img

Follow us on

Wednesday, May 22, 2024

Lok Sabha Election 2024: অর্জুন গড়ে বিজেপি কর্মীকে রাস্তায় ফেলে পেটালেন তৃণমূল কাউন্সিলর

BJP: ভাটপাড়ায় বিজেপি কর্মীকে বেধড়ক মার, অভিযুক্ত তৃণমূল

img

বিজেপি কর্মীকে মারধর করার মুহূর্ত (সংগৃহীত ছবি)

  2024-05-15 09:29:07

মাধ্যম নিউজ ডেস্ক: বারাকপুর লোকসভায় অর্জুন সিংকে প্রার্থী করে মাস্টারস্ট্রোক দিয়েছে বিজেপি। প্রার্থী ঘোষণার পর থেকেই তৃণমূল ছেড়়ে বিজেপিতে যোগদানপর্ব লেগেই রয়েছে। আর কয়েকদিন পরই ভোট (Lok Sabha Election 2024)। এই আবহের মধ্যে এবার অর্জুনের খাসতালুক ভাটপাড়ায় এক বিজেপি কর্মীকে রাস্তায় ফেলে বেধড়়ক পেটানোর অভিযোগ উঠল তৃণমূল কাউন্সিলরের বিরুদ্ধে। আর হামলার ভিডিও প্রকাশ্যে আসতেই রাজনৈতিক মহলে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। আর তা নিয়েই নতুন করে উত্তেজনা তৈরি হয়েছে ভাটপাড়ায়। ক্ষোভে ফুঁসছেন বিজেপির কর্মীরা। ভাটপাড়া থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

বিজেপি কর্মীকে রাস্তায় ফেলে বেধড়ক মার (Lok Sabha Election 2024)

অভিযুক্তের নাম লালন চৌধুরী। তিনি ভাটপাড়া পুরসভার ১৩ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর। জানা গিয়েছে, বিজেপি কর্মীকে রাস্তায় ফেলে কিল, চড়়-ঘুষির পাশাপাশি পেটে লাথি মারার অভিযোগ ওঠে  তৃণমূল কাউন্সিলরের বিরুদ্ধে। সম্প্রতি এই ভিডিও প্রকাশ্যে এসেছে। তাতে দেখা যাচ্ছে, বিজেপি কর্মীকে তৃণমূল কাউন্সিলর কিল, চড়, ঘুষি মারছেন। তারপর ওই যুবক মাটিতে পড়ে গেলে, তাঁর পেটে লাথিও মারা হয় বলে অভিযোগ। এই ভিডিও ছড়িয়ে পড়তেই উত্তেজনা ছড়ায়। অভিযুক্ত ভাটপাড়া পুরসভার ১৩ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর লালন চৌধুরী বলেন, ওই যুবক মদ্যপ ছিল। তাঁকে বারবার ওই এলাকা থেকে সরে যেতে বলা হচ্ছিল। কিন্তু তিনি না সরায়, তাঁকে মারধর করা হয়েছে। এই ঘটনার সঙ্গে রাজনীতির কোনও সম্পর্ক নেই। বিজেপি রাজনীতির রং লাগিয়ে ভোটের (Lok Sabha Election 2024) আগে ফয়দা তোলার চেষ্টা করছে। জগদ্দলের বিধায়ক সোমনাথ শ্যাম বলেন, ওই যুবক মদ্যপ অবস্থায় ছিলেন। রাজনীতির কোনও বিষয় নেই।

আরও পড়ুন: সন্দেশখালির কোন মহিলাদের অত্যাচার করা হয়েছে দলীয় সভায় বললেন শুভেন্দু

অর্জুন সিং কী বললেন?

বিজেপি প্রার্থী অর্জুন সিং বলেছেন, "এই লোকসভায় তৃণমূলের যোগদান লেগেই রয়েছে। বিজেপির অবস্থা ভালো বুঝতে পেরে আতঙ্কিত হয়ে পড়েছেন তৃণমূল। তাই, দলীয় কর্মীদের ওপর এভাবে হামলা চালিয়ে ভোটের (Lok Sabha Election 2024) আগে সন্ত্রাসের পরিবেশ তৈরি করতে চাইছে তৃণমূল। আর ভিডিয়োতেই স্পষ্ট ঠিক কী ঘটেছে, আমরা প্রশাসনের সব জায়গায় বিষয়টি জানিয়েছি। পুলিশ যদি ব্যবস্থা না নেয়, তাহলে আমরা অন্য ব্যবস্থা নেব। কারণ, দলীয় কর্মীর ওপর হামলা আমরা মেনে নেব না।"

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

tmc

Trinamool Congress

West Bengal

bangla news

Bengali news

bhatpara

Lok Sabha Election 2024

barrackpore


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর