img

Follow us on

Thursday, May 16, 2024

Aditi Munshi: বাড়িতে সিবিআই তল্লাশির পরই অদিতি মুন্সীর ছুটির আর্জি মঞ্জুর স্পিকারের

Vidhan Sabha: অসুস্থতা না অন্য কিছু! কেন বিধানসভা থেকে ছুটি চাইলেন সঙ্গীত শিল্পী অদিতি মুন্সী?

img

স্বামী দেবরাজ চক্রবর্তীর সঙ্গে অদিতি মুন্সী।

  2023-12-01 15:11:36

মাধ্যম নিউজ ডেস্ক: বিধানসভার স্পিকারের কাছে চিঠি দিয়ে ছুটির আর্জি জানিয়েছিলেন রাজারহাট গোপালপুরের বিধায়ক তথা সঙ্গীত শিল্পী অদিতি মুন্সী (Aditi Munshi)। শুক্রবার স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায় তাঁর ছুটি মঞ্জুর করেছেন। কিন্তু কেন ছুটি চাইলেন অদিতি। নিয়োগ দুর্নীতির তদন্তে অদিতির স্বামী দেবরাজ চক্রবর্তীর বাড়িতে বৃহস্পতিবার হানা দেয় সিবিআই। সেখানেই থাকেন অদিতিও। বাড়িতে তল্লাশির একদিন আগেই ছুটি চেয়েছিলেন তিনি। আর তা মঞ্জুর হল তল্লাশির পরের দিন। 

অসুস্থ অদিতি

অদিতি (Aditi Munshi) চিঠিতে জানান, তাঁকে যেন শীতকালীন অধিবেশনে যোগদান করা থেকে অব্যাহতি দেওয়া হয়। কারণ, তিনি অসুস্থ। আর এই অবস্থায় বিধানসভায় গিয়ে অধিবেশনে যোগদান করা সম্ভব নয়। চিকিৎসকরা বিশ্রাম নিতে বলেছেন। যদিও কতদিনের জন্য এই বিশ্রাম নিতে হবে, বিধায়ক তাঁর চিঠিতে তা কিছু জানাননি। তাঁর  এই আবেদন মঞ্জুর করেছেন অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায়। কিছুদিন আগেই গলার সমস্যায় ভুগছিলেন অদিতি। বেশ কিছুদিন অনুষ্ঠানও বন্ধ রেখেছিলেন। তবে সম্প্রতি জানা যায়, এখন তিনি সুস্থ। আজ, শুক্রবার, ১ ডিসেম্বর থেকে টানা অনুষ্ঠান করবেন তিনি। অসুস্থতার জন্য যেসব শো বাতিল করেছিলেন, সেখানেও যাবেন। এসবের মধ্যেই হঠাত চিঠি গেল বিধানসভায়, কিছুদিন বিশ্রাম চাইলেন অদিতি।

আরও পড়ুন: বালুর কেবিনে সিসি ক্যামেরা! পিজির ফুটেজ দেখবে ইডিও, নির্দেশ আদালতের

কত দিনের ছুটি

ঘটনাচক্রে, বৃহস্পতিবার সকালে অদিতির (Aditi Munshi) স্বামী বিধাননগর পুরসভার কাউন্সিলর তথা মেয়র পারিষদ দেবরাজ চক্রবর্তীর রাজারহাটের বাড়িতে তল্লাশি অভিযান চালায় সিবিআই। দেবরাজকে নিয়ে যায় তাঁদের দমদমপার্কের অন্য একটি বাড়িতেও। যেখানে সম্ভবত বিধায়ক তথা শিল্পী অদিতির গানের স্টুডিও রয়েছে। তার পরে শেষ বিকেলে দেবরাজের দু’টি বাড়ি থেকেই বেরিয়ে যায় সিবিআই। বিধানসভার শীতকালীন অধিবেশন আগামী সপ্তাহ পর্যন্ত চলবে। সাধারণত অধিবেশন চলাকালীন বেশি দিন কোনও কারণে কোনও বিধায়ক উপস্থিত না থাকলে ছুটির জন্য আবেদন করেন বিধায়করা। সেখানে তারিখের উল্লেখ থাকে। অর্থাৎ কত তারিখ থেকে কত তারিখ অবধি ছুটি তা লিখে দিতে হয়। তবে অদিতির এদিনের আবেদনে সেই তারিখের কোনও উল্লেখ ছিল না বলেই জানা গিয়েছে। তাই জল্পনা আরও বেড়েছ। হঠাতই কেন ছুটি নিলেন অদিত আর কতদিন তিনি আড়ালে থাকবেন?

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Cbi raid

Recruitment scam

Debraj Chakraborty

Aditi Munshi

Vidhan Sabha


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর