img

Follow us on

Saturday, May 18, 2024

Cooch Behar: বিকট শব্দে কাঁপল গোটা এলাকা, কোচবিহার জুড়ে আতঙ্ক, কী বললেন এলাকাবাসী?

কোচবিহার জুড়ে আচমকাই বিকট আওয়াজ, তদন্তে পুলিশ

img

কোচবিহার স্টেশন (নিজস্ব চিত্র)

  2023-08-12 12:31:36

মাধ্যম নিউজ ডেস্ক: বিকট শব্দে কেঁপে ওঠে গোটা এলাকা। কোচবিহার (Cooch Behar) শহরসহ আশপাশের এলাকার বাসিন্দারা শব্দ শুনতে পান। শব্দের তীব্রতা এতটাই বেশি ছিল শহরবাসীর ধারণা হয়, বোমা বিস্ফোরণের আওয়াজ। শুক্রবার বিকেল সওয়া ৪টে নাগাদ ঘটনাটি ঘটেছে কোচবিহারে। বিষয়টি জানাজানি হতেই বিকট আওয়াজের শব্দের উৎস খোঁজা শুরু করে পুলিশ প্রশাসন। কিন্তু, শনিবার দুপুর পর্যন্ত সঠিক তথ্য তারা দিতে পারেনি।

কী বললেন এলাকাবাসী?

শুক্রবার বিকেলে আচমকা বিকট শব্দে কেঁপে উঠল কোচবিহার (Cooch Behar)। সেই শব্দের তীব্রতা এতটাই ছিল যে, মাটিও কেঁপে উঠেছে বলে দাবি শহরবাসীর। শুধু কোচবিহার শহরই নয়, আশপাশে ৩০-৩৫ কিলোমিটার দূরে দিনহাটা এবং মাথাভাঙা মহকুমাতেও জোরালো শব্দ শুনতে পাওয়া গিয়েছে বলে খবর। যেন মিসাইল আছড়ে পড়েছে, কিংবা ভেঙে পড়েছে কোনও মিগ বিমান, এমনই ধারণা হয় এলাকাবাসীর। পুলিশ সূত্রেই খবর, মূল কোচবিহার শহর থেকে বেশ কয়েক কিলোমিটার দূরেও সেই শব্দ শোনা গিয়েছে। শব্দের তীব্রতা অনুভূত হয়েছে দিনহাটা, মাথাভাঙার বেশ কয়েকটি গ্রামেও। যার জেরে চাঞ্চল্য ছড়িয়েছে জেলার বিস্তীর্ণ এলাকায়। স্থানীয় বাসিন্দাদের বক্তব্য, এরকম বিকট শব্দ আগে কখনও শোনা যায়নি। আওয়াজের দাপটে গোটা এলাকা কেঁপে ওঠে। তবে, এরকম আওয়াজ কীভাবে ঘটল তা স্পষ্ট করে কেউ কিছু বলতে পারেনি। ফলে, এলাকায় চরম আতঙ্ক তৈরি হয়েছে। পুলিশ প্রশাসনের আধিকারিকরাও এই ধরনের শব্দ কোথায় থেকে হল তা সঠিকভাবে বলতে পারছে না। ফলে, সমস্ত বিষয়টি নিয়ে চরম ধোঁয়াশা তৈরি হয়েছে।

কী বললেন কোচবিহার (Cooch Behar) জেলা পুলিশ প্রশাসনের এক আধিকারিক?

স্থানীয় সূত্রে খবর, বছর দশেক আগে আলিপুরদুয়ারে একবার মিগ বিমান ভেঙে পড়ার ঘটনা ঘটেছিল। এ বারও সেই একই ঘটনা ঘটেছে কি না, তা আলোচনা শুরু হয় বিভিন্ন মহলে। তবে, ঘটনার পর ২৪ ঘণ্টা কেটে গেলেও এই শব্দের সূত্র কোথায় তা জানা যায়নি। কারণ, কোনও বিমান ভেঙে পড়া বা বোমা বিস্ফোরণের তথ্য শনিবার দুপুর পর্যন্ত সামনে আসেনি। কোচবিহার (Cooch Behar) জেলা পুলিশের এক আধিকারিক বলেন, কোথাও কোনও ঘটনা ঘটেনি। সম্ভবত এটি মেঘ ফাটার (ক্লাউড বার্স্ট) শব্দ।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

dinhata

cooch behar


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর