img

Follow us on

Saturday, May 18, 2024

Malda: নির্যাতিতা দুই মহিলা জেল থেকে ছাড়া পেতেই সংবর্ধনা, ব্যাপক উচ্ছ্বাস

মালদায় নির্যাতিতা দুই মহিলাকে নতুন শাড়ি, ফুলের মালা দিয়ে সংবর্ধনা দিল এক স্বেচ্ছাসেবী সংস্থা

img

এক স্বেচ্ছাসেবী সংগঠন সংবর্ধনা দিতে তৈরি নির্যাতিতা দুই মহিলাকে। নিজস্ব চিত্র।

  2023-07-25 18:57:58

মাধ্যম নিউজ ডেস্ক: জেল থেকে ছাড়া পাওয়ার পর মালদার (Malda) দুই নির্যাতিতা মহিলাকে সংবর্ধনা জানানো হল‌। মঙ্গলবার মালদা শহরের রথবাড়ি এলাকায় একটি স্বেচ্ছাসেবী সংস্থার পক্ষ থেকে তাঁদের সংবর্ধনা জানানো হয়। নতুন শাড়ি, ফুলের মালা এবং কিছু খাদ্যসামগ্রী তুলে দেওয়া হয় তাঁদের হাতে। 

কী ঘটেছিল ঘটনা (Malda)?

উল্লেখ্য, মালদার (Malda) পাকুয়াহাট এলাকায় চোর সন্দেহে দুই মহিলাকে বিবস্ত্র করে মারধর করার ঘটনার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। এই ঘটনার পর দোষীদের গ্রেফতার না করে, ওই দুই নির্যাতিতা মহিলাকে পুলিশ গ্রেফতার করে বলে অভিযোগ উঠেছিল। পাশাপাশি দুই মহিলাকে মারধরের ঘটনায় আরও পাঁচজনকে গ্রেফতার করে পুলিশ। অন্যদিকে দিন কয়েক আগে পাকুয়াহাট পুলিশ ফাঁড়ি ভাঙচুর করার ঘটনায় যুক্ত থাকার অভিযোগ দিয়ে ওই দুই মহিলাকে জেলে পাঠানো হয় বলে অভিযোগ মহিলাদের। ঘটনায় প্রতিবাদের ঝড় উঠে গোটা রাজ্য জুড়ে। অবশেষে সোমবার মালদা জেলা আদালত তাঁদের জামিন মঞ্জুর করে। মঙ্গলবার মালদা জেলা সংশোধনাগার থেকে ছাড়া পান তাঁরা। জানা যায় এরপর মালদা শহরের রথবাড়ি এলাকায় নির্যাতিতা দুই মহিলাকে সংবর্ধনা জানানো হয় একটি স্বেচ্ছাসেবী সংস্থার পক্ষ থেকে।

নির্যাতিতা মহিলদের বক্তব্য

পাকুয়াহাটে (Malda) নির্যাতিতা মহিলা বলেন, বাজারে শুটকি মাছ বিক্রি করতে গিয়েছিলাম। হঠাৎ কয়েকজন এসে বলে তোরা টাকা চুরি করেছিস! উত্তরে আমরা বলি, না, আমরা কোনও টাকা চুরি করিনি। এরপর বলতে বলতেই সবাই মারধর শুরু করে। মারতে মারতে কাপড়-জামা খুলে নেয়। একে একে শাড়ি, সায়া এবং ব্লাউজ খুলে নেয়। পায়ের চটি, লাঠি দিয়ে মারধর করে আমাদের। প্রচণ্ড মারে আমরা আহত হয়ে পড়ি। এভাবেই আমাদের নগ্ন করে অত্যাচার করে দুষ্কৃতীরা। শেষে পুলিশও আমাদের গ্রেফতার করে থানায় নিয়ে যায়। সাংবাদিকরা প্রশ্ন করে, গত সোমবার ১৭ জুন কি আপনারা নালাগোলা থানায় ভাঙচুর করেছিলেন? উত্তরের মহিলা বলেন, না, এমন কোনও কাজ আমরা করিনি। আমাদের চক্রান্ত করে ফাঁসানো হয়েছে। 

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

Malda

bangla news

Bengali news

Victim

woman

welcome


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর