img

Follow us on

Tuesday, May 14, 2024

Suvendu Adhikari: নন্দীগ্রাম থেকে নির্বাচনী প্রচার শুরু, তৃণমূলকে নির্মূল করার ডাক দিলেন শুভেন্দু্

২০১৩ সালের থেকে ডবল বাহিনী দিয়ে পঞ্চায়েত নির্বাচন করতে হবে, বললেন শুভেন্দু

img

নন্দীগ্রামে পঞ্চায়েতের নির্বাচনী প্রচারে শুভেন্দু অধিকারী। নিজস্ব চিত্র।

  2023-06-21 19:15:39

মাধ্যম নিউজ ডেস্ক: শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) রাজ্যের পঞ্চায়েত নির্বাচনের প্রচার শুরু করে দিলেন নন্দীগ্রাম থেকে। দলের প্রার্থী এবং নেতানেত্রীদের নিয়ে দুর্নীতি এবং অবাধ ও শান্তিপূর্ণ নির্বাচন ইস্যুতে তৃণমূলের তীব্র সমালোচনা করেন রাজ্যের বিরোধী দলনেতা। এই প্রচারেই রাজ্য থেকে তৃণমূলকে নির্মূল করার ডাক দিলেন শুভেন্দু।

কীভাবে পদযাত্রা করলেন?

বিরোধী দলনেতা (Suvendu Adhikari) নিজের বিধানসভা কেন্দ্র নন্দীগ্রামে ঢাক, ঢোল, মাদল বাজিয়ে পদযাত্রা শুরু করেন। প্রচার যাত্রার সঙ্গে ছিল বিজেপির দলীয় পতাকা, পদ্মফুলের প্রতীক এবং গেরুয়া বেলুন। এই পদযাত্রা টেঙ্গুয়া মোড় থেকে জানকীনাথ মন্দির পর্যন্ত হয়েছে বলে জানা গেছে। জেলার অনেক বিজেপি কর্মী-সমর্থক পদযাত্রায় যোগদান করেন। শেষে মন্দির সংলগ্ন এলাকায় ভাষণের মধ্যে দিয়ে প্রচার শেষ হয়।

কী বললেন রাজ্যের বিরোধী দলনেতা?

রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) বলেন, রাজ্য নির্বাচন কমিশনকে হাইকোর্টের আদেশ অক্ষরে অক্ষরে পালন করতে হবে। রাজ্যের নির্বাচন যাতে অবাধ এবং শান্তিপূর্ণ হয়, তার দায়িত্ব রাজ্য নির্বাচন কমিশন এবং রাজ্য সরকারকে নিতে হবে। নির্বাচনে কোনও প্রাণহানি যাতে না ঘটে, সেজন্য নির্বাচন কমিশনকে কেন্দ্রীয় বাহিনীর সঠিক প্রয়োগ করতে হবে। শুভেন্দু অধিকারী আরও বলেন, ২০১৩ সালে ৮০ হাজার কেন্দ্রীয় বাহিনী দিয়ে নির্বাচন করা হয়েছিল। এই দশ বছরে পশ্চিমবঙ্গের আইন শৃঙ্খলার আরও অবনমন ঘটেছে। তাই ২০১৩ সালের থেকেও ডবল বাহিনী দিয়ে নির্বাচন করা প্রয়োজন। কোর্টের আদেশকে মান্যতা দিয়ে বাহিনীর হাতেই রাজ্যকে ছেড়ে দিক কমিশন! নির্বাচনের প্রচার, ভোটদান, ফলাফল এবং ফলাফল ঘোষণার পরও বাহিনীকে রাজ্যে রাখতে হবে। কেন্দ্রীয় বাহিনীর কাছে রাজ্যের আইনশৃঙ্খলা সুরক্ষিত থাকবে। তিনি আরও বলেন, ডায়মন্ড হারবার, ক্যানিং, বসিরহাটের বিডিও এবং রাজ্যের বেশ কিছু এসপি এবং আইসি প্রত্যক্ষভাবে তৃণমূল পার্টির হয়ে কাজ করছেন। অবিলম্বে তাঁদের বিরুদ্ধে নির্বাচন কমিশন ব্যবস্থা গ্রহণ করুক।

সব মিলিয়ে নন্দীগ্রামের নির্বাচনী প্রচার এদিন ছিল বেশ জমজমাট।  

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

tmc

Suvendu Adhikari

Nandigram

bangla news

Bengali news

panchayat election 2023

election campaign


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর