img

Follow us on

Saturday, Apr 27, 2024

TMC: স্কুল বন্ধ করেই তৃণমূল কর্মী সম্মেলন! কটাক্ষ বিজেপির

সোনারপুরের স্কুল মাঠে তৃণমূলের কর্মীসভার আয়োজনে তোপ বিজেপির...

img

সোনারপুরের অতুলকৃষ্ণ রায় বিদ্যায়তন স্কুল। নিজেস্ব চিত্র।

  2024-03-06 20:26:10

মাধ্যম নিউজ ডেস্ক: স্কুল বন্ধ করে তৃণমূলের (TMC) কর্মী সম্মেলন করার অভিযোগ। দক্ষিণ ২৪ পরগণার (South 24 Parganas) সোনারপুর দক্ষিণ বিধানসভার বিধায়ক লাভলী মৈত্রের উদ্যোগে সোনারপুরের চাঁদমারির অতুলকৃষ্ণ বিদ্যায়তন স্কুলের মাঠে আজ কর্মীসভার আয়োজন করা হয়। স্কুল বন্ধ রেখেই এই সভা করার অভিযোগ উঠেছে। এই বিষয়ে যাদবপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অরিন্দম গাঙ্গুলি তৃণমূলকে (TMC) তীব্র নিশানা করেন। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সোনারপুরে বুথ ভিত্তিক কর্মী সম্মেলনের ডাক দেওয়া হয়। আগামী ১০ মার্চ ব্রিগেডের আগে প্রস্তুতি সভা বলেও দলের পক্ষ থেকে জানানো হয়েছে। রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাস, স্নেহাশিস চক্রবর্তী, দিলীপ মন্ডল উপস্থিত ছিলেন এই সভায়।

বিজেপির বক্তব্য 

যাদবপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অনির্বাণ গাঙ্গুলি বলেন, “সোনাপুর (South 24 Parganas) স্কুলের বিষয়টি দুঃখজনক এবং ধিক্কার জানাই। কিছুদিন আগেই নরেন্দ্রপুরে স্কুলে ঢুকে তৃণমূলের দুষ্কৃতীরা শিক্ষককে মারধরের ঘটনা ঘটিয়েছিল। এই রাজ্যের ভবিষ্যৎ নষ্ট করতে চাইছে তৃণমূল (TMC)। দাম্ভিকতা থেকেই তৃণমূলের এই ধরনের আচরণ। শেখ শাজাহানদের প্রতি যে দরদ, সেই দরদ যদি স্কুলের ছাত্র-ছাত্রীদের প্রতি দেখাতেন, তাহলে এই রাজ্যের শিক্ষা ব্যবস্থা আজ অন্যরকম হত।”

তৃণমূলের বক্তব্য (TMC)

যাদবপুরের বিজেপি প্রার্থী মাঠে নেমেই ভয় পেয়ে গিয়েছেন বলে পাল্টা কটাক্ষ সোনারপুর (South 24 Parganas) দক্ষিণ বিধানসভা কেন্দ্রের বিধায়ক অভিনেত্রী লাভলী মৈত্রের। বিজেপির মন্তব্য ভিত্তিহীন বলে জানান তিনি।

স্কুল শিক্ষিকার বক্তব্য

এই বিষয়ে সোনারপুর স্কুলের (South 24 Parganas) প্রধান শিক্ষিকা মনামি নাথের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, “ইলেকট্রিকের কাজের জন্য স্কুল বন্ধ রাখা হয়েছে। আজকের মধ্যেই কাজ হয়ে যাবে এবং আগামীকাল থেকে ফের স্কুল যথা সময় খুলবে।” উল্লেখ্য নরেন্দ্রপুর স্কুলের ভিতরে ঢুকে স্কুলের শিক্ষক-শিক্ষিকাদের ব্যাপক মারধরের ঘটনায় ব্যাপক শোরগোল পড়েছিল। স্কুলেরই প্রধান শিক্ষকের নামে স্কুলের আর্থিক প্রকল্পের টাকাকে নয়ছয় করার অভিযোগ উঠেছিল। স্থানীয় তৃণমূলের (TMC) পঞ্চায়েত সদস্যের বিরুদ্ধেও আক্রমণের অভিযোগ ছিল। স্কুলের এই মামলা হাইকোর্টে গড়ালে, বিচারপতি বারুইপুর এসপিকে তীব্র ভর্ৎসনা করেছিলেন।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

South 24 Parganas

bangla news

Bengali news

school

tmc workers

Lovely Maitra

anirban ganguly


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর