Election 2024) দেবশ্রীকে। তিনি নিজে বিজেপি কর্মী সরস্বতীদেবীর বাড়িতে যান। এরপর তাঁকে সঙ্গে করে আনন্দপুর থানায় নিয়ে আসেন। এরপর থানার ওসির সঙ্গে দেখা করতে চান। কিন্তু থানায় ওসি না থাকায় কথা হয়নি। উল্লেখ্য তৃণমূলের তরফ থেকে এই হামলার কথা অস্বীকার করেছে। বিজেপির জেলা সভাপতি অনুপম ভট্টাচার্য বলেন, “১০৮ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর তথা ১০ নম্বর বোরোর চেয়ারম্যান সুশান্ত ঘোষের নির্দেশে আমাদের এই মহিলা মণ্ডল সভাপতি আক্রান্ত হয়েছেন। এলাকার প্রভাবশালী নেতা হলেন সুশান্ত ঘোষ। সেই জন্য কোনও ব্যবস্থা নিচ্ছে না আনন্দপুর থানার পুলিশ।”

কী বললেন দেবশ্রী?

বিজেপির মহিলা কর্মীকে আক্রমণ এবং কোপ মারার ঘটনায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে কঠোর শাস্তির দাবিতে আন্দোলনে নেমেছে বিজেপি। রাজ্যের আইন শৃঙ্খলা নিয়ে একাধিক বিষয়ে মমতার বিরুদ্ধে তোপ দাগেন বিজেপি নেত্রী দেবশ্রী চৌধুরী। তিনি বলেন, “রাজ্যের মুখ্যমন্ত্রী কি এই ভাবেই শাসন চালাবেন। তাঁর প্রার্থী (Loksabha Election 2024) মালা রায় এই ভাবে মহিলাদের মারধর করবার জন্য ভোট চাইছেন? বিজেপির এক মহিলাকে কোপ দিয়ে মাথা ফাটিয়ে দেওয়া হয়েছে।” একই ভাবে থানায় ওসিকে না পেয়ে তোপ দেগে দেবশ্রী আরও বলেন, “থানায় তো নেই, স্নান করতে গিয়েছেন। স্নান করে মাংসভাত খাবেন। তারপর সুখটান দেবেন। এরপর তৃণমূল নেতা সুশান্ত ঘোষকে ফোন করে সিদ্ধান্ত নেবেন। যতক্ষণ ওসি আসবেন না ততক্ষণ এখানে আমরা বসে থাকব। দেখি তাঁর হজম হতে কত সময় লাগে। তারপর ওষুধ নিয়ে আসব।”

আরও পড়ুন: বিজেপি কর্মী আসলে কেউটে সাপ মনে করে লাঠি দিয়ে পেটানোর নিদান দিলেন তৃণমূল বিধায়ক

তৃণমূলের বক্তব্য

ঘটনার দায় অস্বীকার করে তৃণমূল নেতা সুশান্ত ঘোষ বলেন, “ঘটনার সঙ্গে তৃণমূলের কোনও যোগ নেই। তবে নির্বাচনের (Loksabha Election 2024) সময়ে এই ধরনের ঘটনা না ঘটলেই ভালো হতো। ঘটনায় যুক্তদের বিরুদ্ধে দ্রুত শাস্তি চাই।”

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

tmc

bangla news

Bengali news

news in bengali

Anandapur Police Station

Bjp women mandal presiden


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর