img

Follow us on

Saturday, May 18, 2024

Durgapur: ছেলেকে খুন করা হয়েছে, গুরুতর অভিযোগ দুর্গাপুরের সেই ইঞ্জিনিয়ারিং ছাত্রের বাবার

দুর্গাপুরে ইঞ্জিনিয়ারিং ছাত্রকেও কি হস্টেলে খুন করা হয়েছে?

img

দুর্গাপুরে এসে ছেলেকে খুনের অভিযোগ জানাচ্ছেন মৃত ছাত্রের বাবা। নিজস্ব চিত্র

  2023-08-25 17:21:50

মাধ্যম নিউজ ডেস্ক: যাদবপুরের ছাত্রমৃত্যুর ঘটনায় এখনও উত্তাল রাজ্য। এর পর রাজ্যে ঘটে গিয়েছে আরও কয়েকটি ঘটনা। কয়েকদিন আগেই এসএসকেএমের এক নার্সিং ছাত্রীর অস্বাভাবিক মৃত্যুকে ঘিরে রহস্য দানা বাঁধে। পুলিশ সেই ঘটনার তদন্তও শুরু করেছে। একই ধরনের ঘটনা ঘটে দুর্গাপুরেও (Durgapur)। সেখানেও এক ইঞ্জিনিয়ারিং ছাত্রের দেহ উদ্ধার হয়েছে হস্টেলের চারতলা থেকে। সেই ঘটনা এবার অন্যদিকে মোড় নিল। ওই ছাত্রের বাবা অভিযোগ করলেন, তাঁর ছেলেকে খুন করা হয়েছে। একই অভিযোগ করেছেন, ওই ছাত্র যেখানকার বাসিন্দা, সেই গ্রামের প্রধানও। উল্লেখ্য, দুর্গাপুরের ফুলঝোড়ের বি সি রায় ইঞ্জিনিয়ারিং কলেজের তৃতীয় বর্ষের ছাত্র ছিলেন ভাগলপুরের বাসিন্দা সৌরভ কুমার। তাঁর বাবা সুরেন্দ্র কুমার ও সৌরভের ভাগলপুরের গ্রামের প্রধান ব্রজেশ পাশওয়ান শুক্রবার খুনের মতো গুরুতর অভিযোগ তুলেছেন। এমনকি এই খুনের পিছনে রয়েছে রীতিমতো চক্রান্ত, এমনও অভিযোগ মৃত ওই ছাত্রের বাবার। পাশাপাশি তাঁর অভিযোগ, কলেজ কর্তৃপক্ষ তাঁর সন্তানের নিরুদ্দেশ সম্বন্ধে মিথ্যা তথ্য দিয়েছে।

কী ঘটেছিল (Durgapur)?

দুর্গাপুরের (Durgapur) বিসি রায় ইঞ্জিনিয়ারিং কলেজের ওই ছাত্রের ঝুলন্ত পচাগলা দেহ উদ্ধার হয়েছিল গতকালই। মৃত ছাত্রের নাম সৌরভ কুমার, বিহারের ভাগলপুরের বাসিন্দা, কম্পিউটার সায়েন্স এবং ডিজাইনের ৩য় বর্ষের ছাত্র ছিলেন তিনি। সূত্রে জানা গেছে, কলেজের (Durgapur) বয়েজ হস্টেলের ফাঁকা চারতলায় একটি ঘরে তাঁর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়। ঘটনাস্থলে নিউ টাউনশিপ থানার পুলিশ এসে দেহ উদ্ধার করে।

ডিন (Durgapur) কী জানিয়েছিলেন?

কলেজের (Durgapur) ডিন ছাত্র মৃত্যুর পর জানিয়েছিলেন, ২১ তারিখ শেষ ওঁকে দেখা গিয়েছিল। তারপর থেকে নিখোঁজ। বেশ কয়েকদিন ধরে ওঁর কোনও খোঁজ মিলছিল না। ডিন আরও জানিয়েছিলেন, ওঁর তেমন বন্ধু খুব একটা ছিল না। আত্মকেন্দ্রিক ছেলে ছিলেন সৌরভ। হস্টেলের চারতলায় বিল্ডিং মেরামতির কাজ চলছিল, সেই সঙ্গে ইন্টারনেট পরিষেবা দেওয়ার কাজও চলছিল। খোঁজ না পাওয়ায় প্রথমে বাড়ির লোকজনকে খবর দেওয়া হয়। এরপর হস্টেলের ওপরের একটি ঘর থেকে অত্যন্ত পচা গন্ধ বের হলে, দরজা খুলে দেখা যায় সৌরভ কুমারের মৃতদেহ ঘরের উপর থেকে ঝুলছে।

পুলিশের ভূমিকা

স্থানীয় (Durgapur)  ডিসি পূর্ব কুমার গৌতম জানিয়েছিলেন, তৃতীয় বর্ষের এক ছাত্রের ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিক ভাবে দেহ ময়নাতদন্তের জন্য নিয়ে যাওয়া হয়েছে। এই ময়না তদন্তের রিপোর্ট আসার পর মৃত্যুর কারণ স্পষ্ট করে জানা যাবে।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

Durgapur

engineering student death

complain of murder


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর